ওয়ারেন বাফেট একজন মার্কিন ব্যবসায়ী, বিনিয়োগকারী এবং মানবসেবা করা ব্যক্তি। তাকে পৃথিবীর সবচেয়ে সফল বিনিয়োগকারী হিসেবে বিবেচনা করা হয়। তিনি বার্কশায়ার হ্যাথাওয়ে কোম্পানির প্রধান নির্বাহী। ২০১১ সালে বাফেট বিশ্বের তৃতীয় ধনী ব্যক্তি ছিলেন। ২০১২ সালে টাইম ম্যাগাজিন তাকে বিশ্বের অন্যতম প্রভাবশালী ব্যক্তি ঘোষণা করে।

তার জীবনে তিনি অনেক সফলতা অর্জন করেন। যার থেকে অনুপ্রেরণা নিয়ে তাকে অনুসরণ করে আমরাও জীবনে সফলতা অর্জন করতে পারি। ব্যবসায়ীক ক্ষেত্রে তার বিনিয়োগ, কিভাবে তিনি কাজ করে সফলতা পেলেন তা অনুসরণ করলে এবং সে অনুযায়ী কাজ করলে আমরাও জীবনে সফল হতে পারবো। তাই তার জীবনে তিনি কিভাবে সফল হলেন, কিভাবে তিনি কাজ করতেন, বিনিয়োগে তার এত সফলতা কেন, কিভাবে? এগুলো নিয়েই লেখা বইটি।

  • আরো পড়ুনঃ Think and Grow Rich Bangla Pdf
  • ম্যানেজমেন্ট সিক্রেটস: প্রুভেন টুলস ফর পার্সোনাল এন্ড বিজনেস সাকসেস বইটি লিখেছেন বিখ্যাত লেখক ডেভিড ক্লার্ক ও মেরি বাফেট। আর বইটি বাংলায় অনুবাদ করেন জায়েদ ইবনে আবুল ফজল

    তো বন্ধুরা আপনারা যদি ব্যবসায়ীক ক্ষেত্রে ও জীবনে সফলতা অর্জন করতে চান তাহলে এই বইটি আপনার অবশ্যই পড়া উচিৎ। নিচের লিংক থেকে বইটির বাংলা Pdf ডাউনলোড করে নিন বা অনলাইনেও পড়তে পারেন।

    ..:: Book Info ::..
    বই ওয়ারেন বাফেটের ম্যানেজমেন্ট সিক্রেটস
    লেখক ডেভিড ক্লর্ক এবং মেরি বাফেট
    অনুবাদক জায়েদ ইবনে আবুল ফজল
    সাইজ ৮ MB
    মোট পৃষ্ঠা ৬৩ টি

    4 thoughts on "ডাউনলোড করে নিন ওয়ারেন বাফেটের ম্যানেজমেন্ট সিক্রেটস Pdf বই | জীবনে সফলতা অর্জনের সেরা বই"

    1. Alamin Onu Contributor says:
      download link is not working …
      1. Satoru Sajid Author Post Creator says:
        100% working
    2. Satoru Sajid Author Post Creator says:
      আমার পোস্ট Hot Post এ জায়গা করে নিয়েছে। দেখে ভালো লাগছে ❤

    Leave a Reply