আসসালামু আলাইকুম

আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন।

আজকে আপনাদের জন্য ইন্টারেস্টিং কিছু ওয়েবসাইট নিয়ে এসেছি যা বিভিন্ন সময় আপনার প্রয়োজনে কাজে আসতে পারে।

১. Web Apps by 123apps

এই ওয়েবসাইটে আপনি বিভিন্ন ভিডিও, অডিও ও পিডিএফ টুলস পেয়ে যাবেন। ভিডিও এডিট করা, Text to Speech, Logo Remove, Video Stabilize, অডিও Merge, Reverse Audio, Equalizer, Pdf Split, Merge, Pdf Unlock, যেকোনো ফাইল থেকে Pdf এ convert করার অপশন পাবেন। এছাড়া রয়েছে একাধিক ফাইল ফরমেট কনভার্টার।

২. Fake Tweet/X generator, Instagram posts generator & more

এই ওয়েবসাইট এর মাধ্যমে আপনি জনপ্রিয় Social Media প্লাটফর্ম গুলোর ফেইক পোস্ট ও কনভারসেশন ক্রিয়েট করতে পারবেন। এবং ফেইক স্ক্রিনশট গুলোর এলিমেন্ট গুলো কাস্টমাইজ করতে পারবেন নিজের পছন্দমতো।

 

৩. Workout.lol

যারা ব্যায়াম করেন নিয়মিত বা নতুন করে শুরু করতে চান সকলের জন্যই এই ওয়েবসাইটটি অনেক হেল্পফুল হবে। এই সাইটে আপনি আপনার কাছে উপস্থিত ব্যায়াম করার উপকরণ গুলো সিলেক্ট করে, আপনি যে যে বডি এরিয়ার ব্যায়াম করতে চান তা সিলেক্ট করার পর আপনাকে কাস্টমাইজড ব্যায়াম করার রুটিন ও টাইমার দিবে।

৪. Wormhole

এই সাইটের মাধ্যমে আপনি ১০ GB সাইজ অব্দি যেকোনো ফাইল অথবা ফোল্ডার লিঙ্ক এর মাধ্যমে অন্য কাউকে সেন্ড করতে পারবেন বা শেয়ার করতে পারবেন। এখানে কোনো অ্যাকাউন্ট খোলার প্রয়োজন নেই এবং কোনো অ্যাড বা Short Link এর ঝামেলা নেই। ফাইলগুলো কতক্ষণ এবং কয়জন download করতে পারবে তা সেট করে দিতে পারবেন নিজের ইচ্ছা মতো। সাইটটি ওপেন সোর্স তাই আপনার ফাইলগুলো encrypted এবং সুরক্ষিত থাকবে।

৫. Shots Mockup Creator

এই সাইটটি ডিজাইনারদের জন্য বেশি কাজে আসবে। এই সাইটের মাধ্যমে কোনো এডিটিং স্কিলস ছাড়াই আপনি যেকোনো ডিভাইস ও লেআউট এর জন্য সুন্দর Mockups তৈরি করতে পারবেন। যারা নিয়মিত Social Media তে পোস্ট করেন বা প্রোডাক্ট ফটোগ্রাফি করেন তাদের জন্য এই সাইট অনেক হেল্পফুল হবে।

2 thoughts on "ইন্টারেস্টিং কিছু ওয়েবসাইট! (পর্ব ১)"

  1. Shahin Contributor says:
    সুন্দর পোস্ট💚
    1. xacoder Author Post Creator says:
      ধন্যবাদ ভাইজান।

Leave a Reply