গ্রীষ্মকালীন ছুটির একটি বিশেষ সময় আছে. দিন আর মনে, সেখানে আপনি নিচে গিঁট কোন হোমওয়ার্ক এবং সেখানে তোমাদের সামনে অনেক সম্ভাবনা আছে. আপনার গ্রীষ্মের ছুটি উপভোগ তাদের অধিকাংশই উপার্জন এবং করছেন কি আপনি পরিতোষ এনেছে সম্পর্কে. ভ্রমণ যেহেতু গ্রীষ্ম ছুটির কিছু পাস জন্য একটি আদর্শ উপায় হয়, তাহলে আমরা ‘সামার অফার’ প্রচারণার সঙ্গে উত্ক্রান্ত হয়.

এর মূল উদ্দেশ্য একটি আরাম জোন প্রদান এবং এই বিশাল তাপ সময় শিথিল যাতে মানুষ বাড়ির বাইরে একটি সফর করতে ও জীবন ভাল উপভোগ করতে হয়.
‘সামার অফার’ একটি প্রচারণা যেখানে জিপি ব্যবহারকারী তাদের বিদেশী পর্যটন প্যাকেজ (এয়ার ভাড়া & ভিসা প্রসেসিং ফি ছাড়া) জন্য Trip মেকার বিডি থেকে ভ্রমণ টিপস সেবা সাবস্ক্রাইব এবং 10% ছাড় পেতে পারেন না. লাইফস্টাইল পোর্টফোলিও বিনোদন সেবা (1234) এর অধীন, এটি একটি এসএমএস ভিত্তিক প্রচারণা হবে. সকল ব্যবহারকারী যারা ক্যাম্পেইন চলাকালীন সময়ে টিপস সেবা ভ্রমণ সাবস্ক্রাইব হবে ছাড় অফার পেতে যোগ্য. অফারটি উপভোগ করতে, ব্যবহারকারী ডায়াল করুন * 1234 * 2 # অথবা এসএমএস স্টার্ট টিটি 1234. সাবস্ক্রিপশন পরে দ্বারা ভ্রমণ টিপস সেবা সাবস্ক্রাইব করার প্রয়োজন হয়, তারা ভ্রমণ টিপস & তথ্য সংক্রান্ত দৈনিক এসএমএস পাবেন. অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে, 1234. চার্জ * 1234 * 2 # অথবা এসএমএস স্টপ টিটি ডায়াল টাকা 2.39 / এসএমএস. সাবস্ক্রাইব করলে গ্রাহককে এসএমএস ছাড় সংক্রান্ত তথ্য ধারণকারী পাবেন.
ক্যাম্পেইন স্থিতিকাল: 18 May – 31, 2016.
গ্রাহকগণ 30 সেপ্টেম্বর, 2016 পর্যন্ত ছাড় অফারটি উপভোগ করতে পারবেন.
শর্ট কোড উত্তর লেখা
অ্যাক্টিভেশন Deactivati
1234 –
(স্টার্ট টিটি & স্টপ টিটি)
ভ্রমণ টিপস পরিষেবা অনুরোধ করার জন্য ধন্যবাদ. আপনাকে চার্জ করা হবে টাকা 2.39 / এসএমএস. স্থায়ী সেবা উপভোগ করার জন্য, 1234 থেকে ওয়াই এসএমএস দয়া
আপনি Tra টিপস Servi থেকে আনসাবস্ক্রাইব হা 1234 থেকে আবার subscri করতে, ব এসএমএস STA টিটি
এসএমএস সাবস্ক্রিপশন Charge- টাকা 2.39 / এসএমএস
এই সার্ভিসটির (ERS ব্যতীত) সকল জিপি গ্রাহকদের জন্য প্রযোজ্য

One thought on "জিপি সিমে ১০০% ডিসকাউন্ট।"

  1. MominFx MominFx Subscriber says:
    রানা ভাই আমাকে
    টিওনার পদ দেন দয়াকরে।
    আর কেও যদি সাহায্য করতে
    পারলে করেন plz


Leave a Reply