স্যামসাং মোবাইল বাংলাদেশ সম্প্রতি সম্মানিত এর গ্রাহকদের জন্য গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশন হ্যান্ডসেটে ঘোষণা করেছে এক্সক্লুসিভ অফার। এই অফারে গ্রাহকরা হ্যান্ডসেটটি কিনলেই উপভোগ করতে পারবেন নিশ্চিত ৫ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

মেটাল এবং গ্লাসের সমন্বয়ে গঠিত এই প্রিমিয়াম ডিজাইনের হ্যান্ডসেটটি দেশি-বিদেশি ফ্যাশন সচেতন মানুষদের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে, স্যামসাং মোবাইল বাংলাদেশ এখন গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটে নিশ্চিত ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় দিচ্ছে।

এই অফার শুধু অনুমোদিত স্যামসাং স্টোর থেকে কেনা গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটগুলোতে প্রযোজ্য।

ফিচার সমূহ


প্রিমিয়াম ডিজাইন:
মেটাল এবং গ্লাসের সঙ্গে মাত্র ২.৭ মি.মি বেজেলের সমন্বয়ে প্রস্তুতকৃত ডিভাইসটি দিয়ে ফ্যাশন সচেতন মানুষরা এখন থেকে নিজস্ব ব্যক্তিত্ব তুলে ধরতে পারবেন। মাত্র ৭.৩ মি.মি পুরু এ৭ ডিভাইসটিতে রয়েছে ৫.৫” ডিসপ্লে।

র্স্মাট ম্যানেজার এবং স্থায়ী ব্যাটারি:


এই ২০১৬ এডিশনের ডিভাইসটিতে রয়েছে ৩,৩০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটির স্মার্ট ম্যানেজার এবং দ্রুত চার্জিং সুবিধা ফ্যাশন আগ্রহীদের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করবে।

ক্যামেরা:


স্যামসাং-এর এই ডিভাইসটির ক্যামেরা দিয়ে ফটো তুলে এবং ভিডিও ধারণ করে জীবনের স্মরণীয় মুহূর্তগুলোকে ধরে রাখার নতুন পথ তৈরি হয়েছে। ডিভাইসটির ১.৯ অ্যাপারচার সমৃদ্ধ ১৩ মেগাপিক্সেল পিছনের এবং ৫ মেগাপিক্সেল সামনের ক্যামেরা কম আলোতে উচ্চমানসম্পন্ন ছবি তুলতে সক্ষম। এ ডিভাইসটির ক্যামেরায় আরও রয়েছে ওয়াইড সেলফি, পাম সেলফি, ওআইএস এবং বিউটিফাইং ইফেক্ট।

মূল্য ও প্রাপ্যতা:


এই ২০১৬ এডিশনের এ৭ হ্যান্ডসেটটি ৪৪ হাজার ৯০০ টাকা মূল্যে (বাজার মূল্যের ওপর নিশ্চিত ৫ হাজার টাকা থেকে ১০ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়) বাজারে এখন কালো এবং সোনালী এ দুটি রঙে পাওয়া যাচ্ছে। স্যামসাং-এর অনুমোদিত স্টোরগুলো থেকে ৬টি সহজ কিস্তিতে (ইএমআই) ডিভাইসগুলো কেনার সুবিধাও উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

One thought on "স্যামসাং গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটে মূল্য ছাড়"

  1. Prince Rsm Contributor says:
    White Color lagbe..

Leave a Reply