ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’ ‘অ্যাড মানি’ সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ একটি ক্যাম্পেইন। এখন কোনো চার্জ ছাড়াই যেকোনো ব্যাংকের ভিসা কার্ড থেকে আপনার অথবা অন্য কারো ‘নগদ’ একাউন্টে টাকা আনতে পারবেন খুব সহজেই। ‘নগদ’ গ্রাহক অ্যাপের মাধ্যমে ‘অ্যাড মানি’ ফিচার ব্যবহার করে তার নিজস্ব ভিসা কার্ড থেকে নিজ ‘নগদ’ একাউন্ট অথবা অন্য কারো ‘নগদ’ একাউন্টে প্রথমবারের মতো ৫০০ টাকা বা তার বেশি ‘অ্যাড মাy
নি’ করলেই পেয়ে যাবেন ৫০ টাকা বোনাস।


যেভাবে সরাসরি ভিসা কার্ড থেকে ‘নগদ’ একাউন্টে টাকা আনবেন:

-নগদ’ অ্যাপ হোম স্ক্রিন থেকে ‘অ্যাড মানি’ আইকনে ট্যাপ করুন

-কার্ড টু নগদ’ ট্যাপ করে ‘ভিসা কার্ড’ সিলেক্ট করুন

-আপনার ‘নগদ’ একাউন্ট নাম্বার শুরু থেকেই দেয়া থাকবে, টাইপ করতে হবে না। আর অন্য কারো ‘নগদ’ একাউন্টে ‘অ্যাড মানি’ করতে চাইলে, সেই ‘নগদ’ একাউন্ট নাম্বারটি দিন

-টাকার পরিমাণ দিন

-স্ক্রিনে প্রদর্শিত প্রয়োজনীয় তথ্যগুলো দিন

-আপনার নাম্বারে পাঠানো ওটিপি কোড দিয়ে লেনদেন সম্পন্ন করুন


ভিসা কার্ড থেকে ‘অ্যাড মানি’ ক্যাম্পেইনের শর্তাবলি:

‘নগদ’ গ্রাহক অ্যাপের মাধ্যমে ‘অ্যাড মানি’ ফিচার ব্যবহার করে তার নিজস্ব ভিসা কার্ড থেকে নিজের অথবা অন্য কারো ‘নগদ’ একাউন্টে প্রথমবারের মতো টাকা অ্যাড করুন, তাহলে ভিসা কার্ড ব্যবহারকারী ‘নগদ’ গ্রাহক পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে ৫০ টাকা বোনাস পাবেন।

‘নগদ’ গ্রাহককে এই ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করতে হলে কমপক্ষে ৫০০ টাকা তার ভিসা কার্ড থেকে নিজের অথবা অন্যের ‘নগদ’ একাউন্টে অ্যাড মানি করতে হবে।

এই ক্যাম্পেইনটি শুধু সেই ‘নগদ’ গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে, যিনি এই ক্যাম্পেইনটি শুরু হওয়ার পর তার ভিসা কার্ড থেকে অ্যাড মানি করবেন।

এই ক্যাম্পেইনটি ৩ সেপ্টেম্বর, ২০২০ থেকে ৩০, সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত চলবে।

যদি গ্রাহকের একাউন্টটি কোন কারণে ‘স্থগিত’ অবস্থায় থাকে, তবে ঐ একাউন্টটি এই ফিচারের আওতাধীন হিসেবে বিবেচিত হবে না।

গ্রাহকের ‘নগদ’ একাউন্ট সচল থাকা সত্ত্বেও, কোন অনির্দিষ্ট কারণে বোনাস না পেলে, ‘নগদ’ কর্তৃক পরবর্তী ২ মাসের মধ্যে ৩ (তিনবার) বোনাস দেয়ার উদ্যোগ গ্রহণ করা হবে। পরপর ৩ (তিনবার) চেষ্টার পরেও যদি বোনাস পাওয়ার প্রক্রিয়াটি ব্যর্থ হয়, তবে ঐ গ্রাহক আর এই ক্যাম্পেইনটির আওতাধীন হিসেবে বিবেচিত হবেন না।

এই ক্যাম্পেইনটির শর্তাবলি পরিবর্তন/পরিবর্ধন করার কিংবা কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার ‘নগদ’ কর্তৃক সংরক্ষিত। 

এই ক্যাম্পেইন সংক্রান্ত যেকোন সিদ্ধান্ত নেয়ার এখতিয়ার ‘নগদ’ কর্তৃক সংরক্ষিত এবং এ সংক্রান্ত ‘নগদ’-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

Leave a Reply