Instant Payment যার মানে উইথড্রো দেওয়া সাথে সাথেই পেয়ে যাওয়া আর আমরা যারা GPT সাইটে কাজ করি তাদের অধিকাংশ চাই সাথে পেমেন্ট পাওয়া যায় এমন সাইট গুলোতে কাজ করতে।

Instant Payment করে এমন সাইট গুলোতে কেনই বা কাজ করবোনা সাথে সাথে পেমেন্ট পেতে কার না ভালো লাগে।

আজকে যে সাইট টি শেয়ার করতে যাচ্ছি এখানে ১ ডলার = ১০০০ পয়েন্ট এবং মিনিমাম ১ ডলার হলেই পেমেন্ট রিসিভ করতে পারবেন আপনার Binance, Coinbase কিংবা অন্যান্য ওয়ালেট এ বিটিসি কিংবা এলটিসি এর ব্যবহার করে।

তাদের দাবী তারা এখন পর্যন্ত (২/৪/২০২৩) পেমেন্ট করেছে 102,690$ তাদের সাইটে প্রতি ইউজার গড়ে প্রতিদিন ২ ডলার আর্ন করে থাকে। তাদের পেমেন্ট এর সময় হচ্ছে ১৫ মিনিট থেকে ৭ দিন সর্বোচ্চ।

 

 

প্রথমত এটা একটা নতুন সাইট তাই তাদের মাঝে মাঝেই স্টক এর ঘাটতি দেখা যায়। এই সাইট নিয়ে আগেই টিউটোরিয়াল শেয়ার করতাম কিন্তু সবার আগে নিজে ট্রাই করে দেখলাম পেমেন্ট করে কিনা প্রথমে ১২৬ ডলারের অফার পূরন করলাম যা কিনা ৭ দিন এবং এক সপ্তাহ পেন্ডিং থাকে যদি বড় পয়েন্ট এর অফার হয়। যাই হোক অবশেষে ৭ দিন এর পেন্ডিং পেমেন্ট খানা পাওয়ার পর শেয়ার করা যায় মনে হলো তাই লিখতে বসে গেলাম।

 

আপনার যদি এমন একটা সাইট দরকার হয় যেটাতে অফারওয়ালের ভান্ডার রয়েছে তবে এটা হতে পারে আপনার পছন্দের একটি সাইট। এটা মূলত জার্মানের একটা লোকাল সাইট যা কিনা কয়েকজন সহপাঠী মিলে শুরু করেছে এবং এর বয়স বছর খানেক হয়েছে মাত্র।

 

রয়েছে Adgate, Offertoro, Adgem, Lootably, Monlix, Revu, Youmi, Time Wall, Hang My Ads, Easy, Wannaads এবং টেপজয় এর মত দারুন দারুন সব অফারওয়াল।

 

 

এছাড়াও রয়েছে সার্ভের জন্য InBrain, Cpx Research, Theoremreach, Pollfish অন্যদিকে রয়েছে ভিডিও অফারওয়াল Hideout Tv , Loot Tv

 

 

 

 

তাদের রয়েছে সাপ্তাহিক LeaderBoard বেশী পয়েন্ট আর্ন করে আপনিও চাইলে ভাগ বসাতেই পারেন।

 

এছাড়াও রয়েছে ৭ দিন এর Daily Reward ফিচার যা ব্যবহার করে এক্সটা কিছু পয়েন্ট আপনি আর্ন করে নিতে পারেন।

 

কি সাইট টার নাম দরকার নিচের লিংক থেকে জয়েন করে নিন তাহলে যেহেতু নতুন সাইট তাই অন্য গুলোর তুলনায় একটু বেশী সুবিধা পাওয়া যাবে।

তবে তার আগে কিছু পেমেন্ট প্রুফ দেখে নিবঃ

 

 

 

 

 

 

 

 

এবার নিচের লিংক থেকে রেজিস্ট্রেশন এর কাজ শেষ করে কাজে লেগে পড়ুন আর হ্যা আপনার কাছে আইপি না থাকলে আপনার বাংলাদেশী আইপি দিয়ে মোবাইলে একটা একাউন্ট করেও কিছু কাজ করতে পারবেন আর যদি US Residential আইপি থাকে তবে বেশী পয়েন্টের অফার গুলো নিয়ে কাজ করতে পারবেন।

Registration Link

Without Refer

 

তাহলে আপনি শুরু করে দিন আর আমি এই পর্ব সমাপ্তি করে দেই

তাহলে দেখা হচ্ছে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে।

লেখকঃ Cyber Prince & ImDarkMagician

5 thoughts on "Instant Payment করে এমন একটি নতুন সাইট নিয়ে আজকের রিভিউ ( পর্ব – ২২ )"

  1. Sabbir Contributor says:
    reffer code ta dile valo hoito
    1. Cyber_Prince Author Post Creator says:
      641cdd5bf052439607b8b6cc
  2. Arneloy1122 Contributor says:
    ভাই মোবাইল দিয়ে কিভাবে ইউএস এ রিয়েল আইপি ব্যাবহার করব ?
  3. Arneloy1122 Contributor says:
    অথবা পিসি তে কিভাবে ব্যাবহার করব জদি জানাতেন

    আমি নতুন এবং কাজ করতে আগ্রহি এই সার্ভে নিয়ে
    সুধু সঠিক একটা গাইড লাইন দরকার

    ধন্যবাদ

    1. Cyber_Prince Author Post Creator says:
      যে নিজেকে হেল্প করতে না জানে তাকে কিভাবে হেল্প করবো সব কিছু ডিটেইলস এ লেখা আছে আর সাইট সম্পর্কে ব্যসিক জাস্ট একাউন্ট খুলে কাজ শুরু করে দিন ভাই তখন নিজেই উত্তর পেয়ে যাবেন

Leave a Reply