পিশাচিনী বই রিভিউঃ

এই বইটি একটি ভৌতিক গল্পের বই বা ভুতের গল্পের বই ও বলা যায় সহজ ভাষায়। পিশাচিনী বইয়ের লেখক মুহম্মদ জাফর ইকবাল স্যার তার লেখা কয়েকটি ভুতের গল্পের বই ই পড়েছেন আপনারা ইতিমধ্যে। তার লেখনী খুবই চমৎকার যাইহোক বাকী ভূতের গল্পের বইগুলো থেকে এই বইটি এক্কেবারে অন্যরকম। এই বইটির মধ্যে রয়েছে ৯ টি ভুতের গল্প, এই নয়টি গল্পের মধ্যে সবগুলো যে খুব ভয়াবহ তা বললে চরম মিথ্যা কথা বলা হবে। এই বইটিতে কিছু গল্প মিডিয়াম লেভেলের ভয়াবহ, কিছু একটু বেশী লেভেলের ভয়াবহ আবার কিছু হালকা ভয়াবহ। পাঠক রিভিউ থেকে জানতে পারলাম বইটির ৯ টি গল্পের ২ টি গল্প একটু সাদামাটা আর বাকী ৭ টি গল্প খুবই চমৎকার যা সব পাঠকরা পড়ে সন্তুষ্ট।

এই বইয়ের ৯ টি গল্পঃ
১। পিশাচিনী
২। রহমত চাচার একরাত
৩। সহযাত্রী
৪। বন্ধ ঘর
৫। গাড়ি
৬। মুগাবালী
৭। নেকড়ে
৮। সুতোরন্তু

৯। মুতুয়াল পির

বইটির প্রথম গল্প পিশাচিনী, পিশাচিনী গল্পটি মুলত কালো জাদু (Black Magic) নিয়ে। এই গল্পটি সব বয়সী লোকদেরই ভালো লাগবে, গল্পটিতে দেখা যায় জামাল ও বন্যা নামের দুজনের দাম্পত্যজীবন। তাদের একটি ছেলে ও একটি মেয়ে মারা যায়। দুজনই মারা যায় অমাবস্যা রাতে।

মেয়েটি সুইসাইড করে, সুইসাইড করে মরার পর মেয়েটির আত্মা টিপুর কাছে আসত। এবং তার মৃত্যুর কারণ, উপকরণ টিপুকে জানাতো। ঘটনাটি এমন, মেয়েটি আত্মহত্যা করেনি বরং তার মা তাকে অগ্ধিদগ্ধ করে হত্যা করেছে। তার আরেকটি ভাইকেও তার মা হত্যা করেছে। বন্যা মেয়েটির কিছু অলৌকিক ক্ষমতা আছে। তিনি ভূতের উপাসনা উপসর্পণ করতেন। বইটি পড়লে বিস্তারিত ভাবে জানতে পারবেন।

রহমত চাচার একরাত এই গল্পটি একটি গ্রামের পটভূমিতে লেখা, একটি লাশকাটা ঘরে কিছু ভয়ার্ত অনুভূতির কথা নিয়ে গল্পটি লেখা। লাশ কাটা ঘরে রহমত চাচার ভয়ংকর অভিজ্ঞতার কথা বর্ণিত হয়েছে এখানে। গল্পে লেখক যে ঘটনার কথা বলেছেন তা কি রহমত চাচার সাথে আসলেই ঘটেছিল নাকি কেবলই ছিল এটা তার হ্যালুসিনেশন, তা গল্পটি সম্পুর্ন পড়লে বুঝতে পারবেন।

গাড়ি গল্পটি ও বেশ ভাল লেগেছে আমার কাছে, সেকেন্ডহ্যান্ড একটা গাড়ির ভেতরে একটি বাচ্চা মেয়ে ঢুকলে গাড়ির পূর্বতন মালিকদের একজনের আত্মা তার ওপর ভর করে, এমনই কাহিনী গল্পের। যারা ভুতের গল্প পড়তে পছন্দ করেন তারা অবশ্যই এই বইটি পড়বেন, খুবই চমৎকার একটি বই। সমার্থ থাকলে হার্ড কপি কিনে পড়বেন।

বইয়ের নামঃ পিশাচিনী
বইয়ের লেখকঃ মুহম্মদ জাফর ইকবাল
পৃষ্ঠা সংখ্যাঃ ১১৮ টি।
বইয়ের ধরনঃ ভূতের গল্পের বই (আরো ৫ টি ভূতের গল্পের PDF)
পিডিএফ সাইজঃ ১৯ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ Read Online / Download


আরো পড়ুনঃ ১। ছেলে সন্তান পেটের কোন দিকে থাকে | ছেলে সন্তান পেটের কোন দিকে নড়ে?

২। জান্নাতের সুসংবাদপ্রাপ্ত মহিলা সাহাবীদের নামগুলো অর্থসহ | জান্নাতি মহিলা সাহাবীদের নামগুলো

আমার ওয়েবসাইটটি ভিজিট করার আমন্ত্রণ রইলো www.puretrick99.com

One thought on "পিশাচিনী (চমৎকার একটি ভূতের গল্পের বই) PDF Download"

  1. ashraf_islam Contributor says:
    ধন্যবাদ শেয়ার করার জন্য

Leave a Reply