কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আজ আমি আপনাদের সাথে একটু অন্যরকম কিছু শেয়ার করব। আমি এর আগে আপনাদের সাথে শেয়ার করেছি কথা বলা পাখি,কথা বলা বাঘ,কথা বলা সিংহ,কথা বলা পাখি,কথা বলা বিড়াল কিন্তু আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কথা বলা সাপ। এই সাপ আপনাদের সাথে কথা বলবে। অনেক মজার একটি এপ। এই এপটি ব্যবহার করে ভালো লাগল তাই আপনাদের সাথে শেয়ার করলাম।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Talking Snake.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Talking Snake

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

One thought on "আপনার Android মোবাইলের জন্য নিয়ে নিন কথা বলা সাপ। আপনার অবশ্যই ভালো লাগবে।"

Leave a Reply