ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানাল Google ডুডল।



আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।


করোনা রোগীদের চিকিৎসাসেবা দিতে গিয়ে ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন বহু চিকিৎসক-নার্স
ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানাল Google ডুডল
প্রাণঘাতী করোনাভাইরাসের জেরে জেরবার বিশ্ব। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা ভাইরাসের প্রকোপের কারণে ঘর বন্দি হয়েছে সকলেই। কিন্তু এই মহামারীর সঙ্গে লড়াই করে চলেছেন ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। তাঁদেরকে কুর্নিশ জানাল আজকের গুগল ডুডল। এই ডুডলের মাধ্যমে গুগল ধন্যবাদ জানিয়েছে এই করোনার যোদ্ধাদের।





গুগলের ডুডল একটি একটি হার্টের ইমোজি রয়েছে, যেখানে মাউস ঘোরালেই আসছে একটি বার্তা, লেখা রয়েছে সব ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী, আপনাদের ধন্যবাদ। দেশে দেশে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা নিরলস কাজ করে যাচ্ছেন করোনাকে দমন করতে।


করোনা রোগীদের চিকিৎসাসেবা দিতে গিয়ে ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন বহু চিকিৎসক-নার্স। এদের মধ্যে অনেকে মারাও গেছেন। তবু মানবসমাজ রক্ষায় পিছপা হননি তারা। সাধ্যমতো কাজ করে যাচ্ছেন। সুরক্ষা পোশাক পিপিই না পেয়ে পলিথিন দিয়ে শরীর মুড়িয়ে কাজে নেমেছেন তারা। এরপরও বিচ্ছিন্ন কিছু ঘটনায় নানা বিতর্কের মুখে পড়ছেন তারা। সামাজিক নির্যাতনের মুখোমুখি হয়েছেন কেউ কেউ।


চিকিৎসক- নার্স ও স্বাস্থ্যকর্মীদের মনোবল বাড়িয়ে তুলতে গুগল একাধিক ডুডল তৈরি করেছে, সোমবারের ডুডলে গুগল মানবসমাজের হয়ে প্রশংসা ও সম্মান জানিয়েছে তাদের। গুগল ডুডলে লেখা হয়েছে, বিশেষ করে যারা আমাদের প্রাণ বাঁচাচ্ছেন, তাদের নতুন করে চিনতে, জানতে ও সম্মান জানাতে একটি ডুডল সিরিজ চালু করছি আমরা। এই সিরিজটি চিকিৎসক, বিজ্ঞানী, শিক্ষক, সমাজকর্মী এবং যারা প্রয়োজনীয় জিনিসপত্র ও পরিসেবা দিচ্ছেন, তাদের সম্মান জানাবে।

তো আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডির সাথে থাকবেন, ধন্যবাদ।

যারা কন্ট্রিবিউটর এবং যাদের পোস্ট পাবলিশ হচ্ছে না তারা আমার সাথে ফেসবুকে যোগাযোগ করুন। আমি তাদের পোস্ট করে দেব এবং সাথে তাদের ক্রেডিট দিয়ে দেব। Me At Facebook

6 thoughts on "ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানাল Google ডুডল। ✌✌?"

  1. https:// Alwaysbehappy.ga Contributor says:
    নাইস পোসট
    1. Tech Lover Contributor Post Creator says:
      Thanks for comnent
  2. MD Shakib Hasan Contributor says:
    খবরের নিউজ পোটাল সাইট গুলোতে ওগুলো দেখেছি আপনি এগুলো কপি করে TrickBD তে দেন কেন বুঝতে পারছি না। TrickBD কি নিউজ পোটাল সাইট নাকি। অন্য সাইটের পোস্ট কপি করে এখানে দেন কেন।
    1. Tech Lover Contributor Post Creator says:
      আমি সব পোস্ট দেইনা। যেগুলো কাজের মানুষের জ্ঞান বাড়ায় বা বর্তমান অবস্হা দেখে সেই সময় কোন পোস্ট দরকার সেই পোস্ট দেই। আমার করা পোস্ট মানুষের উপকার আসে
  3. The Famous SA Contributor says:
    Vai New Tips / Trick Share Korun.
    Egula News Site / Fb Te Mile 🙂
    1. Tech Lover Contributor Post Creator says:
      Ok

Leave a Reply