হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে আমাদের এই সাইটে আমার পক্ষ থেকে জানাই স্বাগতম। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে গ্রামীণফোন এর ১১ টাকায় ১ জিবি ও ২০ টাকায় ১.৫ জিবি, ১৯ টাকায় ২ জিবি এই ২০২২ সালের অফার এই বিষয় টি নিয়ে কথা বলবো। তো চলুন দেরি না করে পোস্ট টি শুরু করে দেওয়া যাক।

গ্রামীণ ফোন সিমে সব সময় ই কিন্তু আমরা ভালো ইন্টারনেট পাই। বলতে গেলে বাংলাদেশে সব থেকে ভালো নেটওয়ার্ক স্পীড গ্রামীণ ফোন সিমেই পাওয়া যায়। তবে গ্রামীণ ফোন সিমের ইন্টারনেট এর প্রাইজ সব সময় ই একটু বেশি হয়৷ ঐ যে কথায় আছে না, ভালো জিনিস এর দাম টা একটু বেশি ই হয়।

যাই হোক এয়ারটেল, রবি, টেলিটক, বাংলালিংক এই সিম গুলো তে আপনি কিন্তু গ্রামীন ফোন এর থেকে কম টাকায় ভালো ভালো ইন্টারনেট প্যাক পেয়ে যাবেন। কিন্তু নেট কিন্তু গ্রামীন ফোন এর থেকে ভালো পাবেন না।

কিন্তু গ্রামীণ ফোন সিম গুলোতে এমবি এর প্রাইজ অনেকটা বেশি হলেও কিন্তু মাঝে মাঝে গ্রামীণ ফোন সিমে অনেক কম টাকায় ভালো ভালো অফার দিয়ে থাকে নিজেদের কাস্টমার দের। তো আমি এই অফার গুলো এর মধ্য থেকে ২ টি গ্রামীণ ফোন সিমের অফার আপনাদের সাথে আমি শেয়ার করবো।

১১ টাকায় ১ জিবি

গ্রামীণ ফোন সিম মাঝে মাঝেই আমাদের অনেক কে এই অফার দিয়ে থাকে মেসেজ এর মাধ্যমে। তো এই অফার টি নিয়ে আমি আপনাদের সাথে আলোচনা করবো। এই অফারের প্যাকেযে আপনি পাবেন ১১ টাকায় ১ জিবি। যার মেয়াদ থাকবে ৭ দিন। এই অফার টি নির্দিষ্ট গ্রাহকরা সর্বোচ্চ একবার ক্রয় করতে পারবেন।

এই অফার টি নিতে আপনার সিমে ১১ টাকা এর মতো ব্যালান্স থাকতে হবে। এরপর ডায়াল করুন *১২১*৫৪৫০# । বা সরাসরি মাই জিপি এপ থেকেও এই ১১ টাকায় ১ জিবি ৭ দিন এর অফার নিতে পারেন

আরো পড়ুনঃ গ্রামীণফোন সিমের কম দামী অফার ২০২২

১৯ টাকায় ২ জিবি

গ্রামীণ ফোন সিম মাঝে মধ্য আমাদের কে এই রকম অফার দিয়ে থাকে মেসেজ এর মাধ্যমে। তো এই অফার টি নিয়ে আমি আপনাদের সাথে আলোচনা করবো। এই অফারের প্যাকেযে আপনি পাবেন ১৯ টাকায় ২ জিবি। যার মেয়াদ থাকবে ৩০ দিন বা একমাস। এই অফার টি ও নির্দিষ্ট গ্রাহকরা সর্বোচ্চ একবার ক্রয় করতে পারবেন।

এই অফার টি নিতে আপনার সিমে ১৯ টাকা এর মতো ব্যালান্স থাকতে হবে। এরপর ডায়াল করুন *১২১*৫১৫১# । বা সরাসরি মাই জিপি এপ থেকেও এই ১৯ টাকায় ২ জিবি ৩০ দিন এর অফার নিতে পারেন।

