আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন? স্বাগত জানাচ্ছি আমার ২১৬ নম্বর পোস্টে। দেখতে দেখতে অনেক গুলো পোস্ট করে ফেললাম এন্ড আমি কল্পনা করি খুব শিগ্রই আপনাদের দোয়া থাকলে ১০০০ টি পোস্ট সম্পূর্ণ করতে পারব।

বর্তমান সময়ের স্মার্টফোন নিয়ে আলোচনা হবে এটা খুবই স্বাভাবিক আর ২০১৯ সাল টা স্মার্টফোন ইউজারদের জন্য ছিল ব্যাপক ইন্টারেস্টিং, ক্যামেরা পারফরম্যান্স ব্যাটারি ব্যাকআপ এসব ক্ষেত্রে একটা ব্যাপক কম্পিটিশন ছিল। তো চলুন দেখেনি ২০১৯ সালে লঞ্চ হাওয়া কিছু আলোচিত স্মার্টফোন।

Samsung Galaxy note 10 plus
তালিকায় প্রথমেই আসে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ প্লাস গ্যাজেট থ্রী সিক্সটি রেটিং এ থ্রি রিয়ার ক্যামেরার এই ফোনটির রেটিং নাইন আউট অফ টেন, টুয়েল ৬০ এবং টুয়েলভ মেগাপিক্সেলের থ্রি রিয়ার ক্যামেরার মধ্যে একটি সিক্সটিন মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা রয়েছে।
তিনটি ক্যামেরা ছাড়াও গ্যালাক্সি নোট টেন প্লাস ফোনের পিছনে রয়েছে একটি বিজিএস ডিপ সেন্সর ১০ মেগাপিক্সেলের এর সেলফি ক্যামেরার এই ফোনে রয়েছে বিশাল ব্যাটারি দুর্দান্ত ডিসপ্লে এবং S Pen সাপোর্টেড।


Oneplus 7T
ডুয়েল সিমের ওয়ানপ্লাস 7T ও গ্যাজেট থ্রী সিক্সটি রেটিং এ নাইন আউট অফ টেন পেয়েছে এই ফোনটিতে স্নাপড্রাগণ 855 প্লাস প্রসেসর ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি অথবা ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ দেয়া হয়েছে। রিয়ারে তিনটি ক্যামেরার মধ্যে প্রাইমারি ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের আর ওয়ান প্লাস সেভেন T ফোনে ৩৮০০ মিলি এম্পিয়ার ব্যাটারী সঙ্গে ৩০ ওয়ার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই প্রথম কোন ওয়ানপ্লাস ফোনে রেপ চার্জ থার্টি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এর পরেই রয়েছে ওয়ান প্লাস ৭T প্র


Oneplus 7t Pro

পপ-আপ সেলফি ক্যামেরা এবং কাউট ডিসপ্লে স্টাইলিশ ফোনটিতে কোয়ালকম্ম স্নাপড্রাগণ 855 প্লাস প্রসেসর ৮ জিবি র্যাম এবং ২৫৬ জিবি স্টোরিজ দেয়া হয়েছে। 48 মেগাপিক্সেলের সানি প্রাইমারি সেন্সর সহ ওয়ান প্লাস সেভেন ৭T প্রো তেও রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা।


realme 3 Pro
রিয়েল মি থ্রি প্রো ফোনটি ও স্যামসাং এবং ওয়ান প্লাস এর পাশাপাশি রয়েছে স্নাপড্রাগণ 710 চিপসেট ৬ জিবি পর্যন্ত র্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ এর সঙ্গে ডুয়েল রিয়ারের ক্যামেরা রয়েছে সিক্সটিন মেগাপিক্সেলের IMAX 519 প্রাইমারি সেন্সর রিয়েল মি থ্রি প্রোর ক্যামেরায় রয়েছে 720@960 FPS এর স্পিডে সুপার স্লো মোশন ভিডিও এবং ৬৪ মেগাপিক্সেলের আল্ট্রা এইচডি মুড এবং কম আলোতে ও উজ্জ্বল ছবি তোলার জন্য রয়েছে বিশেষ নাইট মুড।


Xiaomi Redmi K20 Pro
একই অবস্থানে রয়েছে রেডমি k20 প্র স্নাপড্রাগণ 855 চিপসেট ৮ জিবি রেম এবং ২৫৬ জিবি স্টোরেজ দেয়া রয়েছে এই ফোনটিতে, ফর্টি এইট মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গে তিন ক্যামেরার এই ফোনটিতে টুয়েন্টি মেগা পিক্সেলের পপ-আপ সেলফি ক্যামেরা রয়েছে।
এছাড়াও এ বছরের গ্যাজেট 360 রেটিং এ এগিয়ে রয়েছে।

Realme X2 pro

Redmi Note 8 pro

Vivo Y20

Samsung Galaxy M40 and Xiaomi MI Note 10 pro তো এই ছিল ২০১৯ সালের সব থেকে আলোচিত ফোন গুলোর তালিকা। তো পোস্টটি ভাল লাগলে একটি লাইক দিয়ে যাবেন এবং কমেন্ট করে জানাবেন আপনার মতামত। আজকের মতো এই পর্যন্তই দেখা হচ্ছে নতুন কোন পোষ্টের মাধ্যমে ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন।

Skrill ,Neteller ,PayPal ,Webmoney সহ ইত্যাদি ডলার কেনাবেচা করুন এই ফেসবুক পেজ থেকে। আর ১২৮ জিবি মেমোরি কার্ড পাওয়া যাচ্ছে মাত্র ৫১০ টাকা দিয়ে ডেলিভারি চার্জ প্রযোজ্য।

অর্ডার করতে কল করুন +8801771768114 অথবা 01903394198 এই নাম্বারে।

3 thoughts on "এক ঝলকে ২০১৯ সালের আলোচিত স্মার্টফোনগুলো দেখে নিন।"

  1. Rm+Tomal Subscriber says:
    nice post
    Vai
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি
    http://bit.ly/36uptZl
  2. GaZiul Contributor says:
    price soho dile valo hoto bro

Leave a Reply