Be a Trainer! Share your knowledge.
Home » Online Earning » Highest Paying Survey Sites রিভিউ ( পর্ব – ২৩ )

Highest Paying Survey Sites রিভিউ ( পর্ব – ২৩ )

Highest Paying Survey Sites এর মাধ্যমে সেই সব সাইট গুলো কে বুঝাতে চেয়েছি যেগুলো অন্য গুলোর তুলনায় ইউজার দের সব থেকে বেশী কমিশন দিয়ে থাকে।

আমরা যে সাইট নিয়ে আজকে আলোচনা করতে যাচ্ছি সেটা টপ সাইট গুলোর মধ্যে একটি। এখানে যদি নাম্বার ভেরিফিকেশন এর ঝামেলা নেই তবে এখানে কাজ করতে চাইলে একটা পেপাল একাউন্ট দরকার হবে।

রেজিস্ট্রেশন করার সময় এটা মাথায় রাখতে হবে যে পেপাল যেই এস এস এন দিয়ে খোলা হয়েছে আপনার একাউন্ট এর সকল তথ্য ও যাতে ঠিক সেই ভাবে সেম থাকে আর অবশ্যই যে মেইল দিয়ে পেপাল ক্রিয়েট করা সেটা দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

এই সাইটে আপনি মিনিমাম এক ডলার হলেই পেপালে উইথড্রো করতে পারবেন আর ৫ ডলার হলে Tango Gift Card কিংবা Visa Virtual Card এর মাধ্যমে আপনার পেমেন্ট নিতে পারবেন।

তবে কথা আছে এখানে আপনাকে উইথড্রো দেওয়া আগে ৭ দিন এক্টিভ মেম্বার হিসাবে থাকতে হবে এবং ৭ দিন কাজ করার পর সেই পয়েন্ট থেকে ক্যাশ এ কনভার্ট করে সেই ক্যাশ আপনি উইথড্রো করতে পারবেন।
আর সব থেকে মজার ব্যাপারা হচ্ছে এখানে ১০০ পয়েন্ট = ১ ডলার।

এখানে Notik, InBrain, Bitlabs, RW 2.0, OC , Pollfish, Wannaads, Lootably, Offertoro, Bitlabs, Adscend Media, Adgate Reward, Theoremreach, CPX, Pecision Sample , Revu , Ayet Studios, Hide Out Tv, Loot Tv এর মত অফারওয়াল কোম্পানী গুলোকে পেয়ে যাবে যেখানে আপনি সার্ভে এপ গেমস ইত্যাদি দেখে পয়েন্ট আর্ন করতে পারবেন আর ১০০ পয়েন্ট হলেই সেটাকে পেপালে ১ ডলার হিসাবে উইথড্রো করতে পারবেন

তাহলে চলুন দেখে নেওয়া যাক কিছু পেমেন্ট প্রুফঃ
এবার চলুন তাহলে নিচের লিংক থেকে সাইনআপ করে নেওয়া যাক
Registration Link
Without Refer
রেজিস্ট্রেশন হয়ে গেলে অবশ্যই সেম আইপি দিয়ে কাজ করবেন আর এই সাইট এর জন্য আর ডি পি সাজেস্টেড। অবশ্যই আইপি চেঞ্জ হলে একাউন্ট এর প্রবলেম হবে।
তাহলে এই পর্ব এখানেই শেষ করছি দেখা হচ্ছে নতুন কোন দিন অন্য কিছু নিয়ে।
লেখকঃ সৌরভ 
1 year ago (Apr 17, 2023)

About Author (354)

Cyber_Prince
author

“You are a human being before any label, handicap, disease or disorder. You are entitled to dignity. This is the human race’s one religion that unites us, yet it is our hatred and lack of tolerance that distorts our faith to a place of justification. This justification will always be in the oppressor’s benefit.” ― Shannon L. Alder CuteLancer.Com

Trickbd Official Telegram

5 responses to “Highest Paying Survey Sites রিভিউ ( পর্ব – ২৩ )”

  1. Sabbir Contributor says:

    registration link not working! Please Recheck the link

  2. tanver583 Contributor says:

    পুরো সিরিজ টা কিভাবে দেখবো?আপনার ইউটিউব চ্যানেল থাকলে ভালো হতো?

Leave a Reply

Switch To Desktop Version