আশাকরি সবাই ভালই আছেন। আপনার প্রিয় দল তো খেলছে বিশ্বকাপ, এবার খেলুন আপনিও! আর জিতুন গেমিং ল্যাপটপ, স্মার্টফোন আর জার্সি!
আপনাদের কথা ভেবেই WowBox আয়োজন করেছে ফ্যান্টাসি ম্যানেজার, যার মাধ্যমে আপনারাও হতে পারেন দেশ সেরাদের একজন। ফ্যান্টাসি ম্যানেজার নিয়ে ধারণা নেই? তাহলে পড়ুন নিচে।


ফ্যান্টাসি মানেজার খেলাটি আসলে কি?

ফ্যান্টাসি ম্যানেজার’ মূলত একটি অনলাইন গেম সিস্টেম যাতে প্রত্যেক প্রতিযোগীকে একটা নির্দিষ্ট পরিমাণ স্মারক টাকা দেয়া হয়, যা দিয়ে তাকে ১৫ জনের একটা স্কোয়াড গঠন করতে হয়। এতে গোলরক্ষক কিনতে হবে ২ জন, ডিফেন্ডার ও মিডফিল্ডার ৫ জন এবং স্ট্রাইকার ৩ জন।
একবার খেলোয়াড় বাছাই হলে সেখান থেকে কয়েকটি ধাপ পার করে যেতে হবে সেমিফাইনাল ও ফাইনালে। বিশ্বকাপের বিভিন্ন দল থেকে ইচ্ছামতো নিজের পছন্দের খেলোয়াড়কে বেছে নিয়ে আপনি বানাতে পারবেন আপনার পছন্দের দল। তবে এদের মধ্যে সত্যিকার খেলার মাঠের মতই নামানো যাবে ১১ জনকে। মাঠে কোন খেলোয়াড় অনুপস্থিত থাকলে তার ব্যাকআপ হিসেবে থাকা খেলোয়াড় মাঠে নেমে যাবেন। নির্দিষ্ট একটি গঠন কাঠামোকে অনুসরণ করেই খেলা চলতে থাকবে।

কিভাবে খেলবেন?

WowBox ফ্যান্টাসি ম্যানেজার খেলতে আপনাকে আমাদের ওয়েব পোর্টাল WowSports ভিজিট করে রেজিস্টার করতে হবে। এবার আপনার ক্রেডিট থেকে পছন্দসই খেলোয়াড় নির্বাচন করে বানিয়ে ফেলুন আপনার ১৫ জনের টিম। প্রতিটি রাউন্ডে সাইটে দেওয়া নিয়মাবলী অনুসারে খেলোয়াড় সাবস্টিটিউট করার সুযোগ পাবেন। কিভাবে পয়েন্ট অর্জন করবেন তার বিস্তারিতও দেওয়া আছে নিয়মাবলীতে।


পুরস্কার কি?

প্রতিদিন সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ১জন পাচ্ছেন পছন্দের টিমের জার্সি।সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ১ জন মেগা উইনার পাবেন একটি মুল্যবান লেটেস্ট কনফিগারেশনের গেমিং ল্যাপটপ।মেগা পুরস্কার হিসেবে দ্বিতীয় এবং তৃতীয় রানারসআপ পাবেন হাই কনফিগারেশনের গেমিং স্মার্টফোন।

এখান থেকেই টিম সাজান


তো বন্ধুরা আজ এপর্যন্তই। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন। ধন্যবাদ সবাইকে।






13 thoughts on "(এবার ফ্যান্টাসি ম্যানেজার হয়ে জিতে নিন গেমিং ল্যাপটপসহ আরো অনেক কিছুই)"

    1. রিয়াদ রিয়াদ Author Post Creator says:
      Thank you. Bad luck Yaar.
  1. carry on
    👏👏👏
    ✌✌✌
    👌👌👌
    1. রিয়াদ রিয়াদ Author Post Creator says:
      ok। thanks again
  2. রিয়াদ রিয়াদ Author Post Creator says:
    you are too ✌✌
    1. রিয়াদ রিয়াদ Author Post Creator says:
      আমাকে বলছেন??
  3. Abir hassan Abir hassan Contributor says:
    .a{
    height:30px;
    width:30px;
    background-color:green;
    }

    asif hassan

  4. unknown unknown Contributor says:
    wow box takay ai vabay sob copy kor lay author pod hara tay paren
    1. রিয়াদ রিয়াদ Author Post Creator says:
      ভাই অপারেটর নিউজ বিকৃতি করার আমার কোনো অধিকার নাই। তাই এটাকে কপি বলা যাবেনা।

Leave a Reply