আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিক বিডি এর সকল সদস্যগণ, কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে ।

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি, আজ মুসলিম বিশ্বের সকলেই খুশি কিন্তু দুঃখজনক বিষয় হলো আমাদের ফিলিস্তিনি ভাই বোনেরা আজ ভালো নেই, তাদের না আছে থাকার জায়গা না আছে খাবার। তারা অনেক কষ্ট করে দিন যাপন করছে। মৃত্যুকূপে তারা রয়েছে। মুহূর্তেই তারা ইহুদীদের আগ্রাসন এর শিকার হচ্ছে। শিশুদের নির্মমভাবে হত্যা করছে।

আমাদের মুসলিম বিশ্বের সকলের উচিত এর তীব্র প্রতিবাদ করা, যারা অস্ত্র এবং অর্থনৈতিক দিক দিয়ে সাহায্য করছে ইসরাইল ইহুদীদের তাদের সব কিছু বয়কট করা উচিত। যারা ফিলিস্তিনিদের সাহায্য করছে তাদের পাশে থাকা উচিত আমাদের।

আমাদের ফিলিস্তিনি ভাই ও বোনেরা অনাহারে, মারা যাচ্ছে খাবার এর অভাবে সব রকম সুবিধা থেকে বঞ্চিত করে তাদেরকে নিরীহভাবে হত্যা করছে ইসরাইলি বাহিনী। আসুন আমরা সকলে পাশে দাঁড়াই তাদের।

ঢাকায় নিযুক্ত ফিলিস্তিন অ্যাম্বাসি খোলা হয়েছে ফিলিস্তিনি মুসলিম ভাই বোনদের জন্য, আমাদের সকলের দানের হাত বাড়িয়ে দিই, যাতে আল্লাহ পাক রাব্বুল আলামিন তাদেরকে আমাদের সকলের মাধ্যমে সাহায্য প্রেরণ করেন।

সাহায্য পাঠানোর ঠিকানা:ফিলিস্তিন দূতাবাসের বিকাশ পেমেন্ট নাম্বার: (01937791254)(পেমেন্ট)

বিকাশ, নগদ, উপায়,রকেট, সেলফিন, ট্যাপ দিয়ে সেন্ড মানি বা এজেন্ট ক্যাশ ইন করুন (01307774514) সরাসরি চলে যাবে নিরীহ মানুষের খাদ্য সহায়তায়।

আপনি আপনার জমাকৃত অর্থ সংক্রান্ত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করুন ফিলিস্তিন দূতাবাসের সঙ্গে ইমেইল ঠিকানা তে [email protected]

এছাড়াও আপনারা বাংলাদেশের আকিজ ব্র্যান্ডের মজো ফিলিস্তিন এর সহায়তার জন্য ফান্ড গঠন করেছে মোজো প্রতিটি বোতলের বিক্রির থেকে এক টাকা করে ডোনেশন দেওয়া হবে ফিলিস্তিনে অবস্থানরত ভাই-বোনদের জন্য। তাই আপনারাও বেশি বেশি মোজো কিনুন এবং ফিলিস্তিনে অবস্থানরত ভাই-বোনদের সাহায্যে এগিয়ে আসুন।

সকলকে আবারো জানাই ঈদের শুভেচ্ছা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

3 thoughts on "ফিলিস্তিন এ সাহায্য পাঠাবেন যেভাবে!! জেনে নিন বিস্তারিত"

  1. L E A D E R 2.0 Contributor says:
    Agei jantam bKash app theke ami donate kori. Thanks for sharing oneke jane na.
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Ha vaiya, amio korlam akta video dekhlam Eid er din Palestine DER opor hamla hoise😭😔😔
    2. L E A D E R 2.0 Contributor says:
      Khubi mormantik 😥

Leave a Reply