আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

রেডমি ৮ এ প্রো ৮ হাজার টাকার কমে লঞ্চ হলো

শাওমির সাব ব্র্যান্ড রেডমি তাদের নতুন বাজেট ফোন ইন্দোনেশিয়ায় লঞ্চ করলো। এই ফোনটির নাম রেডমি ৮ এ প্রো । এই ফোনটি কিছুদিন আগে ভারতে লঞ্চ হওয়া রেডমি ৮ এ ডুযো এর রিব্রান্ডেড ভার্সন। রেডমি ৮ এ প্রো ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার এই ফোনে পাওয়া যাবে পাতলা বেজেল। এছাড়াও রেডমি ৮ এ প্রো ডুয়েল রিয়ার ক্যামেরা এবং দুটি র‌্যাম বিকল্পের সাথে এসেছে।

রেডমি ৮ এ প্রো : দাম ও উপলব্ধতা
রেডমি ৮ এ প্রো ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনের ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৭,১০০ টাকা। আবার ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম প্রায় ৭,৬০০ টাকা। ফোনটি সাদা, ধূসর ও নীল রঙে উপলব্ধ।

রেডমি ৮ এ প্রো : স্পেসিফিকেশন
স্পেসিফিকেশনের কথা বললে রেডমি ৮ এ প্রো ফোনে ওয়াটার ড্রপ নচের সাথে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই স্ক্রিনের ডেনসিটি ২৭০ পিপিআই। ডিসপ্লের সুরক্ষার জন্য এখানে কর্নিং গরিলা গ্লাস ৫ পাবেন। আবার ফোনটি এসেছে স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর সহ। গ্রাফিক্সের জন্য এখানে পাবেন ৫০৫ জিপিইউ। এছাড়াও এতে আছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড MIUI ১১ ইন্টারফেসের উপর চলবে। এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা আছে। যার প্রধান ক্যামেরা এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল। দ্বিতীয় ক্যামেরাটি ২ মেগাপিক্সেল। ভিডিও কলিং ও সেলফির জন্য এই ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

17 thoughts on "✅?রেডমি ৮ এ প্রো ৮ হাজার টাকার কমে লঞ্চ হলো??"

  1. MD Shakib Hasan Contributor says:
    Thanks For Share
    1. Shakib Author Post Creator says:
      Thank You ?
  2. Sohel Rana Contributor says:
    bangladesh e to ar na……..
    1. Shakib Author Post Creator says:
      ?
  3. Google translate diye Translate kora
    1. Shakib Author Post Creator says:
      No
  4. akramul999 Contributor says:
    bdte ashle koto pore seta deikhen. jevabe likhsen mone korsi bdte
    1. Shakib Author Post Creator says:
      ?
  5. Rahim_009 Contributor says:
    BD te aitar price 14999TK. Ata 2nd April launce hoice.
    1. Shakib Author Post Creator says:
      ?
    1. Shakib Author Post Creator says:
    1. Shakib Author Post Creator says:
      ব্যবহার বংশরে পরিচয়
    2. sonnasi Subscriber says:
      kon bebohae chao mia? post maraiso kon price dia? abar sundor bebohar khojo? bokachoda is not enough for u. it’ll be ram bokachoda
    3. Shakib Author Post Creator says:
      ??
  6. Sohel Rana Contributor says:
    abal choda

Leave a Reply