আসসালামু আলাইকুম

রবি নতুন সিমে ৫ জিবি ফ্রি!!
সংযোগ চালু করার পরে বোনাস: মুল অ্যাকাউন্টে ৫ টাকা ব্যালেন্স (মেয়াদ ১৫ দিন) ৫০ টি ফ্রি এসএমএস যে কোন নম্বরে (মেয়াদ ৩০ দিন)

৫ জিবি অফার পাবেন গ্রাহক ২.৫ জিবি করে দুই দফায় মোট ৫ জিবি পাবেন প্রথমবার ২৯ টাকা রিচার্জে ২.৫ জিবি ইন্টারনেট ও সেরা-রেট পরবর্তী ২.৫ জিবি পাবেন প্রথম প্রাপ্তির ৩১তম দিনে বোনাস ইন্টারনেট যেকোন ক্ষেত্রে ব্যবহার করা যাবে বোনাস ইন্টারনেট ব্যবহারের সময় ২ জিবি ইন্টারনেট ব্যবহার করুন রাত ২ টা থেকে দুপুর ১২ টা ৫০০ এমবি ইন্টারনেট ব্যবহার করুন দুপুর ১২ টা থেকে রাত ২ টা প্রতি ২.৫ জিবির মেয়াদ হবে ৭ দিন (পাবার দিনসহ)

প্রথম ২৯ টাকা ইজিলোড অথবা স্ক্র্যাচ কার্ড রিচার্জে সেরা রেট সহ ২.৫ জিবি পাওয়া যাবে। এরপর যেকোন ২৯ টাকা রিচার্জে শুধুমাত্র সেরা রেট অফারটি পাওয়া যাবে। ২৯ টাকা মূল অ্যাকাউন্টে যোগ হবে।
একজন গ্রাহক ২৯ টাকার স্ক্র্যাচ কার্ডটি ১৫ দিনের মধ্যে একবার ব্যবহার করতে পারবেন।

সাধারন শর্তাবলী: চলমান মেয়াদকালীন একাধিক রিচার্জে, দীর্ঘতর মেয়াদটি চালু হবে এই নতুন প্যাকেজে মাইগ্রেশন করা যাবে না এই প্যাকেজ থেকে মাইগ্রেশন করা যাবে, তবে করলে গ্রাহক আর সেরা-রেট অফারটি পাবেন না সংশ্লিষ্ট মেয়াদ শেষের পর ১৯ পয়সা/১০ সেকেন্ড কলরেটটি প্রযোজ্য হবে

ব্যালেন্স চেক করার কোডসমূহঃ
মূল অ্যাকাউন্ট ব্যালেন্স *২২২#

বোনাস এসএমএস *২২২*১২#

বোনাস ইন্টারনেট *১২৩*৩*৫#

সকল মোবাইল সেবা মুল্যের উপর ৫% সম্পূরক শুল্ক , সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট এবং মূল সেবা মুল্যের উপর ১% সারচার্জ প্রযোজ্য।

4 thoughts on "রবি নতুন সংযোগ অফার ৫ জিবি ইন্টারনেট ফ্রী"

  1. Jaouad Jaouad Contributor says:
    Tnx…


  2. Aj.Fahim Aj.Fahim Author Post Creator says:
    Welcome
  3. KD Contributor says:
    ভাই আমি এত দিন gp sim ব্যবহার করেছি। কাল একটা রবি সিম কিনেছি, এটা দিয়ে সুধু নেট ব্রাউজিং করতে পারি কিন্তু কোন কিছু ডাউনলোড করতে পারিনা,এবং youtube এ কোন কিছু দেখতে পাড়িনা, প্লিজ হেলপ করেন।,,
  4. md shojib md shojib Contributor says:
    Vai at a ki 6 tk recharge korle 1gb pabo naki taka rekhe kono code dite hobe

Leave a Reply