আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? I hope সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। তো চলুন আজকের Main টপিক এ চলে যাওয়া যাক। আমি একটা Article লিখেছিলাম, যেখানে Facebook ফিসিং Script ২০২০ সালের টা শেয়ার করেছিলাম। সেই Facebook ফিসিং Script টা ফ্রি Hosting এ Support করে। তো খুব সহজেই আপনারা সকলেই ফেসবুক ফিসিং ওয়েবসাইট তৈরি করতে পারবেন। মুলত ভালোই Response পেয়েছি আগের ফেসবুক ফিসিং সাইট Php Script এর পোস্ট থেকে। তো অনেকে আমাকে জিজ্ঞেস করেছিলাম কিভাবে পরিপূর্ণ একটা ফেসবুক ফিসিং সাইট তৈরি করা যায়। মুলত আজকে তাদের জন্য এই টিউটোরিয়াল টা। আমি কিছু কথা বলতে চাই ফেসবুক ফিসিং ওয়েবসাইট নিয়ে। আপনারা ফেসবুক ফিসিং সাইট শুধুমাত্র মজা করার জন্য বানাতে পারেন অথবা কোনো Legal কাজের জন্য ইউজ করতে পারেন। কিন্তু কোনো Illigal কাজ অবশ্যই করবেন এই পদ্ধতিতে ফৈসবুক ফিসিং ওয়েবসাইট তৈরি করে। আমাদের ভিতর অনেকেই হয়তো শুনেছি ফেসবুক ফিসিং এর কথা। আবার অনেকে জানিনা ফিসিং সাইট কি? তো চলুন জেনে নেওয়া যাক।

ফেসবুক ফিসিং সাইট কি?

ফেসবুক ফিসিং সাইট মুলত বানানো হয় ফেসবুক একাউন্ট হ্যাক করার জন্য। এটা ফেসবুক একাউন্ট হ্যাক করার একটা মাধ্যম। ফেসবুক ফিসিং পদ্ধতিতে মুলত ফেসবুকের লগিন পেজের মতো হুবহু একটা ওয়েবসাইট এ লগিন পেজ তৈরি করা হয়। আর সেই লগিন পেজ এর ভিতরে থাকে ফিসিং করা। এরকম ওয়েবসাইট তৈরি করার পর সেই ওয়েবসাইট এর লিংক Victim করে পাঠানো হয়। Victim যদি অসতর্কভাবে সেই ফেসবুক ফিসিং লিংক এ ক্লিক করে তাহলে তার সামনে ফেসবুকের মতো হুবহু লগিন পেজ শো করে। Victim যদি কিছু না বুঝে সেই পেজ এ লগিন করে তাহলে তাকে ফেসবুকের অফিসিয়াল ওয়েবসাইট এ নিয়ে যাওয়া হয়। আর Victim যেসব Information গুলো দিয়ে মুলত লগিন করেছে সেগুলো সেই ফিসিং ওয়েবসাইট এর Server এ Save হয়ে যায়। পরবর্তীতে সেই ফিসিং ওয়েবসাইট এর মালিক খুব সহজেই দেখতে পারে User কোন Email or Number এবং Password ব্যবহার করে লগিন করেছে। আর এভাবেই মুলত ফেসবুক ফিসিং সাইট এর মাধ্যমে ফেসবুক একাউন্ট হ্যাক হয়ে থাকে। আশা করছি এখন আপনারা সকলে বুঝতে পেরেছেন ফেসবুক ফিসিং সাইট আসলে কি? আর ফেসবুক ফিসিং সাইটের মাধ্যমে কিভাবে ফেসবুক একাউন্ট হ্যাক করা হয়।

তো চলুন একটা ফিসিং ওয়েবসাইট তৈরি করা যাক:

