বাংলাদেশে প্রথমবারের মতো গ্রাহকরা 10 লক্ষ টাকা পর্যন্ত নগদ পুরস্কার জয় করতে পারেন !!! আমরা দৈনিক এবং ঘনঘন নগদ পুরস্কারের পাশাপাশি আছে! এবং সমস্ত গ্রাহকদের করতে হবে, তাদের বিদ্যমান রবি সংযোগ পুনরায় রেজিস্ট্রেশন সম্পন্ন হয়.

এবং যে সব না! সকল প্রিপেইড ও এসএমই তাদের বায়োমেট্রিক পুনরায় নিবন্ধীকরণ সম্পূর্ণ গ্রাহকদের 50 টাকা টকটাইম পাবেন!
নগদ পুরস্কার মেগা পুরস্কার: এক ভাগ্যবান গ্রাহক প্রচারাভিযানের সময় তাদের সংযোগ পুনরায় রেজিস্ট্রেশন পূরণ করে টাকা 10 লাখ জিতবে.
দৈনিক পুরস্কার: এক ভাগ্যবান গ্রাহক প্রচারাভিযানের সময় তাদের সংযোগ পুনরায় রেজিস্ট্রেশন পূরণ করে টাকা 1 লাখ দৈনন্দিন জিতবে.

প্রতি ঘণ্টায় পুরস্কার: এক ভাগ্যবান গ্রাহক প্রচারাভিযানের সময় তাদের সংযোগ পুনরায় নিবন্ধীকরণ সম্পূর্ণ দ্বারা 10,000 টাকা প্রতি ঘন্টা (10 am-8pm) জিতবে.

নিশ্চিত শট পুরস্কার
প্রচারাভিযানের সময় তাদের সংযোগ পুনরায় নিবন্ধীকরণ সম্পূর্ণ প্রতিটি প্রিপেইড ও এসএমই সংযোগ টাকা পাবেন. লোকাল ভয়েস কলের জন্য 5 দিনের মেয়াদসহ (12 am-5pm) সঙ্গে 50 বোনাস. ডায়াল করুন * 140 * 31 # দ্বারা
ক্যাম্পেইন Duration-
16 May’16 31 May’16 করতে.
Conditions-

বিজয়ী Communication-
প্রতি ঘণ্টায় এবং দৈনিক বিজয়ীদের পুনরায় রেজিস্ট্রেশনের 2 কার্যদিবসের পর 1212 থেকে ডাকা হবে
মেগা পুরস্কার বিজয়ী প্রচারণার সময়ের পর 1212 থেকে ডাকা হবে.

নিশ্চিত শট পুরস্কার শুধুমাত্র প্রিপেইড ও এসএমই গ্রাহকদের জন্য প্রযোজ্য.
নতুন সংযোগ অফারের জন্য যোগ্য হবে না.
এক গ্রাহক শুধুমাত্র একবার (নগদ পুরস্কার) জিততে পারে.

নিশ্চিত শট পুরস্কার ক্ষেত্রে গ্রাহককে * 222 * 1 # তার / তার অবশিষ্ট বিনামূল্যে টাকা জানতে ডায়াল করতে হবে.
রাত 8 টা থেকে 10 টা সময় প্রতি ঘন্টায়, প্রথম গ্রাহক যারা সফলভাবে বায়োমেট্রিক পুনর্নিবঁধীকরণ সম্পন্ন হবে ঘণ্টায় ফল পাবে.
গ্রাহক সফল পুনর্নিবঁধীকরণ 50 শতাংশের হারে বসে প্রতিদিন দৈনিক পুরস্কার পাবেন
গ্রাহকের সমগ্র প্রচারাভিযানের সময় সফল পুনর্নিবঁধীকরণ 50 শতাংশের হারে বসা মেগা পুরস্কার পাবেন
একটি সময়সীমার মধ্যে একাধিক সফল বায়োমেট্রিক যাচাই ক্ষেত্রে, মোবাইল নম্বর বাছাই (অর্থাত 0181 0183 ওভার) বিজয়ী নির্বাচন করতে ব্যবহার করা হবে; মামলায় এক ঘন্টার মধ্যে কোন সফল পুনর্নিবঁধীকরণ নেই, তারপর সেখানে যে নির্দিষ্ট ঘন্টা জন্য কোন প্রবল থাকবে.

মেগা পুরস্কার বিজয়ী নির্বাচন প্রক্রিয়া কি?
– 1 বিজয়ী মধ্যমা প্রক্রিয়া দ্বারা নির্বাচিত করা হবে. আমরা নিবন্ধন মোট সংখ্যা গণনা করা হবে এবং মধ্যমা পাবেন. ভালো লেগেছে 11 প্রচারণা নিবন্ধন মোট সংখ্যা সময়, এখানে 6 ষ্ঠ সংখ্যা গ্রাহক বিজয়ী হতে হবে. 10 নম্বর মত আসে, তাহলে সেই ক্ষেত্রে আমরা 5 ম ও 6 ষ্ঠ সংখ্যা পরীক্ষা এবং জানতে যা সংখ্যা অন্যান্য তুলনায় নতুন মত 5 ম সংখ্যা 01819 হয় ****** এবং 6 ষ্ঠ সংখ্যা 01817 আছেন ***** * এখানে আমরা বিজয়ী হিসেবে 5 thnumber গ্রাহক নির্বাচন করবে.
দৈনিক পুরস্কার বিজয়ী নির্বাচন প্রক্রিয়া কি?

– দৈনিক 1 বিজয়ী মধ্যমা প্রক্রিয়া দ্বারা নির্বাচিত করা হবে. আমরা নিবন্ধন মোট সংখ্যার দৈনন্দিন গণনা করা হবে এবং মধ্যমা পাবেন. ভালো লেগেছে নিবন্ধন দৈনিক মোট সংখ্যা 11, এখানে 6 ষ্ঠ সংখ্যা গ্রাহক বিজয়ী হতে হবে. 10 নম্বর মত আসে, তাহলে সেই ক্ষেত্রে আমরা 5 ম ও 6 ষ্ঠ সংখ্যা পরীক্ষা এবং জানতে যা সংখ্যা অন্যান্য তুলনায় নতুন মত 5 ম সংখ্যা 01819 হয় ****** এবং 6 ষ্ঠ সংখ্যা 01817 আছেন ***** * এখানে আমরা বিজয়ী হিসেবে 5 thnumber গ্রাহক নির্বাচন করবে.

প্রতি ঘণ্টায় পুরস্কার বিজয়ী নির্বাচন প্রক্রিয়া কি?
– প্রতি ঘণ্টায় 1 গ্রাহক ঘন্টা প্রক্রিয়ার প্রথম গণনা উপর ভিত্তি করে নির্বাচন করা হবে. সংখ্যা যা প্রথম গণনা যে নির্দিষ্ট ঘন্টা সংখ্যা মালিক বিজয়ী হতে হবে.

One thought on "রবি সিম বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশন করলে একজন সুভাগ্যবান ব্যাক্তি ১ লক্ষ টাকা দৈনন্দিন জিতবে! সর্বোচ্চ ১০ লক্ষ টাকা।"

  1. Blogger Ahad Contributor says:
    আবুল,,,কোথাকার!!! বালের পোস্ট করস!!!


Leave a Reply