৩৪ টাকা রিচার্জ্ করে জিতে নিতে পারেন হ্যান্ডসেট:
ক্যাম্পেইনের সময়, সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত, প্রতি ১০ মিনিটে প্রথম ১২ জন অংশগ্রহণকারী সিম্ফনি হ্যান্ডসেট পুরষ্কার হিসেবে পাবেন।

অফারের যোগ্যতা:

(উদ্যোক্তা, পিসিও এবং ইজিলোড বাদে) সকল রবি প্রিপেইড গ্রাহক এই অফারে অংশ নিতে পারেন।

অনন্য গ্রাহক মূল্য:

রবিই একমাত্র অপারেটর যে ক্রেজি রিচার্জের অফার দিচ্ছে, যেখানে প্রতিটি গ্রাহকের কেবল ৩৪ টাকা রিচার্জ্ করে হ্যান্ডসেট জিতে নেওয়ার সমান সুযোগ থাকছে। ক্যাম্পেইনের সময়ে গ্রাহককে সর্বোচ্চ রিচার্জ্ করতে হবে এমন কোন শর্ত এখানে নেই। দৈনিক ১০০৮ জন অংশগ্রহণকারীকে পুরষ্কার হিসেবে হ্যান্ডসেট দেওয়া হবে। প্রতিদিনিই সকল বিজয়ী
সিম্ফনি বিএল৬৫ হ্যান্ডসেট পাবেন, সেরকম নিশ্চয়তা থাকবে।

অফার:

ক্রেজি রিচার্জ অফার কেবল সকল রবি প্রিপেইড গ্রাহকের জন্যে প্রযোজ্য। উদ্যোক্তা, পিসিও এবং ইজিলোড এই অফার পাবেন না।
রিচার্জের সময় সকাল
৮টা থেকে রাত ১০টা পর্যন্ত।
গ্রাহক দৈনিক সকাল ৮টা থেকে রাত ৯. ৫৯টা পর্যন্ত ১৪ ঘন্টা সময়ের মধ্যে ১০ মিনিটের ব্লকগুলোতে অংশ নিতে পারবেন। প্রতি ক্যাম্পেইন ঘন্টায় ১০ মিনিটের ৬টি ব্লক থাকবে।
যে কোন গ্রাহক ৩৪ টাকা রিচার্জ করলে ৭৭৭৭ নম্বর থেকে তার অবস্থান ও রিচার্জের সময় জানিয়ে দেওয়া হবে। ১০ মিনিটের মধ্যে কেবল প্রথম ১২ জনকেই বিজয়ী হিসেবে চিহ্নিত করা হবে, এবং হ্যান্ডসেট পাবেন।
ব্যালান্স ট্রান্সফারের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য না।
এসএমএস এর মাধ্যমে বিজয়ী গ্রাহক তার রিচার্জের সময় ও অবস্থান সম্পর্কে জানতে পারবেন, এবং ১২১২ নম্বরের কল থেকে সর্বোচ্চ ২ দিনের মধ্যে পুনরায় জানতে পারবেন। এ সময়ে গ্রাহকের বিবরণ (মোবাইল নম্বর, গ্রাহকের নাম, অবস্থান, জন্ম তারিখ, পছন্দমত ডব্লিউআইসি, এবং হ্যান্ডসেট সংগ্রহের সময়) নেওয়া হবে।
যদি গ্রাহককে না পাওয়া যায়, তবে বিজয়ী হওয়ার ৭ দিনের মধ্যে ১২১২ নম্বর থেকে ২ বার কল করা হবে, এবং এসএমএস এর মাধ্যমে অবহিত করা হবে। এই সময়ের পরেও গ্রাহক যোগাযোগ করতে না পারলে, পুরষ্কার বাতিল হবে। কাজেই, এসএমএস পাওয়ার পরে ৭ দিন পর্যন্ত গ্রাহক তার মোবাইল ফোন খোলা রাখবেন।
ইজিলোড এবং এমএফএস রিচার্জের মাধ্যমে গ্রাহক এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন।
বিজয়ী গ্রাহক তার নিকটতম ডব্লিউআইসি থেকে তার হ্যান্ডসেট সংগ্রহ করতে পারবেন। হ্যান্ডসেট নেওয়ার সময় গ্রাহক জাতীয় পরিচয় পত্র কিংবা বৈধ ছবিযুক্ত আইডি (পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, জন্ম নিবন্ধন), সাম্প্রতিক পাসপোর্ট আকারের রঙিন ছবি, সিম নিবন্ধন ফর্ম (যদি থাকে) এবং সিমটি আনতে হবে।
ক্যাম্পেইনের সময় গ্রাহকের কেবল দৈনিক প্রথম ৩৪ টাকা রিচার্জকে প্রতিযোগিতার জন্যে গণ্য করা হবে।
গ্রাহক আবার পরের দিন ৩৪ টাকা রিচার্জ করে অংশ নিতে পারেন।

পুরষ্কার দেওয়া হবে সিম্ফনি বিএল৬৫ (খুচরা মূল্য ১০৯৯ টাকা)।
পরবর্তী নোটিস না দেওয়া পর্যন্ত অফারটি চলতে থাকবে।

Leave a Reply