অনলাইনে আননিং শুরু হবে আজ থেকেই।

প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আপনার যদি ফেসবুকে, গুগল প্লাস ও টুইটার এর যে কোন একটা অথবা সবগুলো একাউন্ট থাকে তাহলেই আপনি শেয়ার করে সহজেই ভাল আয় করতে পারেন। প্রতিটি শেয়ারিং লিংক হতে একজন ভিজিটর এর জন্য আপনি ০.০৬$ ডলার পাবেন। সুতরাং বুঝতেই পারছেন আপনি যত বেশি শেয়ার করবেন আপনার তত বেশি আয় হবে। এই সাইট এ অ্যাকাউন্ট খুলার সাথে সাথে আপনার অ্যাকাউন্ট এ ১ ডলার তারা বোনাস দিবে এবং মিনিমাম ২ ডলার হলে PayPal or Payza এর যেকোন একটিতে আপনি পে আউট করতে পারবেন। এটি ফেইক কোন সাইট না।

এখন চলুন কিভাবে একাউন্ট করবেন তা দেখিয়ে দেই। একাউন্ট করা খুব সহজ।

 :mrgreen: প্রথমে একাউন্ট তৈরি করার জন্য এই লিংক ক্লিক করুন। :mrgreen: 

তারপর  Registration form আসবে উপরের ছবির মত। এখানে আপনি ১ নং এ Email address ও ২ নং এ একাউন্টে Login করার জন্য Password  দিয়ে  Create account to earn money তে ক্লিক করলেই আপনার একাউন্ট তৈরির কাজ শেষ। এরপর আপনার ইমেইলে একটি মেইল যাবে সেটি ক্লিক করে ভেরিফাই করে নিন। যদি মেইল না যায় তাহলে আপনার ড্যাসবোর্ডে গিয়ে My account এ প্রবেশ করে পুনরায় শ্রেষ্ঠা করুন। দেখবেন আপনার ইমেলে একটি লিংক চলে এসেছে।

আপনার একাউন্ট এ লগিন করার পর আপনি আপনার ডেসবোর্ড উপরের ছবির মত দেখতে পারবেন। এখন কিভাবে কাজ করবেন? উপরের ছবিতে আমি হলুদ রং দিয়ে মার্ক করেছি Share Articles এ ক্লিক করুন । এখন দেখতে পারবেন অনেক গুলো ভিডিও এসেছে নিচের ছবির মত।

এখন সেই ভিডিও গুলো নিচে লোগো দেওয়া ফেসবুক, গুগল প্লাস ও টুইটার এ শেয়ার করুন যদি আপনার বন্ধুরা এই ভিডিও গুলোর লিঙ্ক এ ভিজিট করে তাহলে আপনি প্রতি ভিজিট এর জন্য  ০.০৬$ ডলার পাবেন এবং ১৮ জন বন্ধু যদি আপনার ভিডিও টি দেখে তাহলেই আপনি প্রথম পেমেন্ট তুলতে পারবেন ২$ কারন তারা আপনাকে ১ ডলার বোনাস দিয়েছিল। আপনি যদি প্রতি দিন ৫০০ ভিজিটর নিতে পারেন আপনার শেয়ার করা লিঙ্ক এ তাহলে আপনি ৫০০ * ০.০৬ =৩০ ডলার পাবেন এবং লিঙ্ক গুলো ও ভিজিটর অবশ্যই ফেসবুক, গুগল প্লাস ও টুইটার থেকে হতে হবে।

এই সাইটের গত কালকের একটি পেপাল পেমেন্ট প্রুভ দেওয়া হল।

আজ এ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন।

বিঃ দ্রঃ:mrgreen: বাংলাদেশের ভিজিটর আপনার শেয়ার করা লিংকে প্রবেশ করলে কোন কোন সময় ডলার এড হয় আবার নাও হয়, তবে উন্নত দেশের ভিজিটর আপনার লিংক এ প্রবেশ করলে ১০০% ডলার এড হবে:mrgreen:

2 thoughts on "Facebook, Google Plus, Twitter এ লিংক শেয়ার করে আয় করুন খুব সহজে।"

  1. MH Contributor says:
    Payza accunt verifi korbo,national id card + bank statment er SCAN COPY dorkar.

    SCAN COPY ER MANE KI?



Leave a Reply