প্রিয় ট্রিকবিডির ব্যবহারকারী এবং ভিজিটর,
আশা করছি বর্তমান পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিয়ে মায়াবী পৃথিবীর অপরূপ সুন্দরতা উপভোগ করছেন।
আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করবো সেই বিষয়টা হলো

“আপনি কিভাবে কালি লিনাক্স এবং টারমাক্স দিয়ে ফেসবুক, টুইটার, হোয়াটস অ্যাপ, ভাইবার, ইমো, টেলিগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়াতে মেসেজ, কমেন্ট ইত্যাদি বোম্বিং করবেন তবে যে শুধুমাত্র সোশ্যাল মিডিয়া গুলোতে যে বোম্বিং করতে পারবেন এমন না যে সকল জায়গাতে ইনপুট করা যায় কোনো টেক্সট; সেই সকল জায়গাতে কীভাবে বোম্বিং করবেন এই বিষয় আজকের টিউটোরিয়াল আমার”

অনেকেই হয়তো স্প্যাম শব্দের সাথে পরিচিত আর পরিচিত হওয়ারই কথা কারণ বর্তমান সময়ে যেমন প্রযুক্তির ব্যবহার বেড়েছে ঠিক তেমনি এই প্রযুক্তির সুযোগ নিয়ে কিছু অসাধু মানুষ অসৎ কর্ম করে থাকে। ইন্টারনেটের বিভিন্ন ওয়েবসাইট হতে পারে টেক ওয়েবসাইট, নিউজ ওয়েবসাইট ইত্যাদি ভিন্ন ওয়েবসাইট গুলোতে এমন নোটিশ আগেই দেওয়া হয় ইউজারকে যে স্প্যাম করা থেকে বিরত থাকুন।

স্প্যাম যারা করে তাদেরকে স্প্যামার বলে চিহ্নিত করা হয়। জেনে রাখা ভালো যে; বর্তমান জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটা নাম অনেকেই শুনে থাকেন যে স্প্যামার এই একাউন্ট, গ্রুপ বা পেজ নিষ্ক্রিয় করেছে এবং এই সমস্ত কাজ করে নিজেকে স্প্যামার অথবা হ্যাকার বলে দাবী করে থাকে। সত্যি কথা হলো এই সকল কাজ যারা করে থাকে এরা স্প্যামারও না এবং হ্যাকারও না। এদেরকে বলা হয় ফেসবুকের দক্ষ ব্যবহারকারী, কারণ এরা জানে যে ফেসবুকের অপশন গুলো কীভাবে ব্যবহার করতে হয় সহজ ভাবে বলতে গেলে এরা শুধুমাত্র ফেসবুকের ব্যবহারবিধির বিষয় জানে আর কিছুই না।

এই সকল মানুষ যারা ফেসবুকে নিজেকে স্প্যামার হিসাবে দাবী করে এরা “বোম্বিং” মানে শুধু গালাগালি করে মানে বোম্বিং এর মানে এরা বুঝে না। স্প্যামার তারা যারা বিভিন্ন স্প্যামিং টুল ব্যবহার করে এবং বড় বড় ওয়েব অ্যাপলিকেশন গুলোতে ওই সকল টুল দ্বারা স্প্যামিং করে। আবার ইমেইলেও স্প্যামিং করা যায়, একজনকে বিরক্ত করা অথবা ক্ষতি করার চেষ্টাকে মাইন্ডসেট তৈরি করে তাকে অগণিত অথবা একটা লিমিটেড স্প্যাম ইমেইল পাঠানো হয়ে থাকে। তবে গুগলের নিরাপত্তা ব্যবস্থা একটু উচ্চ হওয়ার কারণে জিমেইল সার্ভিসে স্প্যাম ইমেইল গুলো চিহ্নিত করে স্প্যাম ফোল্ডারে ওই ইমেইল গুলো রিডাইরেক্ট করে দেওয়া হয়।

