সরকারের ডিজিটাল বাংলাদেশের স্বপ্নকে এগিয়ে নিতে মোবাইল অপারেটর বাংলালিংক ডিজিটাল হচ্ছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার এক বাংলালিংকের পক্ষে আংকিত সুরেকা ও পার্থ সরকার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞতিতে বাংলালিংক এর এমডি এবং সিইও এরিক অস্ বলেন, “আমরা বিশ্বাস করি ডিজিটাল সেবাদানই ভবিষ্যতের পথ, স্মার্টফোনের ব্যবহার প্রচুরভাবে বৃদ্ধি পাবে এবং আক্ষরিকভাবেই গ্রাহকদের ডিজিটাল জীবন তাদের হাতের মুঠোয় চলে আসবে- ই-কমার্স থেকে বিনোদন, অর্থনৈতিক সেবা থেকে সেলফ-সার্ভিস। এটি আমাদের গ্রাহকদের জন্য বাস্তব করতে বাংলালিংকে আমরা থ্রিজিতে বিপুল পরিমাণে বিনিয়োগ করছি, একইসাথে আমাদের পণ্য এবং সেবাতেও বিনিয়োগ অব্যাহত আছে”।

ডিজিটালের পথে-এর আরেকটি অর্থ হল প্রযুক্তিগত উন্নতি থেকে লাভবান হতে সমাজকে সক্ষম করা। এটিকে বাস্তবায়ন করতে বাংলালিংক সরকারের ডিজিটাল বাংলাদেশ ২০২১-কে সাহায্য করার জন্য বেশ কয়েকটি প্রকল্প হাতে নিয়েছে বলেও বিজ্ঞতিতে উল্লেখ করা হয়।

এরিক অস্ বলেন, “এখন পর্যন্ত আমরা ৩.২ কোটির বেশি গ্রাহকদের দেশের সবচেয়ে ফাস্ট থ্রিজি নেটওয়ার্ক এর সাহায্যে সেবা দিয়ে আসছি, এবং আমরা এই অর্জনে গর্বিত। এখন সময় এসেছে আরো এগিয়ে যাবার। আমরা যদি আমাদের গ্রাহকদের ডিজিটাল দুনিয়ার সাথে সংযুক্ত করতে চাই- তাহলে আমাদেরকে আমাদের গ্রাহকের মতোই অথবা তার থেকে বেশি ডিজিটাল হতে হবে”।

তিনি আরও বলেন, “এটি সম্পন্ন করতে হলে আমাদের প্রথাগত টেলিযোগাযোগ সেবা কো¤পানী থেকে একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানে পরিবর্তিত হতে হবে”।source:online media

One thought on "ডিজিটাল হচ্ছে বাংলালিংক"

  1. শাওন Nerob shawon Contributor says:
    Tnks


Leave a Reply