যেকোন লোকাল নম্বরে ১ পয়সা/সেকেন্ড…

জিপি প্রিপেইড গ্রাহকগণ ২৯ টাকা রিচার্জে যেকোনো লোকাল নম্বরে ১ পয়সা/সেকেন্ড কল রেট উপভোগ করতে পারবেন। এই অফার উপভোগ করতে কোনো অপ্ট-ইন প্রয়োজন নেই, একবারে শুধু ২৯ টাকা রিচার্জ করেই দিন-রাত ২৪ ঘণ্টা যেকোনো লোকাল নম্বরে উপভোগ করুন ১ পয়সা/সেকেন্ড কল রেট। সাথে থাকছে ২৯MB ফ্রি 3G ইন্টারনেট।

শর্তাবলী:

সকল জিপি প্রিপেইড গ্রাহকের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য (শুধুমাত্র ERS এবং BPO সংযোগ ব্যতীত) এই অফার পেতে গ্রাহকগণকে ঠিক ২৯ টাকা রিচার্জ করতে হবে যেকোনো লোকাল নম্বরের ক্ষেত্রে এই বিশেষ ট্যারিফ প্রযোজ্য (অন-নেট এবং অফ-নেট,PSTN এবং মোবাইল) অফার চলাকালীন এই স্পেশাল ট্যারিফ (যেকোনো লোকাল নম্বরে ১ পয়সা/সেকেন্ড, দিন-রাত ২৪ ঘণ্টা) রেগুলার প্যাকেজ ট্যারিফ, সুপার FNF, FNF এবং সকল রেট কাটার (যেমনঃ নিশ্চিন্ত রেট কাটার, ৭ পয়সা অফার)-এর কলের ক্ষেত্রেও প্রযোজ্য, মাই জোন থাকলেও এই স্পেশাল ট্যারিফ প্রযোজ্য হবে নতুন সংযোগে (১ ডিসেম্বর ২০১৪ হতে) ২৫ টাকা রিচার্জ অফার গ্রহণকারী গ্রাহকগণ উক্ত অফারে থাকাকালীন এই অফার পাবেন না স্পেশাল ট্যারিফ; ইমার্জেন্সি ব্যালেন্স, বোনাস অ্যামাউন্ট, ক্রয়কৃত মিনিট-এর উপর প্রযোজ্য নয়। বোনাস অ্যামাউন্ট, ক্রয়ক্রিত মিনিট-এর আগে ব্যবহৃত হবে এই অফার চলাকালীন একাধিকবার অফারটি নেয়া যাবে।

একাধিক রিচার্জে মেয়াদও বৃদ্ধি পাবে। *৫৬৬*৩২# ডায়াল করে মেয়াদ দেখা যাবে এই বিশেষ ট্যারিফের মেয়াদ রিচার্জের দিনসহ ৪ দিন বিশেষ ট্যারিফের মেয়াদ শেষে, আগের অফার/ প্যাকেজ চালু হবে রিচার্জের ৭২ ঘণ্টার মধ্যে ফ্রি ইন্টারনেট প্রদান করা হবে।

যার মেয়াদ, প্রদানের দিনসহ ৪ দিন ২৯MB শেষে ২০০গই পর্যন্ত ০.০১/১০kb রেট-এ ডাটা চার্জ প্রযোজ্য হবে প্যাকেজ-এর মেয়াদ থাকা পর্যন্ত ২৯MB ফ্রি 3G ইন্টারনেট-এর মেয়াদ শেষে ইন্টারনেট অফারটি বন্ধ হয়ে যাবে যদি গ্রাহক ননস্টপ কোনো ইন্টারনেট প্যাক-এ থাকে তাহলে এই ফ্রি ২৯MB প্রযোজ্য না (যেমন: স্মার্ট প্যাক, হেভি ইউজেস প্যাক, নাইট হেভি ইউজেস প্যাক-নাইট টাইম) ভলিউম বেইজ্ড ইন্টারনেট প্যাক গ্রাহকদের ক্ষেত্রে ২৯MB যোগ হবে এবং সর্বোচ্চ মেয়াদ প্রযোজ্য হবে গ্রাহকগণ *567# ডায়াল করে ইন্টারনেট-এর ব্যালেন্স এবং মেয়াদ জানতে পারবেন ফ্রি ইন্টারনেট-এ সর্বোচ্চ 512KBPS ইন্টারনেট ¯পীড পাওয়া যাবে।

সম্ভাব্য গড় ¯পীড ব্যবহৃত হ্যান্ডসেট, স্থান, সময়, ভিজিটেড ওয়েবসাইট এবং বিটিএস থেকে দূরত্ব ইত্যাদির উপর নির্ভর করে।

শুধুমাত্র 3G নেটওয়ার্কের আওতাভুক্ত এলাকাতেই ইন্টারনেট ¯পীড প্রযোজ্য অফারটি আন-সাবস্ক্রাইব করতে ‘STOP RC’ লিখে SMS করুন 9999 নম্বরে ৩% সম্পূরক শুল্ক + সম্পূরক শুল্কসহ মূল্যের উপর ১৫% ভ্যাট প্রযোজ্

সবাইকে ধন্যবাদ । সুস্থ্য থাকুন ভাল
থাকুন এবং সব সময় Trickbd.Com এর
সাথেই থাকুন ।

গরিবের সাইট

One thought on "গ্রামীনফোন গ্রাহকরা ২৯MB ফ্রী ইন্টারনেট পাচ্ছেন যতবার খুশি ততবার !!! ফ্রি ২৯MB 3 G ইন্টারনেট দিন – রাত ২৪ ঘণ্টা।"

  1. rabby khan Contributor says:
    7 takar kotha bole 7 mb paoar trick ta ki @ author?


Leave a Reply