তবে বর্তমান সময় বিভিন্ন টেক গ্রুপ গুলোতে একটা সমস্যার কথা অনেক বেশীই দেখা যাচ্ছে যে “বোম্বিং” অর্থাৎ একজন হ্যাকার অথবা স্প্যামার তাকে বোম্বিং করেছে। অনেকেই জানাচ্ছেন যে তার মোবাইল নম্বরে মেসেজ বোম্বিং করা হচ্ছে আবার অনেকেই অভিযোগ করছে যে তার মোবাইলে নম্বরে কল বোম্বিং করা হচ্ছে তবে সব থেকে বেশী যে সমস্যায় পড়েছে বলে জানিয়েছে অনেকেই সেটা হলো সোশ্যাল মিডিয়াতে বোম্বিং। তো আসলে এই বোম্বিংটা একজন হ্যাকার অথবা স্প্যামার কীভাবে করে থাকে এটা দেখাবো আপনাদের এবং আপনিও চাইলে করতে পারেন এই বোম্বিং তবে অবশ্যই যাকে বোম্বিং করবেন তার থেকে পারমিশন নিবেন নয়তো এটা ডিজিটাল আইন অনুযায়ী সাইবার ক্রাইম হিসাবে গণ্য হবে, তো এই বোম্বিং কী বা কীভাবে করতে হয় শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে আমি একটা বোম্বিং টুল তৈরি করেছি যার নাম আমি দিয়েছি BOMBBRING এই টুল আশা করি সকলেই শিক্ষার উদ্দেশ্যেই ব্যবহার করবেন।

আজকে আমি আপনাদের শিখাবো যে আপনারা কীভাবে বোম্বিং করবেন তবে সেটা শুধুমাত্র যে আপনারা ফেসবুক, টুইটার, হোয়াটস অ্যাপ, ভাইবার, ইমো, টেলিগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়াতে বোম্বিং করতে পারবেন এমন কিন্তু মোটেও না। আপনি যদি যেকোনো জায়গাতে ইনপুট করার কোনো অপশন পেয়ে থাকেন তাহলেও ওই জায়গাতে আপনি বোম্বিং আক্রমণ করতে পারবেন; তো ঠিক আছে চলুন এখন শুরু করি এটা কীভাবে করবেন।

সর্বপ্রথম আমি টুলটিকে ক্লোন করবো এবং ক্লোন করার জন্য আমি ক্লোন ইউআরএলটি কপি করে নিচ্ছি।

এখন নিচের স্ক্রিনশট দেখুন কালি লিনাক্স এবং টারমাক্সে কীভাবে এই টুলকে ইন্সটল করে ব্যবহার করতে হবে তা বিস্তারিত বলা আছে।

আপনাদের সুবিধার কথা বিবেচনা করে আমি এইখানেও বলে দিচ্ছি এই টুলটি কীভাবে ইন্সটল করবেন।

Install process of Kali Linux

  • apt-get install python
  • pip install pyautogui
  • apt-get install git
  • git clone https://github.com/r1d3x0r/BOMBBRING.git
  • cd BOMBBRING
  • python3 bombbring.py

Install process of Termux

  • pkg install python
  • pip install pyautogui
  • pkg install git
  • git clone https://github.com/r1d3x0r/BOMBBRING.git
  • cd BOMBBRING
  • python3 bombbring.py

এখন আমি আমার কালি লিনাক্স টার্মিনাল ওপেন করছি, এবং কমান্ড করছি

cd Desktop


এখন আমি কমান্ড করবো

git clone https://github.com/r1d3x0r/BOMBBRING.git


এখন কমান্ড করতে হবে

cd BOMBBRING


এখন আমি কমান্ড করছি

python3 bombbring.py


এখন দেখুন টুলটি চালু হয়ে গিয়েছে।

এখন দেখুন Number Of Bombing Text অপশনে আপনাকে লিখতে হবে আপনি ঠিক কতোবার বোম্বিং করতে চাচ্ছেন, আমি টিউটোরিয়ালের উদ্দেশ্যে দশ দিচ্ছি তবে আপনি যদি কোটিও দেন তাও বিষয় না। আমার এই টুল কোটিবার আপনার বোম্বিং সচল রাখবে।

এখন দেখুন Enter Your Bombing Text এই জায়গাতে আপনাকে ওই টেক্সটটি দিতে হবে যেটা আপনি বোম্বিং টেক্সট হিসাবে ব্যবহার করবেন, আমি টিউটোরিয়ালের উদ্দেশ্যে Iam r1d3x0r লিখে ইন্টার করছি।

