আসসালামু আলাইকুম,
বিশ্ববাজারে দুর্দন্ড প্রতাপ নিয়ে ফিরছে, চীনা টেলিকম জায়ান্ট, হুয়াওয়ে।
মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের পাশাপাশি, বাংলাদেশের বাজারেও
ক্রেতাদের জন্য, আরো সুযোগ-সুবিধা নিয়ে হাজির হয়েছে, প্রতিষ্ঠানটি।

আস্থা অটুট রাখতে, হুয়াওয়ের ডিভাইসে গুগল, ((প্লে, জিমেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম,)) ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং
হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন ব্যবহারে, সমস্যা হলে পুরো টাকা ফেরত দেয়ার ঘোষণা দিয়েছে, হুয়াওয়ের পরিবেশকরা।

দেশের স্মার্টফোন বাজারে ২০১২ সালে যাত্রা শুরু করে চীনা প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস। সাশ্রয়ী মূল্য এবং সর্বাধুনিক প্রযুক্তির জন্য দ্রুত গ্রাহকের কাছে জনপ্রিয় হয়ে ওঠে, বিশ্বের দ্বিতীয় বৃহৎ স্মার্ট ফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান, হুআওয়েই হ্যান্ডসেট।
তাই যাত্রা শুরুর ছয় বছর এর মধ্যে বাংলাদেশের বাজার অংশিদারিত্বের দ্বিতীয় স্থান অর্জন করে নেওয়া প্রতিষ্ঠানটি।

কিন্তু গেল ১৫ ই মে হুয়াওয়ে এর সাথে গুগল সহ অন্যান্য মার্কেট প্রতিষ্ঠানগুলো ব্যবসার উপর নিষেধাজ্ঞা আরবের ঘোষণা দেয় যুক্তরাষ্ট্র প্রশাসন, এর ঠিক দেড় মাস পর ২৯ শে জুন এই সিদ্ধান্ত থেকে সরে আসার ঘোষণা দেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ফলে হুয়াওয়ের হ্যান্ডসেটে গুগল ফেসবুক সহ যে কোন অ্যাপস ব্যবহার বা আপডেট করতে আর সমস্যা থাকছে না।

অ্যাপস ব্যবহার নিয়ে তৈরি হাওয়া উদ্বেগ কেটে যাওয়ায় সন্তুষ্ট ক্রেতারাও। হুয়াওয়ের সুনাম অক্ষুন্ন রাখতে এগিয়ে এসেছে তাদের অংশীদার রাও, বাংলাদেশি গ্রাহকের জন্য স্পেশাল ওয়ারেন্টি চালু করেছে হুয়াওয়ের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর, বিশেষ অফার এর আওতায় হুয়াওয়েই এর স্মার্টফোন সহ সব ডিভাইসে অ্যাপ সংক্রান্ত কোন সমস্যা দেখা দিলে শতভাগ টাকা ফেরতের বিশ্ব আত্মা দিচ্ছেন তারা।

ক্রেতার সাথে বন্ধন আরও শুদ্ধিও করতে আরো বেশ কিছু অফার নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি, মার্কিন নিষেধাজ্ঞার দেশের বাজারে খুব একটা নেতিবাচক প্রভাব পড়েনি বলে জানায় সংশ্লিষ্টরা, বলেন ক্রেতাদের জন্য আরো সুযোগ সুবিধা বৃদ্ধি করা হয়েছে।

বর্তমানে ১৭০ টি দেশে রয়েছে হুয়াওয়ের বাজার গেল বছর প্রায় 20 শতাংশ আয় বাড়ে প্রতিষ্ঠানটির, ১০ হাজার কোটিরও বেশি ডলার রাজস্ব নিয়ে হারিয়ে যাই অ্যাপেল কেউ।
সবশেষে একই ডায়লগ পোস্টটি ভাল লাগলে লাইক করতে পারেন আর শেয়ার করে আপনার প্রিয় মানুষটির কাছে পৌঁছে দিন।
Skype ৪০০ মিনিট এর একাউন্ট ৮০ টাকায় নেওয়ার জন্য যোগাযোগ করুন
ইমেইল: [email protected]
মোবাইল নাম্বার: ০১৯৯৮৮১২৯৩৫
ফেসবুকে: এই ঠিকানায়

আজকের মত এ পর্যন্তই ছিল দেখা হচ্ছে আগামী কোন নতুন পোস্টের মাধ্যমে ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।

2 thoughts on "বিশ্ববাজারে দুর্দন্ড প্রতাপ নিয়ে ফিরছে হুয়াওয়ে | বিস্তারিত আজকের প্রযুক্তি প্রতিবেদনে!! দ্বিতীয় এপিসোড।"

  1. Bads Man Shakil Khan Author says:
    Skype a ki offline call system ache???
  2. Bads Man Shakil Khan Author says:
    স্কাইপ এ কি অফলাইন কল সিস্টেম আছে??

Leave a Reply