অনেক দিনের জল্পনা কল্পনা এবং গুজবের অবসান ঘটিয়ে স্যামসাং আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করেছে গ্যালাক্সি এস৬ এজ প্লাস। স্মার্টফোনটিতে রয়েছে অত্যাধুনিক সব ফিচার। আর তাই আইফোন ৬ প্লাসের সাথে বেশ ভালোই লড়াই জমে উঠবে।

(প্রিয় টেক) অনেক দিনের জল্পনা কল্পনা এবং গুজবের অবসান ঘটিয়ে স্যামসাং আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করেছে গ্যালাক্সি এস৬ এজ প্লাস। স্মার্টফোনটিতে রয়েছে অত্যাধুনিক সব ফিচার। আর তাই আইফোন ৬ প্লাসের সাথে বেশ ভালোই লড়াই জমে উঠবে।

এতে রয়েছে ৫.৭ ইঞ্চি কিউএইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে যার রেজ্যুলেশন ২৫৬০x১৪৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষায় থাকছে কর্নিং গরিলা গ্লাস ৪। গ্যালাক্সি এস৬ এজের মতো এতেও আছে ডুয়েল এজ ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে এক্সিনোস ৭৪২০ অক্টা কোর ৬৪ বিট প্রসেসর। আর রয়েছে মালি টি৭৬০ জিপিইউ।

স্মার্টফোনটির অন্যতম আকর্ষণ হলো এতে থাকা ৪ জিবি এলপিডিডিআর৪ র‍্যাম। আর থাকছে ৩২ জিবি এবং ৬৪ জিবির আলাদা দুটি ভ্যারিয়েন্ট। তবে থাকছে না কোন মেমোরি কার্ড স্লট.samsung-new-galaxy-s6-edge-plus

এবার ক্যামেরার পালা। স্মার্টফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৩,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকছে এতে। আর সেইসাথে থাকছে তারবিহীন চার্জিং প্রযুক্তিও। এলটিই, ওয়াইফাই এবং ব্লুটুথ সুবিধাও রয়েছে নতুন এই স্মার্টফোনে। স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৫.১.১ ললিপপ।

চলতি মাসের ২১ তারিখ থেকেই যুক্তরাষ্ট্র এবং কানাডার বাজারে পাওয়া যাবে গ্যালাক্সি এস৬ এজ প্লাস। আর আজ থেকেই অগ্রিম বুকিং দেওয়া যাবে।

স্মার্টফোনটির ৩২ জিবি এবং ৬৪ জিবি ভ্যারিয়েন্টের মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৮১৪.৯৯ ডলার এবং ৯১৪.৯৯ ডলার।

ফেসবুকে আমি…

3 thoughts on "অবশেষে এলো ৪ জিবি র‍্যামের স্যামসাং গ্যালাক্সি এস৬ এজ প্লাস…"

  1. Ontor Author says:
    Good but Memory slot থাক্লে ভালো হত


  2. Tonu Tonu Author says:
    ক্যামেরা আরও ভাল করা উচিত ছিল।

Leave a Reply