PC/Windows/androiad/java ফ্রি পেইড সফটওয়্যার বৈধভাবে ডাউনলোডের সেরা ৫ টি ওয়েবসাইট।
কম্পিউটার কিংবা স্মার্টফোনে আমরা প্রায় সবাই সফটওয়্যার ব্যবহার করে থাকি । অনলাইনে ফ্রি সফটওয়্যার ডাউনলোডের জন্য অনেক ওয়েবসাইট রয়েছে। তবে অনেকে টাকার কারণে পেইড সফটওয়্যার ব্যবহার করে না ৷ম্যেলওয়্যার বা ভাইরাস থাকার ভয়ে Cack ভার্সিন সফটওয়্যার থেকে বিরত থাকে।
যারা বৈধভাবে ফ্রিতে পেইড সফটওয়্যার ব্যবহার করতে ইচ্ছুক, তাদেরকে সুবিধা দিতে অনলাইনে অসংখ্য ওয়েবসাইট রয়েছে। তাই আজকে আমরা অনলাইন থেকে খুঁজে, ফ্রিতে পেইড সফটওয়্যার ডাউনলোডের সেরা ৫টি ওয়েবসাইট নিয়ে হাজির হলাম।
১. TickCoupon
Tickcoupon পেইড সফটওয়্যার ডাউনলোডের জন্য দারুণ ওয়েবসাইট। সফটওয়্যার ফ্রি দেয়ার পাশাপাশি এরা ডিসকাউন্ট এবং কুপন কোড প্রদান করে।
এই ওয়েবসাইটি বেশ সাজানো গোছানো । আপনি আপনার পছন্দ মতো সফটওয়্যার খুব সহজে খুঁজে বের করতে পারবেন। এদের সবগুলো সফটওয়্যার সিকিউরিটি, ইউটিলিটি, অডিও/ভিডিও/ফটো ইত্যাদি নামে ক্যাটাগরি করে রাখা হয়েছে । উইন্ডোজ এবং মোবাইল ছাড়াও এদের ম্যাকের জন্য আলাদা বিভাগ রয়েছে যাতে সহজেই আপনার পছন্দের জিনিসটি আপনি খুজে পেতে পারেন।

২. GIVEAWAY-CLUB

Giveaway-Club ও জনপ্রিয় একটি ওয়েবসাইট। তবে এরা পেইড সফটওয়্যার শুধুমাত্র এক বা দুই দিনের জন্য কিংবা সীমিত সময়ের জন্য ফ্রিতে দিয়ে থাকে। তাই আপনি যদি নিয়মিত এই ওয়েবসাইটে ভিজিট করেন, তাহলে কোন সফটওয়্যার মিস করবেন না।
সমস্ত Website টি ৩টি বিভাগে বিভক্ত করা হয়েছে যথা: উইন্ডোজ, গেম এবং ম্যাক।
ফলে আপনার প্রয়োজনের উপর নির্ভর করে পছন্দের সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন।

৩. GIVEAWAYOFTHEDAY

GiveAwayOfTheDay এরা প্রায় ৫ বছর ধরে ব্যবহারকারীদের ফ্রি সফটওয়্যার প্রদান করছে। তারা প্রতিদিন এক বা দুটি করে ফ্রি সফটওয়্যার প্রদান করে থাকে।
সফটওয়্যারগুলো ওয়েবসাইটে সাধারণত ২৪ ঘন্টা ডাউনলোডের জন্য বিদ্যমান থাকে। আপনি যদি এদের কোন সফটওয়্যার মিস করতে না চান, তাহলে তাদের নিউজলেটার সুবিধাটি গ্রহণ করতে পারেন। এর মাধ্যমে আপনি ইমেইলে প্রতিটি আপডেট পেয়ে যাবেন। এরা পিসির পাশাপাশি অ্যান্ড্রয়েড এবং আইও এস অ্যাপও প্রদান করে থাকে।

৪. SHAREWAREONSALE

ফ্রি ও পেইড সফট্‌ওয়্যারের জন্যে এটা একটি অসাধারণ ওয়েবসাইট। এরা ফ্রি এবং ডিসকাউন্টের সফটওয়্যার সরবারহ করে থাকে। এই সাইটে প্রতিদিন একটি করে সফটওয়ার ফ্রি দিয়ে থাকে এবং এই ফ্রি সফটওয়্যারগুলো আপনি পরেও ডাউনলোড করে নিতে পারবেন ওয়েবসাইট থেকে।
এখানে উইন্ডোজ, ম্যাক, অ্যান্ড্রয়োড, আইও এস প্লাটফর্মের জন্য নানা রকম সফটওয়্যার রয়েছে।

৫. TECHNO360

এই সাইটিও ফ্রি ডাউনলোডের জন্য অসাধারণ ওয়েবসাইট। এটি উইন্ডোজ এবং ম্যাকের জন্য সফটওয়্যার সরবরাহ করে। এছাড়া এরা পেইড সফটওয়্যার ফ্রিতে ব্যবহারের জন্য এক বছরের লাইসেন্সও সরবরাহ করে।

শেষ কথা

উপরের সাইটগুলো সব সময়ে মনে রাখার জন্য আর্টিকেলটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।
ভালো থাকবেন ভালো রাখবেন ৷ আজ এ পর্যন্তই ৷ কথা হবে
যে কনো প্রয়োজনে ফেসবুকে আমি ৷

সৈজন্য:Tachbosss.com

11 thoughts on "অবৈধভাবে লাখ লাখ টাকার পেইড সফটওয়্যার আর নয় ৷ এবার বৈধভাবে ফ্রি পেইড সফটওয়্যার হবে ডাউনলোডের ৷ Top ৫ টি ওয়েবসাইট ৷[PC+Android]"

    1. nirob islam ✅ Nur Md Nirob Contributor Post Creator says:
      😍😍😍
  1. Naim sdq ⚠ Naim Sdq Author says:
    কমপক্ষে তিনটি স্ক্রিনশট যুক্ত করে পোষ্ট করতে হবে।
    1. nirob islam ✅ Nur Md Nirob Contributor Post Creator says:
      সরি ভাই ৷ অনেক দিন পর ট্রিকবিডিতে আসা ৷wait For Editing.
  2. XR SABBIR KHAN XR SABBIR KHAN Contributor says:
    Valo,,mak ki vai??r sobcheye konta valo
  3. Labib Labib Author says:
    Thanks for this type informative “Tech” Post. 👏👍
  4. Assassin’s Creed Nisho Contributor says:
    IDM pawa jabe???
  5. abdullajobaer abdullajobaer Contributor says:
    ভাল টিউন করেছেন,কিন্তু আপনার এই ওয়েবসাইটগুলো ভিজিট করে চেক করা লাগতো। কারন GIVEAWAY-CLUB ওয়েবসাইটটি ব্রাউজ করা যাচ্ছে না, কারন এই বছরের জুলাই মাসে ওয়েবসাইটটি ক্লোজ করে দিয়েছে।
    1. nirob islam ✅ Nur Md Nirob Contributor Post Creator says:
      অদের ব্লোগ সাইট তো চালু আছেই ৷

Leave a Reply