অবসর নিতে যাচ্ছেন বলে প্রকাশিত খবরকে অস্বীকার করে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি বলেছেন, তিনি কমপক্ষে আরো দুই বছর খেলবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সমালোচনার মুখে অধিনায়কত্ব ছেড়ে দেয়া আফ্রিদি জিও নিউজকে বলেন, যেহেতু এখনো খেলাটিকে উপভোগ করছি তাই আরো দুই বছর আমি ক্রিকেট খেলব। আমি ঘরোয়া অথবা বিদেশী লীগ কিংবা পাকিস্তানের হয়ে খেলি সেটা কোন বিষয় নয়। আরো দুই বছর আমি নিজকে ক্রিকেটে রাখতে চাই। আমাকে যখনই নির্বাচকদের প্রয়োজন হবে তখনই আমি দেশের জন্য খেলতে প্রস্তুত।

সংক্ষিপ্ত ভার্সনে খারাপ পারফরমেন্সের পর নির্বাচকরা নতুন দল গঠনের প্রতি নজর দেয়ায় আগামী জুলাই মাসের আসন্ন ইংল্যান্ড সফরের টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন ৩৬ বছর বয়সী আফ্রিদি। খারাপ পারফরমেন্স ও শৃংখলাজনিত কারণে ইনজামাম উল হকের নেতৃত্বাধীন নতুন নির্বাচক কমিটি ইংল্যান্ড সফরের দল থেকে ওপেনিং ব্যাটসম্যান আহমেদ শেহজাদ ও উইকেটরক্ষক উমর আকমলকেও বাদ দিয়েছেন।

দুজনকেই পাকিস্তানের সেরা তরুণ ব্যাটসম্যান হিসেবে বিবেচনা করা হলেও তারা নিজেদের দক্ষতা পুরোপুরিভাবে ব্যবহার করতে না পারায় আফ্রিদি বলেন তাদের ব্যাটিং নিয়ে কঠোর পরিশ্রম করা দরকার। পাশাপাশি ক্রিকেটের প্রতিও তাদের সঠিক এ্যাপ্রোচ দরকার। জিও নিউজ।

One thought on "আরো দুই বছর খেলতে চান আফ্রিদি"

  1. SM MoniR Contributor says:
    রানা ভাই প্লিজ আমারে টিউনার করেন, না হলে ব্লগ মেরে দেন তাতেও আমি খুশি হবো ভাই

Leave a Reply