এখন আমার টার্মিনালের পাশে থাকা নোটপ্যাডের দিকে খেয়াল করুন, আমি মূলত আমার নোটপ্যাডেই বোম্বিং করে দেখালাম আপনাদের। আপনারা খেয়াল করলে দেখবেন ঠিক দশবার Iam r1d3x0r লিখেছে আমার নোটপ্যাডে।
আমি যদি ফেসবুক, টুইটার, হোয়াটস অ্যাপ, ভাইবার, ইমো, টেলিগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়াতে এই টুলটি চালু করে মেসেজ অপশনে একটা ক্লিক করে দিতাম তাহলে এটা নোটপ্যাডের জায়গাতে ওই মেসেজ অপশনে গিয়ে দশবার মেসেজ করে দিতো।

এইভাবেই আপনি যেকোনো জায়গাতে এই BOMBBRING টুল ব্যবহার করে সহজেই আনলিমিটেড বোম্বিং করতে পারবেন এবং তাও সম্পূর্ণ ফ্রিতে।

সর্তকতাঃ আমি BOMBBRING টুল তৈরি করেছি শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে কেউ যদি আমার টুল ব্যবহার করে এবং কাউকে নিজের ভিকটিম বানাই তাহলে সে নিজ দায়িত্ব নিয়ে বিবেচনা করে এই অসৎ কর্মতে লিপ্ত হবে আর এটার জন্য r1d3x0r এবং ট্রিকবিডি দায়ী থাকবে না। কারো পারমিশন ছাড়া কাউকে বোম্বিং করা ডিজিটাল আইন অনুযায়ী সাইবার ক্রাইম হিসাবে গণ্য করা হয়। অবশ্যই বেআইনি কাজ গুলো এড়িয়ে চলবেন।

আশা করি আমি আপনাদের সুন্দর এবং সহজ ভাবে বুঝাতে সক্ষম হয়েছি।

ভালো থাকুন সুস্থ থাকুন প্রিয় মানুষকে ভালো রাখুন সবসময় পজিটিভ থাকুন সকল সময় মোটিভেট থাকুন; ধন্যবাদ।

23 thoughts on "(r1d3x0r) কালি লিনাক্স এবং টারমাক্স দিয়ে ফেসবুক, টুইটার, হোয়াটস অ্যাপ, ভাইবার, ইমো, টেলিগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়াতে মেসেজ বোম্বিং কীভাবে করবেন দেখুন।"

  1. 《ßHĀØÑ》 Contributor says:
    Wonderful post vaiya,,apnar fb link ta hobe vaiya.
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      তবে দুঃখের সাথে জানাতে হচ্ছে আমি ফেসবুক ব্যবহার করি না।
  2. TusHar Author says:
    mobile a termux diye kivabe korbo? details a bolle bhalo hoito?

    termux a tool run korar por kihh korte hobe?

    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      আপনি যদি দয়া করে আপনার মূল্যবান সময়কে একটু মনোযোগ সহকারে দেন এবং আমার কনটেন্ট আবারও পড়েন তাহলে বুঝতে পারবেন আমি বলে দিয়েছি টারমাক্সে কীভাবে আমার BOOMBRING টুলটি ইন্সটল করতে হয় আর ব্যবহারবিধি আমি স্ক্রিনশটেও দেখিয়ে দিয়েছি।

      তারপরও আপনার সুবিধার কথা বিবেচনা করে এইখানেও বলে দিচ্ছি।

      pkg install python
      pip install pyautogui
      pkg install git
      git clone https://github.com/r1d3x0r/BOMBBRING.git
      cd BOMBBRING
      python3 bombbring.py

      এই কমান্ড গুলো দেওয়ার পর আমার BOOMBRING টুলটি চালু হয়ে যাবে এবং Number Of Bombing Text এইখানে আপনি লিখে দিবেন যে কতো গুলো বোম্বিং টেক্সট আপনি সেন্ড করবেন আমি কনটেন্টে দশটা লিখেছি। তারপর Enter Your Bombing Text এইখানে আপনার বোম্বিং টেক্সট লিখে দিবেন মানে আমি যে দশটা বোম্বিং টেক্সট সেন্ড করবো ওই টেক্সট এ কী লেখা থাকবে ওটা দিবেন আমি Iam r1d3x0r দিয়েছি।

      এরপর আপনি ফেসবুক, টুইটার, হোয়াটস অ্যাপ, ভাইবার, ইমো, টেলিগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়াতে মেসেজ, কমেন্ট ইত্যাদি যেখানেই বোম্বিং করতে চান ওই জায়গাতে গিয়ে একটা ক্লিক করে দিবেন। তখনই টুলটি বোম্বিং করা শুরু করে দিবে।

