হোয়াটস্যাপ গাইজ, কি অবস্থা সবার কেমন আছেন কি করছেন লিখে ফেলুন কমেন্ট বক্সে,
কথা নয় চলুন শুরু করি।

Tech-world কে কোন কিছুই কনসার্ট নয় ঠিক এই মূহুর্তে যেই জিনিসটি ভাইরাল কিছুক্ষণ পরে সেই জিনিসটিই আবার এক্সপায়ার হয়ে যাচ্ছে।

চলুন আমরা সবাই মিলে জেনে নিই এ সপ্তাহের টেক ওয়াল্ড এ ঘটে যাওয়া কিছু আলোচিত ঘটনা!


বিশ্বকে দেখা নতুন অভিজ্ঞতায় স্যামসাং এর গ্যালাক্সি S20 সিরিজের নতুন দুটি স্মার্টফোনের আনুষ্ঠানিক উদ্বোধন হলো,
রাজধানীর গুলশানে স্যামসাংয়ের ইএফএল ফ্লাগশিপ স্টরে।

ডিভাইস দুটির দুর্দান্ত ক্যামেরায় ছবি তোলার ক্ষেত্রে নতুন ইতিহাস করবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা,

অসাধারণ টেলি ফটো লেন্স ব্যবহার করা হয়েছে এতে, ছবি তুলতে পাওয়া যাবে 100X Zoom সুবিধা ভিডিও ধারণ করা যাবে 8k রেজুলেশনে যা স্মার্টফোন বাজারে প্রথম হিসেবে দাবী করছে প্রতিষ্ঠানটি।

এর মাধ্যমে ব্যবহারকারীরা তাদের জীবনের সত্যি কারের সুন্দর মুহূর্ত গুলো ধারণ করতে পারবে, মাত্র ১০ হাজার টাকায় প্রি অর্ডার করা যাবে Galaxy S20

এর বাজারমূল্য ৯৯, ৯৯০ টাকা এবং ১ লক্ষ ২৯ হাজার ৯৯৯ টাকা।


অ্যান্ড্রয়েড ১০ এর রেশ কাটতে না কাটতেই এসে গেছে অ্যান্ড্রয়েড ১১ যদিও আপাতত ডেভলপার প্রিভিউ নিয়ে এসেছে গুগোল, সাধারণত মার্চ এ নতুন অ্যান্ড্রয়েডের প্রিভিউ ছারলেও এবছর একটু আগেই এর আপডেট নিয়ে এল গুগল!

অ্যান্ড্রয়েড ইলেভেনে ফোল্ডেবল স্মার্টফোন এর জন্য একাধিক ফিচারস যোগ করা হয়েছে, এছাড়াও ক্যামেরায় বিশেষ ফিচার যোগ করা হয়েছে নতুন ভার্সনে গ্রাহকের গোপনীয়তায় আরো জোরদার করা হয়েছে।

তবে নতুন এই এন্ড্রয়েড এর সুবিধা শুধুমাত্র গুগোল পিক্সেল ৩ গুগোল পিক্সেল ৪ এবং পিক্সেল টু হ্যান্ডসেট গুলোতেই পাওয়া যাবে, তবে এই সুবিধা আপাতত শুধুমাত্র ডেভলপারদের জন্য থাকবে,
তবে শীঘ্রই সাধারণ গ্রাহকের জন্য ও বেটা ভার্সন আসবে তবে এন্ড্রয়েড ইলেভেনের ফাইনাল বেল্ট এবছরের জুলাই-সেপ্টেম্বরে আসবে।


ডেয়ার টু লিভ এই স্লোগান নিয়ে এবছরের বাংলাদেশের লঞ্চ করেছে দুটো বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি!
ট্রেন্ডি ডিজাইন এবং উন্নত প্রডাক্ট দিয়ে বাংলাদেশের মার্কেট জয় করতে চাই রিয়েলমি, মাত্র ১৮ মাস আন্তর্জাতিক মার্কেটে আসলেও এরইমধ্যে রিয়েলমি সেরা মোবাইল নির্মাতা হিসেবে সেরা ৭ এ নিজেদের জায়গা পাকাপোক্ত করেছে।

২০১৯ সালেই এই হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠানটির ইউজার ২ কোটি ৫০ লক্ষ ছাড়িয়ে গেছে। বাংলাদেশের বাজারে তারা মূলত তরুণ প্রজন্মের কথা মাথায় রেখেই সাশ্রয়ী এবং কাটিং অ্যাপ ডিজাইনের ফোন উপহার দিতে চাই!

আর বাংলাদেশের মার্কেটে স্মার্টফোনগুলো বাংলাদেশি স্থাপিত ফ্যাক্টরিতে প্রস্তুত হবে এমনটাই জানিয়েছে রিয়েলমি, মার্চের প্রথম সপ্তাহে আনুষ্ঠানিকভাবে তাদের স্মার্ট ফোন বাজারে ছাড়বে প্রতিষ্ঠানটি!

তো এই ছিল সবচেয়ে আলোচিত কিছু ঘটনা আপনাদের মধ্যে শেয়ার করে দিলাম, আর হ্যাঁ এই পোস্টটি মূলত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল থেকে দেখে তারপর শেয়ার করছি,
তাই অনেকে আবার কপি… কপি…. কপি…… কপি…….কপি বলে চিৎকার করবেন…….. আরে ভাই ১ কাপ কফি খাবেন বললেই পারেন।?
যাইহোক আজকের মতো এই পর্যন্তই আবার দেখা হচ্ছে নতুন কোন ট্রেক নিউজ, মোবাইল রিভিউ, কিংবা অ্যাপ রিভিউ নিয়ে,

ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন টাটা…….!??

কি ভাই? ডলার লাগবে নাকি ডলার বিক্রি করা লাগবে? সে যেটাই লাগুক না কেন মার্কেটপ্লেস তো একটাই এই যেখানে ক্লিক করবেন!

আর এই যে ভাই আরেকটা সুবিধা ও কিন্তু পাচ্ছেন পাবজি বলেন , ফ্রী ফায়ার বলেন , সে যেই গেমি বলেন না কেন, সে হতে পারে কয়েন, হতে পারে ইউসি, হতে পারে ডায়মন্ডস , রয়েল পাস আপডেট করুন কিংবা কয়েন কিনুন যোগাযোগ করবেন এখানেই: ০১৯০৩৩৯৪১৯৮

One thought on "Galaxy S20 ultra এখন রাজধানীতে | আসছে অ্যান্ড্রয়েড ১১ | রিয়েলমি এখন বাংলাদেশে!!"

Leave a Reply