আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

দেশের শীর্ষ অপারেটর বাংলালিংক ডেটা বিক্রি করে রেকর্ড করল।


বাংলাদেশের শীর্ষ অপারেটর banglalink ডাটা বিক্রি করে রেকর্ড বৃদ্ধি করলো। বাংলাদেশের প্রায় চার থেকে পাঁচটার মতো অপারেটর রয়েছে। বাংলালিংক সেগুলোর মধ্যে একটি। বর্তমানে বাংলাদেশের মোবাইল অপারেটর বাংলালিংক ডাটা বিক্রি করে অনেক টাকা আয় করছে। অন্যান্য মোবাইল অপারেটরের তুলনায় বাংলালিংক অনেক কম দামে ডাটা বিক্রি করে থাকে যার কারণে বাংলালিংক গ্রাহকরা অনেক ডাটা ক্রয় করে থাকে।

বাংলাদেশের শীর্ষ জনপ্রিয় মোবাইল অপারেটর বাংলালিংক ২০২২ সালে ১৬.৯ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে। যার মাধ্যমে মোবাইল অপারেটর বাংলালিংক ৪ কোটি গ্রাহক নিয়ে বাংলালিংক এর মূল কোম্পানি ভিওনের দ্বিতীয় বৃহত্তম বাজারে পরিণত হয়েছে।


কিছুদিন আগে প্রকাশিত বাংলা লিংক এর মূল কোম্পানির ভিয়নের তথ্য অনুসারে, বাংলালিংকের বার্ষিক আয় ১২.১% বেড়ে ৫.৩৭৪ কোটি টাকা হয়েছে ২০২২ সালে। গত বছর বাংলালিংকের বার্ষিক পরিষেবা আয় ১২.৩% বৃদ্ধি পেয়েছে, যেখানে বার্ষিক ডেটা আয় ২৬.৬ শতাংশ বৃদ্ধি পেয়েছে। গত বছর বাংলালিংকের গ্রাহক সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭.১৫ শতাংশ । বাংলালিংক তার নেটওয়ার্ক সার্ভিস ৪০ শতাংশ বৃদ্ধি করেছেন।

প্রতিদিন বাংলালিংক তার গ্রাহক সংখ্যা বৃদ্ধি করছে। অন্যান্য অপারেটর তুলনায় বাংলা লিংকের মেগাবাইট খরচ অনেক কম প্রায় গ্রাহকরা ইন্টারনেট ব্যবহার করার জন্য বাংলালিংক ইন্টারনেট ব্যবহার করে থাকে। banglalink এর নেটওয়ার্ক সেবা ও অনেক ভালো আমাদের এলাকায় বাংলালিংক খুব ভালো সার্ভিস দিয়ে যাচ্ছে। আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে আল্লাহ হাফেজ।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

4 thoughts on "দেশের শীর্ষ অপারেটর বাংলালিংক ডেটা বিক্রি করে রেকর্ড করল।"

  1. ishan Contributor says:
    যার যে কোম্পানিতে কাজ করে,তার প্রশংসা চাপাবাজি মারবোই? বাংলালিঙ্ক হলো দেশের মধ্যে ছেচরা, কূয়া সিম।এমবি কেনার আগে বলে না কতো ঘণ্টা,কয়টা থেকে কয়টা পর্যন্ত চালানো যাবে,কেনার পর বলে আর toffee এমবি দিয়ে অফার বলে,লাখ লাখ মানুষদের ঠকিয়েছে????
    1. KawႽαᖇ AӀɑო✨ Contributor says:
      100% সঠিক বলেছেন✅ #ishan
  2. Rasedul Hasan Contributor says:
    রবির অফারগুলো চেক করার আমন্ত্রণ রইল
  3. MD Musabbir Kabir Ovi Author says:
    স্ক্রিনশট অ্যাড করেন ভালো হবে

Leave a Reply