আমরা প্রতিদিন অসংখ্য ওয়েবসাইট ভিজিট করি। কোনোটি খুব কাজের আবার কোনোটা নিতান্তই বিরক্তিকর। আজ আমরা কথা বলবো কিছু অস্বাভাবিক এবং অদ্ভুত ওয়েবসাইট সম্পর্কে যেগুলোর সাথে আমরা সচরাচর পরিচিত নই। তাহলে দেখে নিন আটটি অদ্ভুত ওয়েবসাইট যা এখনই আপনার মন ভালো করে দেবে।

৮। Nooooooooooooooo.com
আপনি কি ক্লান্ত? পড়াশোনা কিংবা কাজের চাপে অতিষ্ঠ? খানিকটা দম নিয়ে বলতে ইচ্ছে করছে , “ওহ নো, আর পারি না” ? চিন্তা নেই,নোওওওও ডটকমে গেলে সাইটটি আপনার হয়ে আপনার মনের কথাটা বলে দেবে।

৭।. TheNicestPlaceOnTheInternet
আপনি কি হতাশ? আপনার কি মনে হচ্ছে কেউ আপনাকে ভালোবাসে না? উপরের সাইটটিতে চলে যান। দেখুন কতো মানুষ আপনার দিকে তাকিয়ে হাসছে, সাহস দিচ্ছে, থাম্বস আপ সাইন দেখাচ্ছে। সত্যিই সাহস দেয় এই সাইট।

৬। Flightradar24
জীবনে প্লেনে উঠেছেন কখনো? না উঠলেও সমস্যা নেই। আপনি চাইলে সারাবিশ্বের বিমান চলাচল মনিটর করতে পারবেন বিমানবন্দরের কর্মকর্তার মতো। আপনি উপরের সাইটটিতে গেলে দেখতে পারবেন বিশ্বের কোথা থেকে কোথায় প্লেন যাচ্ছে-আসছে। একদম জোশ!

৫। TheQuietPlaceProject
আপনি যদি মনকে এখনই শান্ত করতে চান তাহলে এখনই এই সাইটে চলে যেতে পারেন। সম্পূর্ণ অনাড়ম্বর এই সাইটটিতে প্রতিবার ট্যাপ করলে নতুন নতুন উক্তি আসবে আর আপনাকে ঘুরিয়ে আনবে নতুন এক জগত থেকে।

৪। BeesBeesBees
এই সাইটটা যিনি বানিয়েছেন তিনি নিজেই হয়তো জানেন না কেন বানিয়েছেন। তবে সাইটটা অসম্ভব মজার। সাইটে ঢুকলেই অসংখ্য মৌমাছি আপনাকে কামড়াতে আসবে। আমার খুব মজা লেগেছে।

৩। MapCrunch
আপনার কি বেড়াতে ভাল্লাগে ? কিন্তু পকেট ফাকা ঠিক আমার মতো? আসেন ভাই কোলাকুলি করি। আর উপরের সাইটটাতে যাই। ওখানে গিয়ে দুধের স্বাদ ঘোলে মেটানো যাবে। প্রতিদিন আপনাকে রানডম একটা জায়গায় নিয়ে যাবে। সেটা অবশ্যই বিশ্বের কোনো দর্শনীয় স্থান। আর আপনি পায়ে হেটে দেখার মতো উপভোগ করতে পারবেন।

২। Incrediblethings
আপনি কি দেখতে চান কচ্ছপের পিঠে রকেট লাগালে তা কতো জোরে চলে কিংবা আনারস দিয়ে তৈরী বয়ামে কী কী রাখা যায়? এরকম অসংখ্য অবিশ্বাস্য আর মজার জিনিস দেখতে চাইলে উপরের সাইটে চলে যেতে পারেন। চোখ কপালে উঠে যাওয়ার পাশাপাশি মজাও পাবেন।

১। Zoomquilt
এই সাইটটা তালিকার ১ নম্বরে রাখার কারণ আছে। এটা ঠিক রূপকথার জগত! আপনাকে ঘুরিয়ে আনবে এমন সুন্দর জায়গা থেকে যা ডিজনীল্যান্ড কিংবা আমাদের ফ্যান্টাসি কিংডমের সাথে তুলনা করা যায়। সাইটটাতে ঢুকলে লোড হতে একটু সময় নেবে তারপর শুরু হবে জার্নি।


আজ তাহলে এ পর্যন্তই। আপনাদের সাড়া পেলে আগামীতে আরো কয়েক পর্ব লেখার ইচ্ছে আছে।

নোটঃ অনেক সময় ব্যায় করে লিখলাম। তাই কপি করবেন না। ধন্যবাদ।

8 thoughts on "৮টি অদ্ভুত ওয়েবসাইট যা এখনই আপনার মনকে ভালো করে দেবে"

    1. Sayedkp Contributor Post Creator says:
      অনেক ধন্যবাদ আপনাকে

Leave a Reply