হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে।

পোস্ট এর হেডিং অনুসারে আজ আমি আপনাদের সাথে asphnky.wapkiz.com ওয়াপকিজ সাইটটির থিম শেয়ার করতে যাচ্ছি ।

আচ্ছা যাই হোক, চলুন কথা না বাড়িয়ে আমরা main পোষ্টে চলে যাই।

সাইটের থিমটি আমি .wapkiztpl আকারেই আপনাদেরকে দিব । তাই এটা ব্যবহার করতে আপনাদের কোন সমস্যা হবে না l থিমটির লাইভ ডেমো দেখতে নিচের লেখা লাইভ ডেমো অপশনে ক্লিক করুন ।

Live demo

থিমটির রিভিউ দেওয়ার আগে কিছু কথা বলে রাখি থিমের ফাইলটাতে কিছু অ্যাড link থাকতে পারে , আপনারা আপনাদের সাইটে বসানোর সময় সে গুলোকে রিমুভ করে নিবেন l

থিম রিভিউ :-

থিমটিতে খুব সুন্দর Header & Footer script ব্যাবহার করা হয়েছে । আপনারা প্রয়োজনে এডিট করতে পারবেন ।  থিমটিতে অসাধারণ black background ব্যাবহার করা রয়েছে । ডাউনলোড পেজেও same background রয়েছে । এছাড়া সাইটদের ইউজারদের জন্য লগইন সিস্টেম, কমেন্ট সিস্টেম ,  রাখা হয়েছে l তাছাড়াও প্রতিটি পোস্টের  নিচে কমেন্ট করার অপশন রয়েছে সর্বোপরি এটি একটি ডাউনলোড সাইটের জন্য সেরা একটি থিম হতে পারে । আপনারা যার ওয়াপকিজ সাইট ডিজাইন করতে পারেন তারা এই থিমটি নিয়ে রাখতে পারেন । কারণ আপনারা আপনাদের পছন্দমত নানা ফিচার যুক্ত করতে পারবেন ।  আর সাইটটির ছবি আমি নিচে দিলাম ।

সাইটটির থিম ডাউনলোড করতে এখানে ক্লিক

google drive  LINK

করুন ।

তো তাহলে আমার আজকের পোষ্ট এই পর্যন্তই। পোষ্টের বাকি অংশ দেখতে চোখ রাখুন ট্রিকবিডিতে। মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে ‍দিয়েন।
কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।
আর ( Java game,super browser,3gp হিন্দি ও বাংলা movie and natok,java book,code) এর জন্য আমার সাইট ভিজিট করুন। asphnky.wapkiz.com


আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি
তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।




5 thoughts on "নিয়ে নিন asphnky.wapkiz.com সাইটের black theme টি wapkiztpl আকারে l"

  1. সত্যিই সুন্দর থিম এটি।
  2. Boss+Designer Contributor says:
    এমন বদ পোস্ট।
    কমেন্ট করার জন্য শুধু সাইন আপ করলাম।
    1. Prottoy Saha Author Post Creator says:
      ki problem post tay?

      clear korun

    2. Boss+Designer Contributor says:
      আরে বেটা,
      ব্যাচেলর পয়েন্ট দেখেন নাকী?
      পাশা ভাইয়ের মতো বড় বড় ফাপর নিয়ে লিখলেন কিন্তু থিমটি একদম বাঝে।

Leave a Reply