Residential Proxy Software আমার পছন্দের লিস্টে প্রথমে যেটা অবস্থান করে।

 

এই সার্ভিস টি আপনি উপভোগ করতে পারবেন RDP , নিজের পিসি কিংবা মজিলা ফায়ারফক্স ব্যবহার করে। সব থেকে ফ্রেশ আর মোটামুটি সব সাইটেই কাজ হবে এটা দিয়ে এবং বাঘা বাঘা সাইটেও ভেরিফাই হয়ে যাবে সহজেই যদি বাছাই করতে পারেন প্রক্সি।
এখানে একাউন্ট খুলতে দরকার হবে আপনার ৫০ থেকে ৫৭ ডলার এবং এটা হচ্ছে রেজিস্ট্রেশন ফি যা কিনা আপনার প্রক্সি ব্যালেন্স এ এড হবেনা এবং এটা দিয়ে কোন প্রক্সি ক্রয় করা যাবেনা জাস্ট একাউন্ট করার জন্য ৫০-৫৭ ডলার ফি দিতে হবে তাই বুঝতেই পারছেন ভালো না হলে এত প্রাইস দিয়ে কেউ একাউন্ট খুলবেনা।

আপনি যদি সিংগেল ইউজার হয়ে থাকেন তবে ৩০ প্রক্সি প্যাকেজ টা আপনার জন্য। এখানে একটা আইপি একবার কানেক্ট করলেই একটা প্রক্সি শেষ হয়ে যাবে তাই খুব ভেবে চিন্তা করে যখন কাজ করবেন তখন ব্যবহার করা উচিৎ।

যাই হোক ৩০ দিনে ৩০ বার কানেক্ট যদি নিতে চান তবে ১৫ ডলার মাসে কাটবে তবে ক্রিপ্ট তে এক্সটা ফি যুক্ত হবে।
আর একবার কানেক্ট করে ১০ সেকেন্ড চালালেও আপনার একটা আইপি কাটা পড়বে সেটা ২৪ ঘন্টা কানেক্ট রাখলেও সেম যার মানে প্রতি বার কানেক্ট করলে একটা করে আইপি শেষ হবে।

যদি গ্রুপ নিয়ে কাজ করতে হয় তবে Multilogin এক্সটা ক্রয় করতে হবে মাসে এক্সটা ২৫ ডলার গুনতে হবে আর হ্যা সাবধান ১০০ প্রক্সি প্যাকেজ টা নিলে আপনার জন্য ভালো হবে কারন অনেক সময় দেখা যায় ৩০ কানেক্ট ১৫ দিনের আগেই শেষ হয়ে যাবে পরে বাড়তি মাসের জন্য আবার ক্রয় করতে হবে।

আর হ্যা এখানে কোন রিফান্ড পলিসি নেই  তবে তাদের প্রক্সি সার্ভিস অনেক ভালো তাই আমি সাজেস্ট করবো যদি অর্থ থাকে এটা অবশ্যই ব্যবহার করবেন যদি আপনি গ্রুপ থেকে আলাদা হয়ে নিজে একা কাজ করেন।
কারন এটা আপনার পুরো পিসিকে একটা সিকিউর এবং US নেটওয়ার্কে পরিবর্তন করে দিতে সক্ষম যেখানে অন্য সব মার খেয়ে যায়
তাহলে যেখানেই থাকুন না কেন ভালো ভাবে কাজ করুন আর আজকের পর্ব এখানেই শেষ করছি দেখা হচ্ছে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে।

Leave a Reply