আসসালামু আলাইকুম। আজকের পোস্টের বিষয় আপনারা টাইটেল দেখেই বুঝে গেছেন,

উপরের টাইটেল থেকে যদি আরোও একটু বুঝিয়ে বলি, বর্তমান অনলাইনের এই যুগে, আয় করা তেমন কঠিন কোনো কাজ নয়, এরজন্য একটু নলেজ থাকলেই যথেষ্ট,

তেমনি সেই ইনকামের পথ শুরু পরতে পারেন, একটি ওয়েবসাইট এর মাধ্যমে যেখানে আপনি গেমিং স্ট্রিমিং, কন্টেন্ট রাইটিং সহ আপনার ওয়েবসাইটের বিভিন্ন বিনোদন দেখিয়ে, ভিজিটরদের ট্রাফিক দিয়ে Adsterra এর মাধ্যমে মনিটাইজেশন করে আনলিমিটেড নগদ টাকা ইনকাম করতে পারবেন।

 

এটি ছিলো মুল বিষয় , তো যাইহোক এখন চলে যাচ্ছি মুল পোস্টে….

ওয়েবসাইটে খেলাধুলার মাধ্যমে Adsterra দিয়ে মনিটাইজেশন করে ইনকাম করার সহজ উপায়!


বর্তমানে একটি ওয়েবসাইটের মাধ্যমে ভিজিটরদের কাছে বিভিন্ন মজাদার বিষয় গুলো শেয়ার করে ইনকাম করা

এটা এমন কোনো গোপন বা কঠিন বিষয় নয়! আপনি আপনার ওয়েবসাইট বিভিন্ন কন্টেন্ট শেয়ার করে Adsterra দিয়ে মনিটাইজেশন করে আয় করতে পারবেন

শুধু যে সকল ওয়েবসাইটে খেলাধুলা প্রচার করে তারাই মনিটাইজেশন অন করে টাকা উপার্জন করতে পারবে ব্যাপার টা এমন নয়!

বরং কিছু ব্লগিং ওয়েবসাইট আছে, যেগুলোতেও Adsterra এর মাধ্যমে মনিটাইজশেন চালু করে ভিজিটরের ট্রাফিক দিয়ে ইনকাম করা যাবে।

তার মধ্যে কিছু উল্খেকযোগ্য যেমন বিনোদন, স্ট্রিমি ডাউনলোড ইত্যাদির মাধ্যমে আপনি আপনার এই সকল ব্লগিং ওয়েবসাইট এ মনিটাইজেশন এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

অনেক মানুষ আছে, যারা খেলাধুলা অনেক পছন্দ করে, খেলাধুলার প্রতি আবেগ বেশি, তারা এগুলার প্রতি ইন্টারেস্ট ও দেখায় অনেক বেশি,

এজন্য এই সকল খেলাধুলা ব্লগিং ওয়েবাসাইটে এ দেখালে, খেলা প্রেমীরা যখন আপনার ওয়েবসাইট থেকে খেলা দেখবে তখন আপনি একস্ট্রা ট্রাফিক পাবেন, যেটার মাধ্যমেও আপনি adstera থেকে ইনকাম করতে পারবেন।

আপনি যদি আপনার ওয়েবসাইটের ইনকাম আরোও বাড়াতে চান তাহলে আপনি i gaming দেখাতে পারেন, যেগুলোর প্রতি মানুষের আগ্রহ বেশি এই সকল জিনিস আপনার ওয়েবসাইট এ যুক্ত করে আরোও ইনকাম বাড়াতে পারবেন।

এখন igaming টা আসলে কি ?


সহজ ভাষায় igaming এর মানে হলো বিভিন্ন ধরনের খেলাধুলা বা এই সম্পর্কিত বিনোদন

অর্থাৎ আপনার ওয়েবসাইট এ বিভিন্ন মজাদার গেমিং যুক্ত করে ট্রাফিক বাড়িয়ে আয় করার একটা সহজ প্রক্রিয়া !

