আপনাদের প্রেমের সম্পর্ক হয়তো অনেক দিনের। সবই ঠিক মতো চলছে। ভালোবাসারও কোনো কমতি নেই। কিন্তু বিয়ের কথা বললেই প্রেমিক কেমন জানি পিছলে যায়! প্রেমিক যদি এখন বিয়ে করতে না চায়, তাহলে তাকে তো আর জোর করা সম্ভব না। তাই যদি বুঝতে পারেন প্রেমিক এখন বিয়ে করতে চাইছে না, তখন বিয়ের কথা তাকে না বলাই ভালো—এই সম্পর্ক থেকে কেটে পড়াটাও তখন বুদ্ধিমানের কাজ। ★ এখন প্রশ্ন হলো, কীভাবে বুঝবেন প্রেমিক আপনাকে বিয়ে করতে চায় না? এ ক্ষেত্রে নিচের এই পরামর্শগুলো একবার দেখে নিতে পারেন….



১. যখন দেখবেন প্রেমিক অর আগের মতো খোঁজখবর নেয় না কিংবা সব কিছু আপনাকে বলার প্রয়োজন মনে করে না, তখনই বুঝবেন আপনার প্রেমিকের এখন আর আপনার প্রতি আগ্রহ নেই। বিয়ে তো দূরের কথা!

২. আপনার প্রেমিক সারাদিন কী করল বা কী করেনি, সেগুলো এখন আর আপনাকে জানায় না। আজকাল খুব একটা দেখাও হয় না। এমনকি আপনি দেখা করতে চাইলেও সে বিভিন্ন অজুহাতে সময় দেয় না। তাহলে বুঝবেন সে আপনার সঙ্গ আর চাইছে না। তাকে বিয়ের কথা বলে কোনো লাভ নেই।

৩. আপনি হয়তো তার ফোনের অপেক্ষায় আছেন। কিন্তু আগের মতো সে আর ফোন দেয় না। আপনিই বাধ্য হয়ে ফোন দিচ্ছেন। প্রতিদিন তো আর মানুষ ব্যস্ত থাকতে পারে না। তাই প্রেমিক যদি ব্যস্ততার অজুহাত দেখিয়ে প্রতিদিনই ফোন না করে, তাহলে বুঝবেন সে আর আগের মতো নেই।

৪. সে হয়তো বিভিন্ন পার্টিতে আপনাকে নিয়ে যায় কিন্তু পারিবারিক কোনো অনুষ্ঠানে আপনাকে নিতে চায় না। এতে বুঝবেন সে চায় না তার পরিবার বিষয়টি জানুক। এসব ক্ষেত্রে পরিবার যত আগে জানে বিয়ের সম্ভাবনা তত বেশি থাকে। তাই প্রেমিক তার নিজের পরিবার থেকে আপনাকে লুকিয়ে রাখতে চাইলে বুঝবেন, সম্পর্কের ব্যাপারে সে স্বচ্ছ না।

৫. প্রেমিক যদি তার বান্ধবীদের সঙ্গে আপনার পরিচয় করিয়ে না দেয় তাহলে বুঝবেন নিশ্চয়ই কোনো ঝামেলা আছে। কারণ যে পুরুষ তার মেয়ে বান্ধবীদের সামনে নির্দ্বিধায় প্রেমিকাকে পরিচয় করিয়ে দেয়, সে সম্পর্কের বিষয়ে অনেকটা স্বচ্ছ। দেরিতে হলেও সে আপনাকে বিয়ে করবে।

৬. আপনি সঙ্গে থাকা অবস্থায় সে যদি অন্যমনষ্ক থাকে এবং আপনার কথা মন দিয়ে না শোনে তাহলে বুঝবেন আপনার বিষয়ে এখন আর তার কোনো আগ্রহ নেই। আপনার আনন্দে বা দুঃখে তার কিছু যায় আসে না।

৭. কবে বিয়ে করবেন বা কীভাবে বিয়ের কথা পরিবারকে বলা যায় ,এসব বিষয়ে যদি প্রেমিক কথা বলতে না চায় বা বিরক্ত হয়— তাহলে বুঝবেন যে সে শুধু প্রেমই করতে চায়, বিয়ে নয়! এটা যদি বুঝতে পারেন তাহলে কোনো কথা ছাড়াই সেই সম্পর্ক থেকে কেটে পড়ুন।


★কোনো রকম ভুল থাকলে ক্ষমা করবেন। এবং আপনাদের মতামত জানাবেন★

টেকনোলোজি ও লাইফস্টাইল সম্পর্কিত নতুন নতুন আপডেট পেতে ভিজিট করুন → Ictwap24.Com

10 thoughts on "কীভাবে বুঝবেন প্রেমিক বিয়ে করতে চায় না"

  1. Rashed Khan Contributor says:
    অই পিচ্চি তোর গাল টিপলে এখনো দুধ বের হবে। তুই আবার প্রেম বুঝস। তোগের জন্য আমাদের ভাই ব্রাদাররা খারাপ হয়ে যাচ্ছে
  2. Naiem Contributor Post Creator says:
    দিন দুপুরে পাগল হইলি নাকি। কত নাম্বার টা খায়া আসছস
    1. Rashed Khan Contributor says:
      আমি তোকে আবার নিষেধ করছি ট্রিকবিডিতে প্রেমের পোস্ট আর করবি না কারণ এখানে অনেক ছোট ছেলে পেলেরা আসে।
    2. Naiem Contributor Post Creator says:
      তোর যদি এতই চুলকানি থাকে তাহলে এডমিন কে বল কেনো Lifestyle ক্যাটাগরি রাখছে
    3. Rashed Khan Contributor says:
      Lifestyle ক্যটাগরি কি প্রেমের পোস্টের জন্য? অন্য কোন পোস্ট দরওয়া যায় না
    4. Naiem Contributor Post Creator says:
      ডাইল খায়া আইছস নাকি। লাইফস্টাইল ক্যাটাগরির মানে বুঝস না
  3. ruhul45 Contributor says:
    মনে কয় হে পুরা টাল ওই গেছে
    1. Rashed Khan Contributor says:
      প্রেমের পোস্ট দেখলে আমার মাথা ঠিক থাকে না তাই একটু আকটু খায়
  4. Rashed Khan Contributor says:
    তুই গু খাইয়া আইছিস নাকি? ফইন্নির পুলা তোর প্রেমের গুস্টি মারি
    1. NayonBDs Contributor says:
      আমিও প্রেমের গুষ্টির শষ্টি কিলাই। এসব পোস্ট না করাই বেস্ট।।

Leave a Reply