বিশ্বের জনপ্রিয় মেসেজিং সেবা হোয়াটসঅ্যাপ এখন পুরোপুরি বিনা মূল্যের সেবা হিসেবে উন্মুক্ত হচ্ছে। এর আগে বার্ষিক এক মার্কিন ডলার সাবসক্রিপশন ফি দিতে হতো। গতকাল সোমবার হোয়াটসঅ্যাপের প্রধান নির্বাহী জান কউম বলেছেন, গ্রাহকদের কাছে ব্যবসায়ীরা যাতে নোটিফিকেশন পাঠাতে পারেন, সে উপায়ে অর্থ আয়ের পরিকল্পনা থেকে গ্রাহকদের জন্য হোয়াটসঅ্যাপ ফ্রি করে দেওয়া হচ্ছে। বার্তা সংস্থা রয়টার্সের খবরে এ তথ্য জানানো হয়েছে।

সাত বছর বয়সী কোম্পানি হোয়াটসঅ্যাপকে ২০১৪ সালে এক হাজার ৯২০ কোটি মার্কিন ডলারে কিনে নেয় ফেসবুক। বর্তমানে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী ১০০ কোটি। বর্তমানে রেস্তোরাঁ, এয়ারলাইনস ও ক্রেডিট কার্ড কোম্পানিগুলো যাতে গ্রাহকদের কাছে তাদের বার্তা দিতে পারে, সে বিষয়টি নিয়ে পরীক্ষা করছে হোয়াটসঅ্যাপ।
কউম বলেন, ব্যবহারকারীদের জন্য এখন থেকে হোয়াটসঅ্যাপ ফ্রি হয়ে গেল। বছর শেষে এক ডলারের যে চার্জ, তা আর দিতে হবে না। এর বদলে ব্যবসায়ীরা কীভাবে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করতে পারেন, সে বিষয়ে পরীক্ষা চালানো হবে।
ভা‌লো লাগ‌লে Visit
Mdshohug24.mlf

9 thoughts on "হোয়াটসঅ্যাপ ফ্রি-ফ্রি!- সুএ prothom alo"

  1. radhoun Contributor says:
    1200 Gems/5 Builder Hut(no hack)কোনো হেক ছাড়াই 1200 Gems!!!
    বন্ধুরা আমরা এতদিন অনেক ফালতু পোষ্ট দেখেছি,এগুলোর মধ্যে লেখা থাকে Clash of Clans এর Gems হেক করা যায়।আসলে এগুলো সব ফালতু আর মিথ্যা পোষ্ট।Clash of Clans এর Server নেট খুবই শক্তিশালী।তাই,এই server নেট হেক করা না,হেক করার কথা ভাবাও যায় না।কিন্তু, আপনে যদি চান তাহলে সৎ উপায়ে 1200 Gems নিজের করে 5 টা Builder Hut নামাতে পারবেন।এজন্য আপনাকে যা যা করতে হবে তা হলো,,,,,,,
    আপনাকে প্রথমে আপনার play store থেকে একটি app ডাউনলোড করতে হবে।app টির নাম হলো Whaff…… এই app টি আপনার ফোনে ইন্সটল করার পর আপনার কাজ খুব সহজ হয়ে যাবে।app টি তে প্রবেশ করার পর প্রথমেই আপনাকে facebook এর সাথে sign up করতে হবে।facebook এর সাথে sign up করার পর আপনার কাছে একটি কোড চাবে।কোডটি হলো CW34038,, এই কোডটি দেওয়া হলে আপনার একাউন্ট এ2.30$ ডলার জমা হয়ে যাবে।এর পর আপনারও একটি কোড আসবে। আপনার কোডটি দিয়ে আপনিও আপনার বন্ধুদের invite করে প্রত্যেক বার 0.30$ ডলার পাবেন।এভাবে আপনার একাউন্ট এ 10$ ডলার জমা হলে, Whaff এর setting এ যেয়ে payout এ google play select করুন।


  2. JUNNUN JUNNUN Contributor says:
    আরে মিয়া এখন চলে নি এইডা কও……
  3. Md Ali Reza Raju A R RAJU Contributor says:
    হু হু হু,

    এটা কোন ধরনের ফ্রি তা কি বুঝেছেন ‘?

    এইরকম পোষ্ট দেখে আবার অনেকেই আবুলের মতো আবলামি করে বলবে হোয়াটসএফ ফ্রি ( এমবি ছাড়া) চলেনা কিল্লাই। :'(

  4. farhanuddinshuvo Contributor says:
    keo amake help korben please? amr android mobile etodin messenger cholchilp. bt aj 4din dhore messenger e dhukle bolteche unfortunately massenger has stoped. masseger e nadhukle o eta bolteche. ekn ami ki korte pari? pls help
  5. AN Asraf AN Asraf Contributor says:
    farhanuddinshuvo আপনার ফোন এর Ram ২৫০-৩০০ খালি করুন তাহলেই এরকম দেখাবে না
  6. Nasim Sheikh Contributor says:
    Kobe theke free hobe vai…..????
  7. rashed rose flower Contributor says:
    হা হা হা কোন ফ্রীর সাথে কোন ফ্রীর তুলনা করছে!!””
  8. SA CR7 Contributor says:
    tumar kuno post e kah koray na…
  9. SaiduL isLam saidul islam Contributor says:
    ei shala toy je koy ta post koros ta ektao kas kore na….

Leave a Reply