স্টিভেন স্মিথ, মিচেল মার্শ ও কিভেন পিটারসেন; তিনজনই আইপিএলে এমএস ধোনির দলের খেলোয়াড়। এখানে অবশ্য ‘ছিলেন’ শব্দটা যোগ করে দেয়া প্রয়োজন। কারণ এখন আর তারা নেই! ইনজুরির কারণে ছিটকে গেছেন। এই তিনজনকে হারিয়ে নতুন খেলোয়াড় নেয়ার চিন্তা করছে পুনে। তাদের চিন্তায় আছেন বাংলাদেশের সেরা ব্যাটসম্যান তামিম ইকবালও।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সর্বোচ্চ রান করেছিলেন তামিম। যদিও তার বেশির ভাগ রানই এসেছে সহযোগী দেশগুলোর বিপক্ষে। তারপরও তামিম দারুণ কার্যকর বিকল্প হতে পারেন পুনের জন্য।

তামিমকে যে পুনে চিন্তাভাবনায় রেখেছে, এই তথ্য প্রকাশ করেছে আন্তর্জাতিক একটি ক্রিকেট বিষয়ক সংবাদ মাধ্যম। বাংলাদেশের সেরা ব্যাটসম্যানকে ভাবা হচ্ছে স্টিভ স্মিথের বিকল্প হিসেবে। অস্ট্রেলিয়ার অধিনায়কের বিকল্প হিসেবে তামিমের সঙ্গে আছে পুনের ভাবনায় আরো আছেন মারলন স্যামুয়েলস ও জনসন চার্লসও। শেষ পর্যন্ত পুনে কাকে নিবে, এ নিয়ে এখনো তেমন কিছু শোনা যায়নি। তামিম ইকবালকেও পুনের পক্ষ থেকে কিছু বলা হয়েছে বলে জানা যায়নি।

এর আগেও একবার পুনের দলে ছিলেন তামিম। তখন পুনের অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। কিন্তু তামিমের প্রথম আইপিএল যাত্রা তেমন সুখকর হয়নি। কারণ সেবার একটা ম্যাচেও মাঠে নামানো হয়নি তামিমকে।

এর আগে পুনেতে মাহমুদুল্লাহ রিয়াদের খেলার গুঞ্জন ছড়িয়েছিলো। গুঞ্জনটির সৃষ্টি হয়েছিলো হার্শা ভোগলের একটি টুইট থেকে। তিনি পুনের বিকল্প খেলোয়াড় হিসেবে প্রস্তাব করেছিলেন রিয়াদের। সেটা কেবলই একটি ব্যক্তিগত প্রতিক্রিয়া ছিলো।

______________________________^___________^^_________^______
ফেছবুকে আমি
___________________________________________________________
ভাল ভাল টিপস পেতে আমার সাইটে ঘুরে আসবেন TipsaLL24.com

5 thoughts on "আইপিএলে ধোনির দলে তামিম ইকবাল?"

  1. Řãķībűľ_Īšlām_ Řābbÿ Sk Rabby Contributor says:
    Nc


  2. Md Robin Md Robin Author Post Creator says:
    tnx bro
  3. ZiaRuhin ZiaRuhin Contributor says:
    স্যামুয়েলস কে নিয়েছে!

Leave a Reply