যেমন সেটি হতে পারে লুডু, দাবা, ক্রিকেট খেলা, ফুটবল খেলা ইত্যাদি যে কোনো খেলা, এছাড়াও লাইভ ইভেন্ট, ঘোষণা, বা চ্যাম্পিয়নশিপ গেম যুক্ত করতে পারেন।

মানুষের এগুলোর প্রতি আগ্রহ বেশি, সুতরাং এই I-Gaming খেলা গুলো যখন আপনার ওয়েবসাইট এ যুক্ত করবেন, তখন আপনি প্রচুর ট্রাফিক পাবেন, আর যত ট্রাফিক তত ইনকাম!

এই প্রকিয়াতেও আপনি igaming পদ্ধতি ব্যবহার করে Adsterra এর মাধ্যমে আপনার ওয়েবসাইট থেকে আনলিমিটেড নগদ টাকা আয় করতে পারবেন।

কোনো ভিজিটর যখন আপনার ওয়েবসাইট এ তাদের সময় কাটানোর জন্য, বিনোদনের জন্য এসব গেম খেলতে আসবে, তখন আপনি সেই গেমিং পেইজে Adsterra এর ads দেখিয়ে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।

আশা করছি আই গেমিং এর পুরো কনসেপ্ট আপনাদের কাছে পরিষ্কার হয়ে গেছে।

iGaming বিজ্ঞাপন বা Ads কি শুধুমাত্র খেলাধুলার ওয়েবসাইটের জন্যই উপযুক্ত?


এই প্রশ্নের উত্তর হলো, না, iGaming Ads শুধুমাত্র খেলাধুলার ওয়েবসাইটের জন্যই উপযুক্ত নয়।

iGaming বিজ্ঞাপন যেকোনো ওয়েবসাইটে দেখানো যেতে পারে যেখানে iGaming-এ আগ্রহী লোকেরা আসতে পারে। এর মধ্যে হতে পারে

  • – খেলাধুলা ওয়েবসাইট
  • – বিনোদন ওয়েবসাইট
  • – সংবাদ ওয়েবসাইট
  • – ব্লগিং ওয়েবসাইট
  • – সঙ্গীত ওয়েবসাইট

এবং অন্যান্য যেকোনো ধরণের ওয়েবসাইট ও এটার মধ্য অন্তর্ভুক্ত থাকতে পারে।

iGaming বিজ্ঞাপন আপনার ইনকামের একটি কার্যকর উপায় হতে পারে, কেননা এই প্রকিয়ায় আপনার ওয়েবসাইট প্রচুর ট্রাফিক আসবে এবং Ecpm ও বাড়বে, আর আপনার ইনকামের পরিমান ও অনেক বেশি হবে।

সুতরাং iGaming-এ Adsterra যুক্ত করা আপনার আয় বাড়ানোর একটি অসাধারণ উপায় হতে পারে।

 

কিভাবে আপনার এই খেলাধুলার ওয়েবসাইট এ Adsterra দিয়ে মনিটাইজেশন চালু করার পরে ইনকামের স্পীড আরও বাড়াবেন?


এতখনে হয়তো অলরেডি আপনি আমার কথাগুলো পড়ে বুঝতে পারছেন যে, একটা i gaming ওয়েবসাইট আপনার ভিজিটরদের কাছে কত্তটা মজাদার হতে পারে, কেননা যখন আপনি আপনার ওয়েবসাইট এ, এই গেমিং স্ট্রিমিং চালু করবেন তখন আপনার ওয়েবসাইট গুগলে অনেক র‍্যাংকিং করবে আর অনেক ভিজিটর বা ট্রাফিক পাবেন।

