আসসালামুয়ালাইকুম,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আমিও আল্লাহ তালার রহমতে ভালই আছি। সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আপনাদের মাঝে নিয়ে আসলাম অসাধারন একটি ধারাবাহিক টিউন। ধারাবাহিক টিউনটি Origami Paper সম্পর্কে। অর্থাৎ কাগজ বা পেপার দিয়ে কিভাবে খুব সহজেই বিভিন্ন রকম মজার মজার আকর্ষনীয় জিনিস বানানো যায় সে সম্পর্কেই এ টিউন। আমি Regular আপনাদের মাঝে কাগজ/পেপার দিয়ে নতুন নতুন মজার মজার আকর্ষনীয় জিনিস বানানোর সহজ টিউটোরিয়াল নিয়ে আসব। আশা করি আপনারা এটা খুব ভালভাবে উপভোগ করবেন। তো শুরু করা যাক আমাদের ধারাবাহিক টিউন।

 

আজ আমি আপনাদের একটা Exciting পদ্ধতি শেখাবো। সেটা হল কিভাবে খুব সহজেই কাগজ দিয়ে আকর্ষনীয় ব্যাঙ বানানো যায় যেটা মাটির উপর লাফালাফি করবে!!! এটা হয়ত অনেকেই জানেন, আবার হয়ত অনেকেই জানেননা যারা জানেননা তাদের জন্যই আমার এই টিউটোরিয়াল। আর যারা জানেন তারা আমার ধারাবাহিক টিউনটি নিয়মিত পড়বেন। এখানে আমি আরো অজানা মজার মজার Origami টিউন নিয়ে আসব। তাহলে চলুন শুরু করা যাক।

 

প্রথমে নিচের মত একটা আয়াতাকার পেপার কেটে নিন।

 

এবার নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন-

Origami Paper এর ধারাবাহিক আমার  অন্যান্য টিউন দেখতে এখানে ক্লিক করুন।
সৌজন্যে :: Amazing Origami Paper
টিউনটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন এবং প্রিয়তে রাখবেন। আর যেকোন সমস্যা বা প্রশ্ন থাকলে টিউমেন্টে লিখবেন, আমি সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব, ইনশাআল্লাহ। সবাইকে ধন্যবাদ। আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

5 thoughts on "অরিগামী পেপার/পেপার আর্ট [পর্ব-০৩] :: কাগজ দিয়ে খুব সহজে আকর্ষনীয় ব্যাঙ বানান যেটা মাটির উপর লাফালাফি করবে!!! [ধারাবাহিক ভিডিও টিউন]"

  1. ronyhossain 1 Contributor says:
    oi sala eta kono tiun holo
  2. AP DON RANGBAZZ MUbarak Contributor says:
    Amr ekta coc I’d gmail ad kori nai.I’d ta kete gece.eta kivabe firie anbo?Kew help koren.pls

Leave a Reply