Easy Net

ফ্রি ইন্টারনেটের সুবিধা দিতে গ্রামীণফোন নিয়ে এলো ‘ইজি নেট’ অ্যাপ

ইন্টারনেট ব্যবহার আরও সহজ করা এবং মানুষের মাঝে ইন্টারনেট সম্পর্কে সচেতনতা বাড়াতে ‘ইজি নেট’ নামের একটি অ্যাপ নিয়ে এলো গ্রামীণফোন। মূলত যেসকল গ্রাহক ইন্টারনেট সেবায় এখনও যুক্ত হননি, তাদের কথা মাথায় রেখেই অ্যাপটি চালু করা হয়েছে বলে গ্রামীণফোন জানিয়েছে।

ইজি নেট ব্যবহার করে গ্রাহকরা বিভিন্ন ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে ইন্টারনেট সম্পর্কে শিখতে পারবেন, নির্দিষ্ট কিছু ওয়েবসাইট বিনামূল্যে ব্রাউজ করতে পারবেন এবং এর মাধ্যমে ইন্টারনেটের ছোট প্যাকেজ কিনতে পারবেন। এ সব কিছুই গ্রাহক করতে পারবেন আগের কোনো ধরনের ইন্টারনেট প্যাকেজ ছাড়াই।
সাংবাদিকদের কাছে ইজি নেটের ধারণা উপস্থাপনকালে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) ইয়াসির আজমান বলেন, “ইজি নেট আমাদের গ্রাহকদের ইন্টারনেট সম্পর্কে জানতে সাহায্য করবে এবং তাদের জীবনকে এগিয়ে নেয়ার জন্য প্রয়োজনীয় জ্ঞানকে আরও শাণিত করবে।”

গ্রাহকরা তাদের ফিচার অথবা স্মার্টফোন থেকে *৫০০০*৫৫# -এ নাম্বারে ডায়াল করলেই একটি মাইক্রো সাইটের লিঙ্ক পেয়ে যাবেন, যেখান থেকে তারা চাইলেই ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে ইন্টারনেট ‘কী’ এবং এটি ‘কিভাবে’ ব্যবহার করা যায় জানতে পারবেন। ইন্টারনেট সম্পর্কে জেনে নিয়ে গ্রাহকরা জিরো ফেসবুক, জিরো উইকিপিডিয়া ইত্যাদির মতো অন্যান্য কিছু ওয়েবসাইট বিনামূল্যে ব্রাউজ করে ইন্টারনেটের অভিজ্ঞতা নিতে পারবেন।

এ প্রসংগে গ্রামীণফোনের সিএমও আরো বলেন, গ্রামীণফোন যে ‘সবার জন্য ইন্টারনেট’ পৌছে দেয়ার লক্ষ্য পূরণে দৃঢ় প্রতিজ্ঞ ইন্টারনেট ব্যবহারের এই সহজ প্রক্রিয়া চালুর মাধ্যমে তা আরেকবার প্রমাণিত হলো। ইন্টারনেট সম্পর্কে সচেতনতার অভাবই ইন্টারনেট সেবা ছড়িয়ে দেওয়ার পথে মূল বাধা। আমরা বিশ্বাস করি, এ বাধা কাটিয়ে উঠতে ইজি নেট আমাদের উল্লেখযোগ্যভাবে সাহায্য করবে।”
প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের ১০ মে নির্ধারিত কিছু ওয়েবসাইট বিনামূল্যে ব্যবহারের জন্য রবি চালু করে ফেসবুকের ইন্টারনেট ডট অর্গ সেবা।  Contact US

5 thoughts on "ফ্রি ইন্টারনেটের সুবিধা দিতে গ্রামীণফোন নিয়ে এলো ‘ইজি নেট’ অ্যাপ।"

  1. MD Mannan MD Mannan Subscriber says:
    post korte parsi na….sikhie den?
  2. Sad Boy Rahman Syed Subscriber says:
    Shadin vai, আমার ভুল হইছে।
    ক্ষমা করুন। ভাই প্লিজ আবার টিওনার
    বানান। প্লিজ।
  3. Trickbd Support Trickbd Support Author says:
    ট্রিকবিডিতে প্রথম পোষ্ট আমাদের এডিটরের ???

Leave a Reply