আপনার কাছে ব্যাপার টা আমি আরো পরিষ্কার করে দিচ্ছি,

আপনি নিশ্চয়ই জানেন বর্তমান বিশ্বের কোথাও বড়, বড় যেকোনো ধরনের খেলাধুলার ইভেন্টের আয়োজন করা হলে, তখন মানুষ এগুলা খেলা দেখার জন্য যখন গুগলে সার্চ করে থাকে।

সে সময় তারা যখন এগুলো দেখার জন্য গুগলে সার্চ করবে, তখন আপনার এই গেমিং ওয়েবসাইট তাদের সামনে আসলে তারা যখন ভিজিট করবে, তখন আপনি অনেক ট্রাফিক পাবেন

আর যত ট্রাফিক তত টাকা! কি ব্যাপার টা দারুন না?

একটা উদাহরন এর মাধ্যমে আমি আপনার কাছে ব্যাপার টা আরোও ক্লিয়ার করে দিচ্ছি


ধরুন এখন ক্রিকেট খেলার আয়োজন করা হইছে তাহলে আপনি সেই ক্রিকেট খেলার লাইভ স্ট্রিমিং আপনার ওয়েবসাইটে চালু করতে পারেন, অথবা খেলার স্কোর দেখার সিস্টেম আপনার ওয়েবসাইট এড করতে পারেন।

তারপর মানুষ যখন এগুলা জানার জন্য গুগলে সার্চ করবে তখন আপনার ওয়েবসাইট শো করবে আর ওয়েবসাইটে ভিজিট করলে যখন তাদের সামনে Adsterra এর ads আসবে

তখন আপনার ইনকাম ও বাড়তে থাকবে।

আশা করছি ব্যাপারটা এখন আপনাদের কাছে একদম পুরোপুরি ভাবে ক্লিয়ার হয়ে গেছে।

তো যাইহোক আমি এখানে কিছু গুরুত্বপূর্ণ পয়েন্ট বলে দিচ্ছি যেগুলোর মাধ্যমে আপনার ওয়েবসাইট এ মনিটাইজেশন অন করে মোটামুটি ভালো পরিমানের একটা ইনকাম করতে পারবেন।

 

১ নম্বর ধাপ : বিভিন্ন খেলাধুলার প্রতিযোগিতার লিস্ট দেখুন, মানে সহজ কথায় বর্তমান বিশ্বে কখন কোন খেলা হচ্ছে সেগুলোর সমন্বে খোজ খবর রাখবেন।

তারপর সেই খেলা গুলো আপনার ওয়েবসাইট এ এড করবেন, এরপর দেখবেন মানুষ যখন এগুলো খেলা দেখার জন্য গুগলে যখন সার্চ করবে তখন আপনার ওয়েবসাইট শো করবে, আর তখন এখান থেকে আপনি ভালো পরিমানের ইনকাম করতে পারবেন।

আপনাকে আমি আরোওওও কিছু টিপস দিয়ে দেই যে কিভাবে এই খেলাধুলা গুলোর খোঁজখবর রাখবেন?

আপনি এক কাজ করতে পারেন, সেটা হলো বিভিন্ন খেলাধুলার ওয়েবসাইট যেমন IPL BPL বা এইরকম টাইপের যত ওয়েবসাইট আছে আর কি

 

যেখানে খেলাধুলা সম্বন্ধে প্রতি সময়েই আপডেট দেওয়া হয় যে কখন কোন খেলা কখন অনুষ্ঠিত হবে আপনি সেই ওয়েবসাইট গুলো ভিজিট করে খেলার আপডেট সম্পর্কে খোজখরব রাখবেন।

এছাড়াও বিভিন্ন সংবাদ মাধ্যম যারা খেলাধুলা প্রচার করে এরপর ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম যেগুলো পেইজে খেলাধুলার সম্বন্ধে আপডেট দেয়া হয় সেগুলো খোজ রাখুন, তারপর সেই খেলা গুলো আপনার ওয়েবসাইটে যুক্ত করুন।

