কিছুদিন আগে দেখলাম আমার দরকারি কিছু সাইটে প্রবেশ করতে অনেক সময় লাগছিল। এনালাইসিস করে বুজলাম সাইটগুলোর নিরাপত্তার জন্য করা অতিরিক্ত কোড এর ফলে আমি সাইটে প্রবেশ করতে সময় বেশি নিচ্ছি। তাই মাথায় আসলো এমন একটি সাইট তৈরি করি যা দিয়ে ব্রাউজ করা সাইটগুলোর অতিরিক্ত অনাকাঙ্ক্ষিত কোড এড়িয়ে যাওয়া যাবে। এতে করে ব্রাজিং ডাটা এবং সময় অনেক কম লাগবে। তাই দেরি না করে বসে গেলাম কাজে।সাইটটি প্রথমে বানাতে মাত্র এক দিন লেগেছিল কিন্তু কাজের বেলায় দেখা গেল অনেক সমস্যা তাই তা ফিক্স করতে আমার প্রায় সাত দিন লেগে গেল। এই গত 7 দিনের চেষ্টায় তৈরি করে ফেললাম আমার নিজের সাইট যা দিয়ে খুব সহজে যেকোন সাইটে ব্রাউজ করা যাবে এবং এমবি কম এবং আরো অনেক সুবিধা।

দেখে নিন কি কি সুবিধা পাচ্ছেন আমার বানানো সাইটেঃ
১. ফাস্ট লোডিং
২.লাইট ওয়েব পেজ লোডিং
৩. আনব্লক ওয়েবসাইট
৪.ভিপিএন ফিচার
৫.অ্যাড ব্লকিং
৬.ট্রাকিং আনএবল
৭.লোকেশন স্পুফ

উপরের এই সবগুলো ফিচার পাচ্ছেন আমার সাইটে তাই দেরি না করে দেখে নিন কিভাবে সাইটে রেজিস্ট্রেশন করবেন এবং এমবি কম খরচ করে আপনার কাঙ্খিত সাইটে ভিজিট করবেন কোন ঝামেলা ছাড়াই।

গুগলে http://www.sitebooster.tk খুজুন এবং দেখানো প্রথমের সাইটে প্রবেশ করুন।এবং সাইটের url দেখবেন যেন উপরের url এর মত একই হয়।

এবং রেজিস্ট্রেশন ফরমে ইমেইল,পাসোয়াড দিয়ে রেজিস্ট্রেশন করে নিন।

রেজিস্ট্রেশন করার পর নিচের Login বাটনে ক্লিক করে আপনার তথ্য দিয়ে লগিন করুন।
এবার আপনি যেই সাইটে বা ব্লকেড লিংকে ব্রাউজ করতে চান তার পুরো এড্রেস url বক্সে দিয়ে Boost Speed বাটনে ক্লিক করুন।

আমি ডেমো দেখানোর জন্য trickbd ব্যবহার করলাম।

আমার সাইট দিয়ে কোনো সাইটে ভিজিট করলে কাংখিত সাইটের অতিরিক্ত কোডগুলো ফিল্টার করে দেয় এতে করে অনেক ঝামেলার থেকে বাচবেন।বিশেষ পরে মুভি ডাউনলোডিং সাইট গুলো থেকে ডাউনলোড করার সময় অনাকাঙ্ক্ষিত এবং অতিরিক্ত এডের হাত থেকে রক্ষা পাবেন এবং রিডাইরেক্ট হবে না।এতে আপনার সময় এবং ডাটা কম লাগবে।

মাঝে মাঝে সাইটে নিচের মতো ইরোর আসতে পারে। এর কারণ হলো কাংখিত সাইডের কোডগুলো ফিল্টার করতে যে আমার সাইট ক্রাশ করে এর এটি হয়ে গেলে আপনি ব্যাক বাটন এ প্রেস করে আগের পেইজে চলে আসবেন এবং রিট্রাই করবেন তাহলেই দেখবেন আবার সব ঠিক হয়ে গেছে।