আমরা আপনাকে এখন দেখাবো কিভাবে আপনারা PHP তে ফ্রি Hosting নিয়ে একটা ফিসিং সাইট তৈরি করবেন একদম ফ্রিতে। PHP তে ফেসবুক ফিসিং ওয়েবসাইট তৈরির জন্য মুলত প্রয়োজন হবে একটা PHP ফেসবুক ফিসিং সাইট এর Script. আমি আগের পোস্ট এ শেয়ার করেছি ফেসবুক ফিসিং সাইট এর Script. তো যারা আগের পোস্ট দেখেন নি তারা এখানে ক্লিক করে ফেসবুক ফিসিং সাইট এর Php Script টা ডাউনলোড করে নিন। আগের পোস্ট এ বলে দেওয়া আছে কিভাবে Script টা ডাউনলোড করবেন এবং Server এ আপলোড করবেন। তো যারা বোঝেন নি তাদের জন্যই আজকের এই পার্ট টা মুলত করা হয়েছে। তো ডাউনলোড করেছেন তো Script টা? তো চলুন এখন আমরা একটা ফ্রি Hosting নিয়ে নেই।

কিভাবে ফেসবুক ফিসিং সাইট এর জন্য Free Hosting নিবেন?

তো প্রথমে আপনারা নিচের লিংক এ ক্লিক করুন। আমি এই পোস্ট এ 000webhost এর hosting ইউজ করে দেখাবো। আপনাদের এই Hosting ইউজ করতে না করব কেননা এই Hosting ইউজ করলে সাইটে এডস শো করবে। যার কারণে যে কেউ বুঝে যাবে এটা ফিসিং ওয়েবসাইট। এখন আপনার ইচ্ছা। Link: Best Free Hosting 2020 তারপর আপনারা নিচের মতো Screenshot দেখে একটা ফেসবুক ফিসিং সাইট এর জন্য Free Hosting নিয়ে নিন। প্রথমে নিচের Get Started লেখায় ক্লিক করুন।
How to hack fb password in 30 secends