২ নম্বর ধাপ : আপনার ওয়েবসাইট এ ভিজিটরদের ট্রাফিক বাড়ান, সে ক্ষেত্রে আপনি চাইলে বুস্ট করতে পারেন, বুস্ট বলতে আপনার ওয়েবসাইটের লিংক বিভিন্ন জায়গায় শেয়ার করতে পারেন যেখান থেকে লোকজন আপনার ওয়েবসাইটে ভিজিট করতে পারবে।

 

এভাবে যখন মানুষজন আপনার ওয়েবসাইটে আসা শুরু করবে তখন আপনার ওয়েবসাইটের রেংকিংও বাড়বে, পাশাপাশি আপনার ইনকাম আরো বেড়ে যাবে।

আর সাইট একবার র‍্যাংক করলে google এ আপনার ওয়েবসাইটের নাম লিখে কেউ সার্চ করলে প্রথমেই আপনার ওয়েবসাইটটি দেখাবে, এবং আরো ট্রাফিক আসবে ইনকামের গতি ও আরোও বাড়বে।

 

আপনাকে আমি আরোও এডভান্স কিছু টিপস দেই যে কিভাবে আপনার ওয়েবসাইটের রেংকিং বৃদ্ধি করবেন বা বাড়াবেন?

  1. আপনি আপনার ওয়েবসাইট রেংক করার জন্য এসইও Seo ইউজ করতে পারেন! seo মানে হলো সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন। SEO সম্বন্ধে আপনি ইউটিউবে বিভিন্ন টিউটোরিয়াল পাবেন সেগুলো দেখে নিতে পারেন।
  2. সোশ্যাল মিডিয়া মার্কেটিং, সোশ্যাল মিডিয়া বলতে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো কে বুঝাইছি যেমন, facebook youtube twitter instagram ইত্যাদি আরোও যে সোশ্যাল প্ল্যাটফর্ম গুলো আছে, এখানে আপনার ওয়েবসাইট গুলোর লিংক শেয়ার করুন, যেন মানুষ সহজে বুঝতে পারে যে আপনার এই ওয়েবসাইটে আপনিI Gaming টাইপের খেলাধুলা প্রচার করতেছেন।
  3. পেইড অ্যাডভার্টাইজিং, অর্থাৎ আপনার ওয়েবসাইট সম্বন্ধে ইউটিউব এ ভিডিও বানাতে পারেন বা কোন ইউটিউবার কে দিয়ে প্রচার করতে পারেন, অথবা বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে বা বিভিন্ন টিভি চ্যানেলে অথবা যে কোন ভাবেই হোক না কেনো আপনার সুবিধা অনুযায়ী আপনি আপনার ওয়েবসাইটের বিজ্ঞাপন দিতে পারেন , তাহলে আপনার ওয়েবসাইটটি আরো দ্রুত ভাইরাল হবে, এবং গুগল সার্চে আসবে।

 

৩ নম্বর ধাপ : আপনার ওয়েবসাইটাকে সুন্দর করে ডিজাইন করে সাজান।

সুন্দর, সুন্দর গ্রাফিক্স বা এনিমেশন দিয়ে ওয়েবসাইটকে সাজিয়ে তুলবেন, যেন মানুষজন আপনার ওয়েবসাইটের উপর আকৃষ্ট হয়। কারণ আপনি তো ভালোভাবেই জানেন মানুষ সৌন্দর্যের প্রতি দুর্বল, সেটা আমি, আপনি বা অন্য যে কেউ হই না কেনো আমরা সবাই সুন্দর জিনিষের প্রতি আকৃষ্ট হই বেশি।

সুতরাং আপনার ওয়েবসাইট সুন্দর হলে মানুষজন ভিজিট করে আনন্দ পাবে।

 

