Hello Friends সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

বাংলাদেশে গ্রামীণফোন ব্যবহারকারীর সংখ্যা দিনকে দিন বৃদ্ধি পাচ্ছে। গ্রামীণফোন নেটওয়ার্ক সমস্যা কম। মোটামোটি সবাই গ্রামীণফোন ব্যবহারি করি। এর আফার গুলো অসাধারন আর নেট স্পিড 4G

বিটিআরসির অনুমোদন না নিয়ে ইন্টারনেট (ডাটা) প্যাকেজের দাম বাড়িয়েছে গ্রামীণফোন।

অপারেটরটি মঙ্গলবার (১২ নভেম্বর) গ্রাহকদের এসএমএস পাঠিয়ে প্যাকেজের নতুন দামের কথা জানানো শুরু করেছে।
কিন্তুু এই কথা বিটিআরসিকে তারা না জানিয়ে গ্রাহকদের নতুন দামের কথা জানিয়ে দিয়েছে।

যদিও এসএমএস-এ উল্লেখ করা হয়নি প্যাকেজটির আগের দাম কত ছিল। গ্রামীণফোন ব্যবহারকারীরা এসএমএস পেয়ে বিষয়টি জানতে পেরেছেন বলে একাধিক ব্যবহারকারী জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে মোস্তাফা জব্বার ক্ষোভ প্রকাশ করে বলেন গ্রামীণফোন এটা করতে পারে না। অপারেটরটির নতুন প্যাকেজ চালুর বিষয়ে নিষেধ রয়েছে। এটা করলে অপারেটরটি বিটিআরসির নিয়ম অমান্য করা হবে।

গ্রামীণফোন এ কাজ করতে পারে না, করার কোনও কারণও নেই। কারণ, আমরা তাদের কোনও এনওসি দেইনি।’ ডাটা প্যাক, বান্ডলের দাম বাড়ানোর এসএমএসের বিষয়টি তার নজরে এসেছে বলেও তিনি জানান।

বিষয়টি নিয়ে এরইমধ্যে বিটিআরসি চেয়ারম্যানের সঙ্গে আলাপ করেছেন উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা ১৪ নভেম্বরের জন্য অপেক্ষা করছি। দিনটা পার হলে আমরা গ্রামীণফোনের বিরুদ্ধে অ্যাকশনে যাবো।’

প্রসঙ্গত, বিটিআরসি গ্রামীণফোন ও রবির এনওসি (অনাপত্তিপত্র) বন্ধ রেখেছে। ফলে গ্রামীণফোন নতুন কোনও প্যাকেজ বিটিআরসি থেকে অনুমোদন নিতে পারবেনা। পুরনো কোনও প্যাকেজও নতুন ডিজাইন করে বাজারে ছাড়তে পারবে না।

বিটিআরসি চেয়ারম্যান মো. জহুরুল হক মঙ্গলবার রাতে (১২ নভেম্বর ) বলেনর কাল (বুধবার) অফিসে যাই। তারপর বিচার বিশ্লেষণ করে দেখি কেন ওরা এটা করেছে।

যদি এ ধরনের কিছু গ্রামীণফোন করে থাকে তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেবো এবং কঠিন ব্যবস্হা নিবো ।’ তিনি গ্রামীণফোনের ডাটার দাম বাড়ানোর বিষয়টি শুনেছেন বলে জানান।

গ্রামীণফোনের এসএমএসে বলা হয়েছে, ‘প্রিয় গ্রাহক, ৩০ দিন মেয়াদের ১.৫ জিবি ইন্টারনেট প্যাকের দাম ১২ই নভেম্বর ২০১৯ থেকে ২৪৭ টাকা। অটো-রিনিউয়াল বন্ধ করতে ডায়াল করুন *১২১*৩০৪৩# জানা গেছে

কিন্তুু গ্রামীণফোনের এই প্যাকটির আগে দাম ছিল ২২৯ টাকা, মেয়াদ ছিল ২৮ দিন।

বিটিআরসির নিয়ম না মেনে গ্রামীণফোনের এই অফারটি দেওয়া ঠিক হয়নি। আশা করা যাচ্ছে খুব তারাতারি গ্রামীণফোনের বিরুদ্ধে বিটিআরসির কঠোর ব্যবস্হা নিবেন। এভাবেই সাধারন মানুষকে হয়রানি শিকার হতে হয়।

বিঃদ্রঃ এই নিউজটি প্রথমে অনলাইনে প্রকাশিত হয়। ট্রিকবিডি সকল মেম্বারদের জানানোর জন্য নিউজটি নিজের ভাষার লিখে প্রকাশ করা হয়েছে।

👇👇পোষ্টি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন। এবং লাইক দিবেন 👍👍

10 thoughts on "বিটিআরসির অনুমোদন না নিয়ে ইন্টারনেট (ডাটা) প্যাকেজের দাম বাড়িয়েছে গ্রামীণফোন"

  1. Sadrulhasan Contributor says:
    ভাল পোষ্ট।
    1. MD Shakib Hasan Contributor Post Creator says:
      👍👍
    1. MD Shakib Hasan Contributor Post Creator says:
      😐😁
    1. MD Shakib Hasan Contributor Post Creator says:
      Thank You 👍
  2. sojibk Contributor says:
    bd theka gp k ban kora dowa uchit ..but afsos ..ata korla onak problem hoia jeba ..😖😖
    1. MD Shakib Hasan Contributor Post Creator says:
      Hmmm এই GP Sim এর ইন্টারনেট অফার দেখলে আর কিনতে ইচ্ছে করে না Thank You 👍
  3. Atik Hasan Author says:
    বাংলাদেশে এগুলা নতুন কিছু না
    1. MD Shakib Hasan Contributor Post Creator says:
      Right

Leave a Reply