একটি বিষেষ ফিচার নিয়ে একটু বিস্তারিত বলতেই হচ্ছে আমাদের দেশের জন্য অনেক সাইট ব্লক করে দেওয়া আবার অনেক সাইটে কিছু আইপি ব্লক করা থাকে যেগুলোর ফলে কাঙ্ক্ষিত ইউজার সেই সাইট ব্যবহার করতে পারেনা যেমন রাশিয়ান কিছু সাইট রয়েছে যেগুলো বাংলাদেশ ইউজার এবং ভারতীয় ইউজাররা ব্যবহার করতে পারে না কারন ভারত এবং বাংলাদেশের আইপি ব্লক করা থাকে আবার অনেক ইউটিউব চ্যানেল এবং ইউটিউব ভিডিও প্রাইভেট করা থাকে যেগুলো আপনি সরাসরি দেখতে পারবেন না আমার সাইটে কোডিং করা আছে যাতে সেগুলো দেখতে কোন সমস্যা না হয় তাই আপনার দরকার আমার সাইট ব্যবহার করতে পারেন।

কিছু কথাঃ দয়া করে কেউ একাধিক একাউন্ট ক্রিয়েট করবেন না কারণ আমি বর্তমানে ফ্রী সার্ভারে হোস্ট করছি। আমার ডাটাবেজের টেবিল সংখ্যা খুব কম। তাই একাধিক একাউন্ট করলেন আপনি একজন একাধিক একাউন্ট ব্যবহার করতে পারবেন কিন্তু দেখা গেল অন্যজন একটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারল না এতে করে আরেকজন একটি সুবিধা থেকে বঞ্চিত থাকল তাই সবাই একটি করে একাউন্ট করবেন এবং ওই অ্যাকাউন্ট থেকে সবসময় ব্যবহার করবেন।

10 thoughts on "যেকোনো সাইট ভিজিট করুন কম এমবি খরচ করে সাধারনের থেকে দ্রুত;সাথে থাকছে আরো ফিচার।"

  1. root:// Contributor says:
    পাসওয়ার্ড চুরির ধান্দা
    1. Rayhan Hosen Refat Author Post Creator says:
      random pass diba.
      amon abdul trickbd te ki kore
  2. Md Rasel Hossain Author says:
    এটাকে তো যাস্ট একটা প্রক্সি স্ক্রিপ্ট বলেই মনে হচ্ছে, নতুনত্বের কিছুই দেখছি না!
  3. Rayhan Hosen Refat Author Post Creator says:
    css+java filter,
    only proxy script Browsing speed baray na.
  4. Lucifa Expert Author says:
    trickbd apnar nijer site er promote er jayga na
    1. Rayhan Hosen Refat Author Post Creator says:
      haha.hasaicho vi..akta kotha,promote er bangla meaning jano or ki korle engliah a promote bole ta jano?taile may be amon word use korte na.
      r aktu sustho mathay cinta korle bujte aita kono promot er jonno banano site na.aita totally public help er jonno banano site.site a kono ad,refer link kichu nai sathe free hoat,free domain r aita re promote bolo.haha

      are vi aisob sosta promote ami kori na.aisob jinis k promot mone koro deikhai site a post koraiya 5 taka koira oneke dey.

      are vi real blogging a asen.then dekhben promote ki and promote kmon hoy.
      jar jmin cinta vabna.
      think big and good

    2. Lucifa Expert Author says:
      apni bodhay promote er mane janen na tai ke korle promote hoy etaw janen na 😂😂😂😂😂

      amni nijer site er dhol nijei petassen. ta eta promote sara r ki vai?

    3. Lucifa Expert Author says:
      r ja site akta ddos attack samlaite parbe na seta kotokhani public ke services dite parbe.. lol… 😅😅😷😷

Leave a Reply