তাহলে আপনি Adsterra ads গুলোও সুন্দর মতন আপনার ওয়েবসাইট এ সেট করতে পারবেন।

আপনার ওয়েবসাইটে Adsterra এর যে অ্যাডগুলো সেট করবেন সেগুলো একটু আইডিয়া দেই


আপনি আপনার ওয়েবসাইটে Interstitial অথবা ব্যানার Ads সেট করতে পারেন।

কেননা এই অ্যাডগুলো ওয়েবসাইটে অনেক সুন্দর দেখায় যা আপনার ভিজিটরদের কাছে কোনো ধরনে বিরক্তির কারন হবেনা।

অর্থাৎ এটা অন্য অন্য অন্য এডস এর তুলনায় কম বিরক্তিকর। এছাড়াও পাশাপাশি আপনি ন্যাটিভ এডস ও যুক্ত করে পারেন।

 

আপনার ইনকামের আরো বৃদ্ধি করার জন্য এডস্ট্রার কিছু গুরুত্বপূর্ণ এডস নিয়ে আমি আরো বিস্তারিত কথা নিচে বললাম এগুলো ফলো করুন,


এখানে এই ছবিতে আমি দেখিয়েছি যে একটা ওয়েবসাইটের স্ট্রাকচারের সকল  ডিভাইসের স্কিনে আপনার Ads গুলো কিভাবে শো করবে! 

আশা করছি উপরে ছবি দেখে আপনারা কিছুটা হলেও অভিজ্ঞতা পাইছেন যে কিভাবে আপনার ওয়েবসাইটের বিজ্ঞাপন গুলো সেট করতে পারবেন।

এখান  আমি  আরো বিস্তারিত বলব যে কোন কোন এডস গুলো আপনার ওয়েবসাইটে সেট করলে আপনার ইনকামটা আরো বাড়বে!

1. Social Bar

সহজ ভাষায় Social Bar Ads টা হলো  iframe সিস্টেম এডস! আপনি এই পোস্ট টি পড়তেছেন মানে আপনার iframe  সম্বন্ধে অনেকটা ধারণা আছে!  তারপরও সহজ ভাষায় যদি বুঝিয়ে বলি  iframe হলো একটি Html Tag যার কাজ হলো একটি ওয়েবসাইট এর ভিতরে অন্য একটি ওয়েবসাইট সো করা।

এই টুকু নিশ্চয়ই বুঝছেন, এখন এই বিষয় টা  Social Bar এর সাথে  তুলনা করে বুঝাচ্ছি!

Social Bar Ads টিও একই সিস্টেম আপনার ওয়েবসাইট এ সো করবে, যেটি দেখতে অনেক টা iframe View এর মতন হবে!

এই এডস এর সব থেকে ভালো দিক টা হলো

এটা ডেস্কটপ এবং মোবাইল ২ প্রকার ডিভাইসেই কাজ করে।

যার ফলে Ads এর CTR ও CPm অনেক বেড়ে যায়! এবং প্রচুর ইনকাম আসে।

Social Bar Ads এটা কীভাবে কাজ করে?

Social Bar ২ টা সিস্টেম এ এডস আপনার ওয়েবসাইট এ এডস সো করবে সেই দুটি হলো

  1. In Page Push Up Ads : এই Ads আপনার ডিভাইসের স্ক্রিনের নিচের অংশে পপ আপ আকারে সো করে।
  2. Display Ads : এই Ads টি আপনার ওয়েবসাইটের বিভিন্ন অংশে দেখাবে, সেটা হোক উপর নিচ অথবা মাঝে।
  3. সুতরাং আপনার চাহিদা মতো সুবিধামতো যেকোনো অংশে সেটাপ করতে পারবেন এতে করে আপনার ভিজিটরের কাছে কোন প্রকার বিরক্তিকর মনে হবে না,  ফলে ইনকাম ও হবে অনেকক।

 

2. Popunders & Popup Ads

পপআপ এডস  & (Popunders & Popup Ads)

হলো এক ধরনের ন্যাটিভ এডস, এই এডস টির মাধ্যমে ভালো ইনকাম করা সম্ভব!