      আবারও ধন্যবাদ আপনাকে।

  3. Tahmid Rayat Author says:
    ??? Bro এটা আপনার টুল না । PyAutoGUI হচ্ছে পাইথন অটমেশন টুল। যেটা অটোমেটেড বট বানানর তৈরি
    করা হয়েছে । আপনি যাস্ট typewrite Function টি Use করেছেন । তাই এটাকে আপনার টুল না বলে original Author এর টুল বল্লেই ভাল হইতো ।

    By The Way , এটা বিগিনারদের জন্য ভাল টুল । বাট এটা android এ use করার জন্নে কিছু complication রয়েছে । এটা mainly Linux Distriutions এর জন্য বানানো ।

    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      pyautogui পাইথনের একটা প্যাকেজ মাত্র; যেটা দ্বারা অটোমেটেড রোবট তৈরি সম্ভব। আর এই প্যাকেজকে ব্যবহার করে যখন একজন প্রোগ্রামার কোনো কোনো প্রোগ্রাম তৈরি করে নিজের কোড দ্বারা তখন সেটা তারই প্রোগ্রাম বলে গণ্য করা হয়। len() একটা Function এটা ব্যবহার করে যদি কেউ কোনো প্রোগ্রাম তৈরি করে তাহলে সেটা তারই প্রোগ্রাম বলে গণ্য হয়।

      আর এই টুলটি Android Device এ ব্যবহার করা মোটেও Complication হয়ে দাড়াই না। যেকোনো ওয়েবসাইটে ডেক্সটপ ভার্সন করে নিলে এবং মেসেজ আর যেকোনো ইনপুট নেয় এমন জায়গাতে এই টুলটি নিজের কার্যক্রম সক্রিয় রাখবে।

      এবং আপনি বলেছেন এটা Mainly লিনাক্স ডিস্ট্রিবিউশনের জন্য বানানো; এই বিষয়ক অফিসিয়াল কোনো নোটিশ প্রদান করা নেই। এটা Windows + Android এ ও ব্যবহার সম্ভব।

      এটা যেহেতু আমার প্রোগ্রাম দ্বারা তৈরি সেহেতু এই BOOMBRING টুলটির মূল অথর r1d3x0r অর্থাৎ আমিই।

      আশা করি আমি আপনাকে সুন্দর এবং সহজ ভাবে বুঝাতে সক্ষম হয়েছি।

  4. FAIHAD Contributor says:
    Good Post
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
  5. hassin11 Contributor says:
    ভিডিও থাকলে দিন
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      দুঃখিত; ভিডিও প্রদান করে সেবা দেওয়ার বর্তমান ব্যবস্থা সক্রিয় নেই।
  6. hassin11 Contributor says:
    ভাইয়া আপনার সাতে কি বাবে কথা বলতে পারি আপনার ফেসবুক আইডি লিংক দিন
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      আসলে আমি ফেসবুক ব্যবহার করি না আপনি চাইলে আমার সাথে টেলিগ্রামে যোগাযোগ করতে পারেন। আমার টেলিগ্রাম ইউজার নেম
      r1d3x0r

      ধন্যবাদ।

  7. hassin11 Contributor says:
    এটা কি ফোন দিয়ে হবে?
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      অবশ্যই সম্ভব।
    2. hassin11 Contributor says:
      আমি ফোন দিয়ে দেখলাম হয়েনা
    3. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      আমি টুলটি তৈরি করার পর মোবাইলে পরীক্ষা করে তারপর শেয়ার করেছি; সঠিক পদ্ধতি অনুযায়ী প্যাকেজ ইন্সটল করলে অবশ্যই হবে।
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
  8. Abedin Contributor says:
    Vai apni kibabe script banan ar jonno kon kon language shikte hobe….aktu janaben
    1. r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      আমি পাইথন ভাষা দিয়ে আমার স্ক্রিপ্ট লিখি, তবে আপনি চাইলে পাইথন, সি ইত্যাদি দিয়েও স্ক্রিপ্ট লিখতে সফল হবেন।
  9. Abedin Contributor says:
    Vai termux a pyautogui install hoi na thikbabe bibinno rokom error msg ashtese…….
  10. h4xor Contributor says:
    valo lagar moto ekta tool dada darun hoyaceh
  11. mehedi134 Contributor says:
    python3 bombbring.py ভাই এই কমান্ড টা কাজ করছে না। বার বার Error আসতাছে..?

Leave a Reply