ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শেখার বাংলা ই-বুক (এইচটিএমএল) জন্য অসংখ্য বই বাজারে আছে। কিন্তু সর্ব স্তরের   কি ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শেখার বাংলা ই-বুক (এইচটিএমএল)আছে।সব ধরনের প্রয়োজন মেটাতে পারে এমন বই নেই বললেও চলে। শুধু তাই নয়,আপনারা এখানে খুব সহজে ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শিখতে পারবেন।

আপনারা তো অনেকরকম  বই সংগ্রহ  করেছন।এই বার আমার এই বইটি সংগ্রহ  করে দেখুন।এ বই থেকে জানতে পারবেন কি ভাবে ডিজাইন  ও ডেভেলপমেন্ট  কাজ করা হয়।  অনেক বইয়ের মাঝে  আমার এই বইটি হয়তো আপনাদের কাছে  প্রিয় হতে পারে।বইয়ের নামঃ ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শেখার বাংলা ই বুক (এইচটিএমএল)।লেখকঃ মোহম্মদ আহসানুল হক শোভন।খন্ডঃ৩টি
সাইজঃ ৩৪০কিলোবাইট।ফরম্যাটঃ পিডিএফ

উপন্যাস,সাহিত্য,কবিতা,কম্পিউটার এবং বিভিন্ন শ্রেণির grammar, ব্যাকরণ পেতে ব্রাউজ করুন http://www.dllworlds.blogspot.com

লেখকঃ মোহম্মদ আহসানুল হক শোভন। বইটি ডাউনলোড করুন নিচের লিংক থেকে

ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শেখার বাংলা ই-বুক (এইচটিএমএল)

এ বইটি একটি অসাধারন বই।বইটি আপনি নিজে যেমন পড়তে পারবেন তেমনি ছোট ভাই বোনদের জন্যও সংগ্রহ বরে রাখতে পারেন যা সারা জীবন কাজে আসবে।।ওয়েব ডিজাইনারের মুল কাজ একটা সাইটের জন্য টেমপ্লেট বানানো, এখানে কোন এপ্লিকেশন থাকবেনা।যেমন লগিন সিস্টেম, নিউজলেটার সাইনআপ, পেজিনেশন, ফাইল আপলোড করে ডেটাবেসে সেভ করা, ইমেজ ম্যানিপুলেশন, যদি সাইটে বিজ্ঞাপন থাকে তাহলে প্রতিবার পেজ লোড হওয়ার সময় বিজ্ঞাপনের পরিবর্তন এগুলি এপ্লিকেশন, ওয়েব এপ্লিকেশন। কোন প্রকার এপ্লিকেশন ছাড়া একটা সাইট তৈরী করা এটাই ওয়েব ডিজাইন, এধরনের ডিজাইনকে বলতে পারেন স্টাটিক ডিজাইন।বই সারা জীবনের সঙ্গী। তাই বেশি বেশি বই পড়ুন। অন্যকেও বই পড়তে অনুপ্রেরণা দিন।


ভাইয়া গরীবের সাইটে আপনার দাউয়াত রইল♩♩ আশা করি আসবেন >> PostMaza.com<<

Leave a Reply