 

 

এই এডস টার বৈশিষ্ট্য হল, মনে করেন যখন কোন ভিজিটর আপনার ওয়েবসাইটে কোন একটি কনটেন্ট দেখতে আসবে বা পড়তে আসবে তখন অটোমেটিক ভাবে ব্রাউজের একটি ট্যাব থেকে একটি নতুন পপআপ নোটিফিকেশন সিস্টেমে সো করবে,

 

যেখানে এডস থাকবে, আর সেই এডসের উপর ক্লিক করলে নতুন একটি ট্যাব এ এডস টি ওপেন হয়ে যাবে। এই এডস টা দেখতে অনেক আকর্ষণীয় হয় এবং ইনকাম অনেক বেশি থাকে। এবং এডস এনিমেটেড আকারে শো করে সুতরাং আপনার ভিজিটরের কাছে আকর্ষণীয় মনে হবে।

যারা আপনার ওয়েবসাইটে এডস দেবে, তারা পপোন্ডার এডস কে বেশি গুরুত্ব দেয়, কেননা এর মাধ্যমে তাদের বিজনেস প্রচার করা আরোও সোজা হয়ে যায়, তাই এই এডস টি আপনার ওয়েবসাইটে সেট করলে আপনার ইনকামও তারা বেশি করে দেবে।.

3. Native ads

আপনার ওয়েবসাইটের জন্য নেটিভ এডস অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমি আপনাকে বোঝানোর সুবিধার্থে একটু সহজ ভাষায় বলি

ন্যাটিভ এমনভাবে শো করে এগুলোকে দেখে মনে হয় না যে এটা কোন একটা বিজ্ঞাপন,

কেননা এই এডসটি আপনারা যে ভিজিটর আছে তার যেগুলার প্রতি সে আকৃষ্ট সেই টপিকের এডস অটোমেটিক ভাবে তৈরি হয়ে তার সামনে সো করে,এতে করে সে বিরক্ত হয় না।

4. Banners Ads

Banners Ads আপনি আপনার সুবিধামতো ওয়েবসাইটের যেকোনো জায়গায় রাখতে পারবেন সেটা হতে পারে ওয়েবসাইটের পোস্টের উপরে, পোস্টের মাঝে অথবা একদম নিচে।

ব্যানার এডস সাইজে কিছু টা ছোট হয়, যা আপনার ভিজিটরের কাছে বিরক্তিকর হবেনা! আমরা সবাই Gif image এর সাথে পরিচিত তাইনা?

এই এডস এর সিস্টেমটাও প্রায় অনেকটা এরকমই, এটা gif system এ এনিমেটেড আকারে সো করে।

এটি ভিজিটরের মোবাইল কম্পিউটার বা ল্যাপটপ সাইজ অনুযায়ী অটোমেটিক ভাবে সেট হয়ে যায়।

 

কেনো Adsterra আপনার গেমিং ওয়েবসাইটে মনিটাইজেশন এর মাধ্যমে ইনকামের জন্য অনেকক ভালো হবে?


আপনার মনে কিন্তু এই প্রশ্ন টা এখন ঘুরপাক খাচ্ছে তাইনা, চিন্তার কারন নাই আমি এই ব্যাপার টা এখন আপনাকে ক্লিয়ার করে দিচ্ছি

Adsterra হলো একটি এডস প্রভোইডার কম্পানি যারা পুরো পৃথিবী জুড়ে বিভিন্ন ওয়েবসাইট বা এপস এ মনিটাইজেশন এর মাধ্যমে বর্তমান ডেভেলপার ও কনটেন্ট ক্রিয়েটরদের ইনকামের পথ খুলে দিছে।

 

