জিপি স্টোর-এর রমজান অফার
এই রমজানে, জিপিস্টোর-এ আপনার জন্য দারুণ সব অফার নিয়ে এলো গ্রামীণফোন। এখন গ্রাহক জিপি স্টোর-এ ৭ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করবেন এবং একই সময়ে জিতে নিতে পারেন স্যামসাং গ্যালাক্সি এ৫ এবং আকর্ষণীয় রিচার্জ।
জিপি স্টোর কী?
জিপি স্টোর হচ্ছে গ্রামীণফোনের একটি অনলাইন শপ যেখানে রয়েছে দরকারি সব কন্টেন্ট, যেমন- ভিডিও, ওয়ালপেপার, মিউজিক, অ্যানিমেশন, গেম এবং আরও অনেক কিছু। এছাড়াও উপভোগ করুন প্রিমিয়াম সংবাদপত্রের খবর ও টিভি চ্যানেল ভিডিও, ডাউনলোড করুন লেটেস্ট এবং জনপ্রিয় সব মিউজিক ভিডিও, বাংলা গানের শিল্পীদের সেরা সব গান। ডাউনলোড ও ব্রাউজ করতে কোনো ডাটা চার্জ প্রযোজ্য নয়। শুধু একটি সার্ভিস সাবস্ক্রাইব করতে বা পেইড কন্টেন্ট ডাউনলোড করতে চার্জ প্রযোজ্য।
জিপি স্টোরে কী কী অফার চলছে?
জিপি স্টোর-এ আপনি প্রতিদিন বিভিন্ন সার্ভিসে সাবস্ক্রাইব করতে পারেন এবং এসএমএস-এর মাধ্যমেও প্রতিদিন ফ্রি কন্টেন্ট পেতে পারেন। তাছাড়া সময়ে সময়ে ফ্রি ট্রায়াল অফার পাবেন, যেখানে কিছুদিনের জন্য যেকোনো সার্ভিস বিনামূল্যে সাবস্ক্রাইব করতে পারবেন এবং ১টি কন্টেন্ট ফ্রি ডাউনলোড করতে পারবেন। ৭ দিন পর সার্ভিস অটো-রিনিউ হবে, তবে গ্রাহক STOP লিখে ২০০০ নম্বরে পাঠিয়ে যেকোনো সময় আনসাবস্ক্রাইব করতে পারবেন।
কোনো স্পেশাল ক্যাম্পেইন বা কন্টেস্ট চলছে কি?
একটি ফ্রি ট্রায়াল কম্বো কন্টেস্টও চলছে যেখানে প্রতিদিন ফ্রি কন্টেন্ট ডাউনলোডসহ ৭ দিনের জন্য ফ্রি সাবস্ক্রাইব করতে পারবেন এবং সাধারণ উত্তর দিয়ে একটি সাধারণ কুইজেও অংশ নিতে পারেন এবং সার্ভিসে সাবস্ক্রাইব করে ও কন্টেন্ট ডাউনলোড করে পয়েন্ট পেতে পারেন। দিনের ও সপ্তাহের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী জিতবেন ফ্রি টকটাইম ও টপ স্কোরার পাবেন ৩০০০০ টাকা সমমূল্যের স্যামসাং গ্যালাক্সি এ৫ অ্যান্ড্রয়েড স্মার্টফোন।
জিপি স্টোর-এর বিভিন্ন সার্ভিস কী কী?
জিপি স্টোর-এ রয়েছে বাংলাদেশের স্বনামধন্য কন্টেন্ট প্রোভাইডারদের ফিচারড শপ, যেগুলোতে আপনি সাবস্ক্রাইব করে যেকোনো সময় প্রিমিয়াম কন্টেন্ট উপভোগ করতে পারেন, ডাটা চার্জসহ। যেমন- সময় টিভি, প্রথম আলো, গ্যাক মিডিয়া, এসএসএল ওয়্যারলেস, ইত্যাদি।

আমি জিপি স্টোর কীভাবে ব্যবহার করতে পারি?
http://wap.gpstore.co -এ ভিজিট করে বিভিন্ন ক্যাটাগরি, শপ, ও হলিউড, বলিউড ওয়ালপেপার, বাংলা সেলিব্রেটি ইমেজ-এর মতো ক্যাটাগরি এবং গান, বিভিন্ন ধরণের ভিডিও আর গেম ও অ্যানিমেশন, ইত্যাদি ব্রাউজ করতে পারেন।
ক্যাম্পেইনে অংশগ্রহণ করার শর্ত কী?
গ্রামীণফোনের যেকোনো প্রিপেইড ও পোস্টপেইড ইউজার এই কন্টেস্টে অংশ নিতে পারবেন, এবং সকল ফিচার ফোন ও স্মার্টফোনে এই সার্ভিস ব্যবহার করতে পারবেন।
কন্টেস্টে অংশ নেয়ার চার্জ কত?
কন্টেস্টে অংশ নেয়ার জন্য কোনো চার্জ প্রযোজ্য নয়। শুধু সাবস্ক্রিপশন সার্ভিস ও পেইড কন্টেন্টের জন্য গ্রাহকের কাছ থেকে চার্জ রাখা হবে, যা তারা স্টোর থেকে ডাউনলোড করবেন এবং তারা পয়েন্টও পাবেন।
ক্যাম্পেইন কতদিন চলবে?
ক্যাম্পেইনটি শুরু হবে ১৮ জুন, ২০১৬ এবং শেষ হবে ৫ জুলাই, ২০১৬।
বিজয়ী কীভাবে নির্ধারণ করা হবে?
সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারীকে বিজয়ী ঘোষণা করা হবে, সাপ্তাহিক ও বাম্পার প্রাইজের জন্য সর্বনিম্ন ৩০০ পয়েন্টে সাপ্তাহিক পুরস্কার ও ১০০০ পয়েন্টে মাসিক পুরস্কার দেয়া হবে। দৈনিক বিজয়ীদের জন্য কোনো নির্দিষ্ট পয়েন্ট ধার্য করা নেই।
একাধিক অংশগ্রহণকারীর স্কোর একই হলে কী হবে?
সময়ের উপর ভিত্তি করে বিজয়ী নির্ধারণের ব্যাপারটি বিবেচনা করা হবে এবং এই সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা হবে। কন্টেস্টের পুরস্কার স্পন্সর করছে অলট্রুইস্ট টেকনোলজিস।
গ্রাহকদেরকে কীভাবে জানানো হবে?
কন্টেস্ট শেষ হলে বিজয়ীদেরকে জানানো হবে এবং পুরস্কার প্রদান করা হবে।
পুরস্কার কীভাবে প্রদান করা হবে?
বিজয়ীদেরকে আগেই জানানো হবে এবং পুরস্কার প্রদানের জন্য আমন্ত্রণ করা হবে।

4 thoughts on "জিপি স্টোর এখন নতুন রুপে জিতে নিন স্যামসাং গ্যালাক্সি এ৫"

  1. NIKHILROY Author says:
    রানা ভাই টিউনার হতে চাই
  2. md mishu Contributor says:
    Vai ata ke real amakaw ai sms deyasa
  3. Anis Contributor says:
    আমার পোষ্ট দারা কারো কোন উপকার জুদি হয়ে থাকে তাহলে plz রানা ভাইকে আমার হয়ে আমাকে টিউনার বানাতে বলেন plz

Leave a Reply