আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।




করোনাভাইরাস পরিস্থিতিতে মানুষের চাহিদা পূরণের লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম যুক্ত করলো নতুন বিভাগ ‘নিত্যপ্রয়োজনীয় সামগ্রী’। ফলে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রেতারা অনলাইনে স্টোর খুলতে পারবেন কোনও ফি ছাড়াই।


বিক্রয় ডটকমে ১৫০টিরও বেশি স্টোরে চার হাজারেরও বেশি বিজ্ঞাপনের মধ্য থেকে ঘরে বসে নিত্যপ্রয়োজনীয় পণ্য কেনার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। এতে করে বিক্রেতারা দোকান বন্ধ থাকলেও অনলাইন স্টোর খুলে বিজ্ঞাপন দেওয়ার মাধ্যমে ব্যবসা সচল রাখতে পারছেন।


নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর মধ্যে থাকছে চাল, ডাল, তেল, ডিম ইত্যাদি, মাস্ক, গ্লাভস, হ্যান্ডওয়াশ, স্যানিটাইজারের মতো স্বাস্থ্যসেবার পণ্য, ঘর পরিষ্কারের জন্য গৃহস্থালি সামগ্রী, শিশুদের পণ্য দুধ, ফর্মুলা ডায়াপার ইত্যাদি, তাজা ফল ও সবজি, টাটকা মাছ ও মাংস ইত্যাদি সাতটি সাব-ক্যাটাগরি আছে।


নতুন বিভাগ প্রসঙ্গে বিক্রয় ডটকমের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, ‘দেশের এই সংকটময় মুহূর্তে ক্রেতা-বিক্রেতা উভয় পক্ষের কথা মাথায় রেখেই আমাদের এই প্রয়াস। ক্লাসিফাইড হিসেবে আমরা দেশব্যাপী বিক্রেতাদের সুযোগ করে দিচ্ছি যাতে তাঁরা বিক্রয় ডটকমে বিনামূল্যে দোকান খোলার মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিক্রি করতে পারেন। একইসঙ্গে গ্রাহকরা পছন্দমতো জায়গা বাছাই করে কেনাকাটা করার সুযোগ পাচ্ছেন। এর মাধ্যমে নিরাপদভাবেই কেনাবেচা হবে বলে আমার বিশ্বাস।’


পরিপূর্ণ সুরক্ষা নিশ্চিত করতে ক্রেতা-বিক্রেতা উভয়কেই স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখা, জীবাণুনাশক দিয়ে প্যাকেজ বাক্স পরিষ্কার করা এবং নগদ অর্থের পরিবর্তে অনলাইন বা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে লেনদেনের পরামর্শ দিয়েছে বিক্রয় কর্তৃপক্ষ।



তো আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডির সাথে থাকবেন, ধন্যবাদ।

One thought on "বিক্রয়ের [Bikroy.com] নতুন বিভাগ ‘নিত্যপ্রয়োজনীয় সামগ্রী’। যেখানে মাছ, মাংস থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্য-সামগ্রী পাবেন।"

Leave a Reply