Adsterra iGaming Ecpm অনেকক,অনেকক বেশি, সুতরাং এখানে আপনার ইনকাম ও হবে আনলিমিটেড ও অনেক বেশি।

শুধু তাই নয় এখানে আপনি এডসেন্সের মতন প্রায় সকল সুযোগ সুবিধায় পাবেন।

আপনি যদি আপনার ওয়েবসাইট আই গেমিং নিয়ে কাজ করতে চান, তাহলে আমি জোড় দিয়ে বলতে পারি Adsterra হতে পারে আপনার ওয়েবসাইট এর ইনকামের জন্য সেরা একটি অপশন।

তারা প্রায় সকল সাইটেই এডস দিয়ে থাকে

যেমন তার মধ্যে কিছু যদি বলি সেগুলো হলো:

  1. ব্লগিং ওয়েবসাইট, অর্থাৎ যারা বিভিন্ন আর্টিকেল লিখে থাকে তাদের ওয়েবসাইট ইনকাম করার জন্য Adsterra মনিটাইজেশন দিয়ে থাকে যেটির মাধ্যমে তারা ইনকাম করতে পারে।
  2. Adsterra আপনার ওয়েবসাইটের ভিজিটরদের চাহিদা অনুযায়ী এডস সো করে থাকে, সুতরাং আপনার ওয়েবসাইটের ভিজিটর রাও বিরক্ত হয় না,আর আপনার ইনকাম অনেক বেশি থাকে।
  3. খুব সহজে আপনি Adsterra এর মাধ্যমে আপনার ওয়েবসাইটে মনিটাইজেশন করে নিতে পারবেন, এবং আপনার ইনকাম শুরু করতে পারবেন।
  4. এছাড়াও তারা ১০০% এডস রেটিং দিয়ে থাকে যেখানে সময়ের সাথে সাথে ৩৫% করে আপনার ইনকাম ও বৃদ্ধি পাবে
  5.  রেফারেল সিস্টেম : এটা একটা দারুণ সিস্টেম যার মাধ্যমে আপনি আপনার বন্ধুদেরকে এডেস্টায় ইনভাইট করবেন, তো তখন যদি তারা একাউন্ট করে, এবং ইনকাম শুরু করে দেয় তাহলে ৫ ডলার করে বোনাস পাবেন।
  6. এছাড়াও আপনি তাদের থেকে এপিআই নিয়ে আপনার ওয়েবসাইটের বিভিন্ন কাজে ব্যবহার করতে পারবেন
  7. আপনারা তাদের কে ২৪ ঘণ্টার মধ্যে সাত ঘন্টায় অনলাইনে পাবেন, সুতরাং আপনার যে কোন সময় যেকোনো সমস্যা সমাধানের জন্য তাদের সাথে কথা বলতে পারবেন।

 

এখন আর্টিকেল এর একদম শেষে পর্যায়ে চলে আসলাম, তো লাস্টে আমি আপনাদের একটা কথায় বলবো সেটি হলো,

এই পুরো আর্টিকেল টি পড়ে অলরেডি আপনারা বিস্তারিত ইতিমধ্যে বুঝে গেছেন যে এখান থেকে কিভাবে ইনকাম করতে হয় এবং কি কি উপায়ে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারবেন, এবং এখানকার সবগুলো সুবিধা।

তাই আর দেরি কেন এখনি আপনার ওয়েবসাইটে Adsterra, মাধ্যমে মনিটাইজেশন চালু করে আপনার ইনকাম শুরু করে দিন।

তো এই ছিলো  মুলত আজকের পোস্ট, কথা হবে অন্য কোন পোস্টে, সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

 

2 thoughts on "কিভাবে আপনার ওয়েবসাইটে Adsterra দিয়ে মনিটাইজেশন করে গেমিং, স্ট্রিমিং বা ভিডিও দেখিয়ে আনলিমিটেড টাকা ইনকাম করবেন!"

Leave a Reply