তারপর নিচের Option এ ক্লিক করুন

How to hack fb password in 30 secends

এখন আপনার Email এবং Password ব্যবহার করে। তারপর নিচের Option এ ক্লিক করুন।

How to hack fb password in 30 secends
তারপর নিচের Option এ ক্লিক করুন
How to hack fb password in 30 secends
এখন প্রথম ঘরে আপনার ওয়েবসাইট এর নাম দিন। এমন নাম দিতে হবে যেটা এর আগে এই Server এ কেউ ইউজ করেনি। আপনার Website এর Address টা হবে এরকম: example.000webhostapp.com তারপর নিচে Password দিয়ে Submit এ ক্লিক করুন। Password এবং সাইটের নাম লাগবে File Manager এ লগিন করে Victim এর Email এবং Password দেখার সময়।  
How to hack fb password in 30 secends
আশা করেছি সকলে উপরের পোস্ট অবলম্বন করে ফেসবুক ফিসিং সাইট এর জন্য Free Hosting নিতে পেরেছেন। তো চলুন এবার আমরা ফেসবুক ফিসিং সাইট এর Script টা Server এ Upload করে একটা ফেসবুক ফিসিং সাইট তৈরি করে ফেলি। এখন আপনি নিচের মতো Option পাবেন। ওখানে ক্লিক করেই মুলত File Manager এ লগিন করতে হবে।
How to hack fb password in 30 secends
Now click on it
How to hack fb password in 30 secends
 How click on this icon for upload facebook phising php script 2020
How to hack fb password in 30 secends
Now select our downloaded script & click on Upload
  1. How to hack fb password in 30 secendsUpload করা শেষ। এখন নিচের মতো File সিলেক্ট করে ওখানে দেওয়া Option এ ক্লিক করে Unzip করতে হবে।
How to hack fb password in 30 secends
Now Click On Extract. Yes Your Website is now ready just visit on your website.
How to hack fb password in 30 secends
ব্যস কাজ শেষ। আপনার ফেসবুক ফিসিং ওয়েবসাইট Ready হয়ে গেছে।
Facebook phising site script
এখন আপনারা আপনার সাইট এর লিংক শেয়ার করলে কেউ যদি ক্লিক করে এবং ফেসবুক ভেবে তাহলে আপনার Server এ তার লগিন Details Save হয়ে যাবে। তো চলুন Practically করে দেখা যাক। তো নিচে দেখুন আমি আমার ফেসবুক ফিসিং সাইট এ লগিন করতেছি।
how to hack fb id
দেখুন লগিন হওয়ার পর পরই ফেসবুক এর অফিসিয়াল ওয়েবসাইট এ নিয়ে গেছে।
তো যারা তেমন Expert না তারা বুঝতেই পারবে না যে ফিসিং সাইট এ তারা লগিন করে ফেলেছে। তো চলুন এবার আমরা দেখে নিই কেউ যদি আমাদের ফেসবুক ফিসিং সাইট এ লগিন করে তাহলে তার Details আমরা কোথায় পাবো। এখন আপনাকে Victim এর Information দেখার জন্য আবার Cpanel এ লগিন করতে হবে। তো চলুন আবারো Cpanel এ লগিন করি। Cpanel এ লগিন করার পর আগের মতো File Mnager এ যান। তারপর Public_html ফোল্ডার এ যান। তারপর নিচের Screenshot গুলো Follow করুন।
facebook account hack
এখন দেখুন নিচের Screenshot এ Victim এর Email এবং Password দেখা যাচ্ছে।
facebook account hack
তো এইভাবেই মুলত আপনারা ফেসবুক ফিসিং Script দিয়ে ২০২০ সালের Style এর ফেসবুক ফিসিং ওয়েবসাইট তৈরি করতে পারবেন। আর ফিসিং এর মাধ্যমে ফেসবুক একাউন্ট হ্যাক করতে পারবেন। আশা করছি সবকিছু বুঝতে পেরেছেন। First Publisehd:  How To Hack FB Password Using Phising Website আপনাদের কোথাও কোনো প্রবলেম হলে অবশ্যই আমাকে জানাবেন। তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। সকলে ভালো থাকবেন সুস্থ্য থাকবেন। ধন্যবাদ।

13 thoughts on "কিভাবে ফেসবুক ফিসিং Script দিয়ে ২০২০ সালের Style এর Facebook ফিসিং সাইট বানাবেন এবং ফেসবুক একাউন্ট হ্যাক করবেন"

  1. MS.UDDIN Contributor says:
    Kaj hoyna
    Apnar contact number
    Ba apnar fb dea jabe
  2. Sourak Contributor says:
    bann dye dcche vai..lav hcchena.. 2019 e jmn bann dey..ekhnaeo site sleeping
  3. Sourak Contributor says:
    bann dye dcche vai..lav hcchena.. 2019 e jmn bann dey..ekhnaeo site sleeping
  4. Roach-backed Contributor says:
    ভাই shadowav এর মতো সাইট নায়?যেখানে একাউন্ট করেই লিংক নেওয়া যায়,
    এটা ত অনেক ঝামেলা!
    প্লিজ বইলেন।
  5. Parvej Mosharof Contributor says:
    Script Download Hoy Na Vai Link Thik Koren
  6. Mehedi Contributor says:
    kaj korse na
  7. MS.UDDIN Contributor says:
    Faltu
    Kaj hoyna
  8. MD Shakib Hasan Contributor says:
    Thanks For Share
  9. shafikul Contributor says:
    apnar site ta o ban kora hoyca.next a aro valo script behir korun
  10. TanveerChristine Contributor says:
    Termux working
    1. zahurulislam137 Contributor says:
      via kamney,,, apnar fb id ta diben /
  11. zahurulislam137 Contributor says:
    my id facebook.com/zahurulislam137
    1. TanveerChristine Contributor says:
      Fb.com/Tanveer.Christine

Leave a Reply