সব ঠিকঠাক থাকলে আসছে আগস্টেই ক্রিকেটে ফেরার অনুমতি পেতে যাচ্ছেন মোহাম্মদ আশরাফুল। এর একমাস পর প্রথমবারের মতো বাবা হওয়ার স্বাদও পেতে যাচ্ছেন তিনি। একসঙ্গে দুই সুখবরের অপেক্ষায় আছেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে আলোচিত চরিত্র।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় আসরে ম্যাচ ফিক্সিংয়ে জড়িয়ে পড়েন আশরাফুল। এর শাস্তি হিসেবে আট বছরের জন্য নিষিদ্ধ করা হয় তাকে। পরে তার আপিলে সাড়া দিয়েই দুই বছর শাস্তি কমানো হয়।

এরপর তার আচরণ সন্তোষজনক হওয়ায় কমানো হচ্ছে আরো দুই বছর। সব মিলিয়ে যে শাস্তি, তার মেয়াদ শেষ হচ্ছে এ বছরের আগস্টে। তারপর ঘরোয়া ক্রিকেটে ফেরার সুযোগ পাবেন মোহাম্মদ আশরাফুল। সেখানে পারফর্ম করতে পারলে জাতীয় দলের বন্ধ হয়ে যাওয়া দরজাটাও খুলে যেতে পারে তার জন্য।

এমন রোমাঞ্চের পরই প্রথমবার বাবা হতে যাচ্ছেন আশরাফুল। তার স্ত্রী বর্তমানে সন্তানসম্ভবা। চিকিৎসকরা জানিয়েছেন সেপ্টেম্বরেই আশরাফুল- অর্চি দম্পতির ঘর আলো করে আসতে পারে সন্তান।

সব মিলিয়ে সামনের সময়টা ভালো হবে বলেই মনে করেন আশরাফুল। সম্প্রতি তিনি সংবাদ মাধ্যমকে জানান এ সব কথা। আশরাফুল যে বাবা হতে যাচ্ছেন, সংবাদ মাধ্যমকে তা নিশ্চিত করেছেন আশরাফুলের বাবাও।

4 thoughts on "একসঙ্গে দুই সুখবর পাচ্ছেন আশরাফুল"

  1. Arayhan10 Contributor says:
    plz bro,apnar mob number ta den,,,,,,


    1. md bishal md apon Author Post Creator says:
      fb te knock koren
  2. Abid Hasan Sagor Abid Hasan Sagor Contributor says:
    বোদ‌া নিউজ
  3. Masum24 Masum Billah Contributor says:
    নিউজ শেয়ার না করাই ভাল

Leave a Reply