আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।অসলে আমি চেস্টা করি আপনাদের অসাধারন কিছু দেয়ার যা সবার থেকে আলাদা।যা আমার পোষ্ট গুলো দেখলেই বুঝতে পারবেন।আমি মনে করি এমন কিছু কেও দিতে পারবে না।অ্যাপ গুলো আমি নিজের প্রয়োজনে খুজে বের করি এবং ভাল লাগলে তা সেয়ার করি।

আমরা অনেকেই ছোট্ট ছোট্ট ডাটা প্যাক ইউজ করি যেমন ৫/১০ এমবি প্যাক।কিন্তু সমস্যা হলো ডাটা প্যাক শেষ হওয়ার পর উরাধুরা ব্যালেন্স কেটে নেয় কিন্তু আমরা টেরও পাই না।আর ব্যালেন্স কেটে নিলে কি পরিমান মেজাজ খারাপ হয় সেইটা আমরায় জানি।কিন্তু আজ থেকে সেই চান্স শেষ।এমন একটা অ্যাপ নিয়ে আসলাম তা দিয়ে আপনি চাইলেই মেগাবাইট লিমিট দিয়ে রাখতে পারবেন আর মেগাবাইট শেষ হওয়ার সাথে সাথে অটোমেটিক ডাটা কানেকশন ডিস্কানেক্ট করে দিবে।আপ্নি হয়তো মনে মনে এমন অ্যাপটিই খুজতেছিলেন।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now → Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।

এই লিংক থেকে অ্যাপ ডাউনলোড করুন।


প্রথমে অ্যাপে ঢুকুন তারপর সেটিং এ যান।

data

তারপর Limit To (যেখানে  Unlimited  লেখা) তে আপনার কত এমবি আছে সেটা দিন। এবার renew preiod  এ টাইম দিন আপনার ইচ্ছা মতো যেমন ১২ টা।

data2

এবার আরামে নিশ্চিন্তে নেট ব্যবহার করুন কোন চিন্তা নেই। আপনার দেয়া লিমিট শেষ হলে দেখবেন অটোমেটিক নেট ডিসকানেক্ট হয়ে গেছে। কোন অপারেটর এর আব্বাও টাকা কাটতে পারবে না।।



আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।

টিউন এবং পিক সোর্স রাব্বি ভাই এবং নতুন করে আমার লেখা।রাব্বি ভাই টিউনটি দেখে থাকলে ক্ষমা করবেন।


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

3 thoughts on "আপনার ফোনের ইন্টারনেট কে লিমিট করে দিন,লিমিট শেষ হলে অটোমেটিক ডিস্কানেক্ট হয়ে যাবে।নেট শেষ হওয়ার পরে উরাধুরা টাকা কাটার দিন শেষ।অ্যাপ সাইজ মাত্র ৯০০ কেবি।"

  1. Prosenjit Kumar Prosenjit Kumar Contributor says:
    Nice Apps


  2. Riadrox Riadrox Author says:
    Repost is not allowed
  3. SOFIKUL Islam Contributor says:
    Copy post puratai.

Leave a Reply