২০২০ সালে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত। ইতোমধ্যে দুই বোর্ড এই সিরিজ আয়োজনের ব্যপারে সম্মতিও প্রকাশ করেছে। ২০১৪ সালে বাংলাদেশ সফরে শুধু ওয়ানডে খেলতে আসে ধোনিরা। ২০১৫ সালেই আবার বাংলাদেশ সফরে আসে ধোনি-কোহলিরা। টেস্ট ম্যাচট ড্র হলেও ওয়ানডেতে ভারতকে হারিয়ে সিরিজ জিতে বাংলাদেশ।

দু’দেশের ক্রিকেটীয় সম্পর্ক আরো সমুন্নত করার লক্ষ্যে আগামী সপ্তাহেই বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রতিনিধি দল। সফরকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে দু’দেশের দ্বিপাক্ষীয় সিরিজ আয়োজন সর্বোচ্চ গুরুত্ব পাবে। টেস্টে অভিষেকের পর আজ পর্যন্ত ভারত সফরে যেতে পারেনি বাংলাদেশ। সে লক্ষ্য পূরণের জন্যেই এই প্রতিনিধি দলের বাংলাদেশ আসা।

বিসিসিআই’র সভাপতি হিসেবে অনুরাগ ঠাকুর দায়িত্ব গ্রহণ করার পরপরই বোর্ডের প্রতিনিধি দলের বাংলাদেশ সফরকে ইতিবাচক হিসেবে দেখছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

নিজামউদ্দিন জানান, ‘আমরা বিসিসিআই সভাপতির কাছে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য প্রস্তাব দিবো’। আমরা নিজেদেরকে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য উপযুক্ত মনে করি।

এদিকে আগস্টেই বাংলাদেশের ভারত সফরের কথা ছিল। তবে সফরটি সম্ভবত সেপ্টেম্বরে হবে। সফরকালে একটি টেস্টের পাশাপাশি ওয়ানডে খেলার কথাও চলছে। তবে প্রথমবারের মতো যে ভারত সফরে যাচ্ছে মাশরাফি-বাহিনী এটি নিশ্চিত।
___________________________________________________________
ভাল ভাল টিপস পেতে আমার সাইটে ঘুরে আসবেন TipsaLL24.com

One thought on "বাংলাদেশ সফরে আসছে ভারত"

  1. se shovo Contributor says:
    গুড

Leave a Reply