বিকাশ অ্যাপে এল ‘বার্ড গেম’। আর গেমটি খেলে সেরা ১০ জন গ্রাহক পেতে পারেন ১০টি আইফোন।

ঘরে থাকার এই সময়ে লাইফস্টাইলের অংশ হয়ে ওঠা দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানের অ্যাপটিতে প্রথমবারের মত যোগ হল রোমাঞ্চকর মোবাইল গেম।

আর্থিক লেনদেনের বাইরে বিনোদনের এই সুযোগ বহুল ব্যবহৃত এই অ্যাপটিকে আরো আকর্ষণীয় ও জনপ্রিয় করে তুলবে বলে বিকাশ আশা করছে।

গেম খেলার সেবা চালু হওয়া উপলক্ষে, ২১ জুলাই দুপুর ১২ টা থেকে ৩১ জুলাই ২০২০ রাত ১১.৫৯ পর্যন্ত ‘বার্ড গেম’ গেম খেলে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ১০ জনকে আইফোন পাবে।

বিকাশ লেগোর ‘পাখিটা’ কে ট্যাপ করে বিপদ এড়িয়ে পয়েন্ট সংগ্রহ করে এগিয়ে যাওয়ার এই মজার খেলায় প্রথম পর্যায়ে গ্রাহকের জন্য ১০টি ‘ফ্রি লাইফ’ থাকবে।

খেলায় পর্যায়ক্রমে লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য ১ টাকায় নতুন ১০টি লাইফ কিনতে পারবেন গ্রাহক। একবার লাইফ কেনার পরে আবার লাইফ কিনতে দুই মিনিটের একটা সর্বনিন্ম বিরতি প্রয়োজন হবে।

ক্যাম্পেইন শেষে বিকাশ অ্যাপে পেমেন্ট করে লাইফ কেনার জন্য ব্যবহৃত সকল গ্রাহকের সকল অর্থ মানবহিতৈষী সংগঠন বিদ্যানন্দকে জনকল্যানমূলক কাজের জন্য অনুদান হিসেবে দেয়া হবে।

বিকাশ অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে অথবা ব্যানার থেকে ক্লিক করেই গেম আইকন পাবেন গ্রাহক। ট্যাপ করে পরের ধাপে গিয়েই গেম খেলা শুরু করতে পারবেন। একজন গ্রাহক উল্লেখিত সময়ের মধ্যে যতবার ইচ্ছা ততবার গেম খেলার সুযোগ পাবেন।

একবার খেলার পর যে পয়েন্ট সংগৃহীত হবেতা জমা থাকবে। ক্যাম্পেইন শেষে সবমিলিয়ে পয়েন্ট হিসাব করা হবে। পয়েন্ট তালিকার শীর্ষ দশজনের পয়েন্ট এবং নিজের অবস্থান অ্যাপেই দেখতে পাবেন গ্রাহক। গেম খেলার নিয়মসমূহ অ্যাপের ভেতরেই দেয়া থাকবে।

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

8 thoughts on "[hot] বিকাশ অ্যাপ এ ‘বার্ড গেম’ খেলে জিতে নিন আইফোন"

  1. Kabbir Contributor says:
    Onek jaygay khujlam bro… Apnar ei post er content er sathe milena… Kothao ei games er event nei..?
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      ১২ টার পর game এর অপশন পাবেন অ্যাপ এ
  2. Raashid Contributor says:
    App a to option ta nai..dupur 1ta baje
    1. Sharifto89 Contributor says:
      App update den
    2. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      ??
  3. Ray raton Contributor says:
    ami to pai na vai
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      অ্যাপ আপডেট দিন

Leave a Reply