২০ টাকায় ১.৫ জিবি + ২০ মিনিট

গ্রামীণ ফোন সিম মাঝে মধ্যই আমাদের কে এই রকম অফার দিয়ে থাকে মেসেজ এর মাধ্যমে। তো এই অফার টি নিয়ে আমি আপনাদের সাথে আলোচনা করবো। এই অফারের প্যাকেযে আপনি পাবেন ১৯ টাকায় ১.৫ জিবি এবং এর সাথে ২০ মিনিট। যার মেয়াদ থাকবে ৭ দিন। এই অফার টি নির্দিষ্ট গ্রাহকরা সর্বোচ্চ একবার ক্রয় করতে পারবেন।

এই অফার টি নিতে আপনার সিমে ২০ টাকা এর মতো ব্যালান্স থাকতে হবে। এরপর ডায়াল করুন *১২১*৫২৬৫# । বা সরাসরি মাই জিপি এপ থেকেও এই ২০ টাকায় ১.৫ জিবি + ২০ মিনিট ৭ দিন এর অফার নিতে পারেন।

[বিদ্রঃ এই অফার গুলো গ্রামীণ ফোনের সকল গ্রাহক পাবেন না। শুধু মাত্র নির্দিষ্ট গ্রাহক রা ই পাবেন। আপনি সেই নির্দিষ্ট গ্রাহক কি না জানতে প্রতিদিন গ্রামিণ ফোন থেকে আশা মেসেজ চেক করুন। দেখুন তারা আপনাকে এই অফার গুলো দিয়েছে কি না। কিংবা সরাসরি গ্রামীণ ফোন এর সাথে ইন্টারনেট এ লাইভ চ্যাট করে জেনে নিন আপনি এই অফার গুলো পাবেন কি না।

যারা বলবেন এই অফার গুলো বন্ধ সিমের অফার তাদের বলি আমি আমার এই সিম এ আমি গত ৩ মাস যাবদ ইন্টারনেট টানা ব্যবহার করছি। আর যারা বলবেন এগুলো নতুন সিমের অফার তাদের বলি এই সিম টি প্রায় ১ বছর পুরোনো। আর যারা বলবেন নতুন ফোনের অফার এগুলো তাদের বলি ফোন টি প্রায় ১.৫ বছরের পূরোনো।]

তো বন্ধুরা আশা করি পোস্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর এরকম পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকুন আমাদের ShopTips24.CoM সাইট টি। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্ট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেয।

11 thoughts on "গ্রামীণফোনে ১১ টাকায় ১ জিবি, ১৯ টাকায় ২ জিবি, ২০ টাকায় ১.৫ জিবি কোড ২০২২"

  1. Shilon Contributor says:
    ভাই আমি পাই নি
  2. Shilon Contributor says:
    ভাই আমি অনলাইন এ আয় করতে চাই কিন্তু পারি না
    আমাকে সাহায্য করবেন
    1. JahirulIslamRubel Contributor says:
      Apni income korte chan?
    2. Shilon Contributor says:
      Hmm
  3. max niloy Author Post Creator says:
    অনেক পোস্ট করা আছে..!

    https://trickbd.com/category/online-earning

  4. Md Milon Contributor says:
    এগুলো trickbd তে পোস্ট করার কোনো দরকার এ পরে। এইসব অফার যারা পাবে তারা মোবাইল এসএমএস এর মাধ্যমে পেয়ে যাবে। হুদাই পোস্ট করে
    1. max niloy Author Post Creator says:
      Ji
  5. aMiTroy Contributor says:
    গান্জাখুরি পোস্ট?
    এটা কোনো পোস্ট হইলো??
    ওফার টা তো সবাই পাবেনা, আর স্পেশালি যারা পাবে তারা সিমেই অফার টা সম্পর্কে এসএমএস পাবে!
    হুদাই মানুষেরে হেনস্থা কেন করেন??
  6. mdmamunrahman Contributor says:
    ওই অফার গুলো সবার জন্য নয় যে এসএমএস পাবে শুধু তার জন্য
  7. kawsar10 Contributor says:
    প্রমাণ কই

Leave a Reply