বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) লোগো উম্মোচিত হয়েছে। আজ রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগের লোগো উম্মোচিত হয়। আগামী ২৪ জুলাই থেকে চারটি ভেন্যুতে শুরু হবে বিপিএল।

আগামী পরশু বন্দরনগরী চট্টগ্রামে ঘরোয়া ফুটবলের জনপ্রিয় এই আসরের উদ্বোধন হবে। সোমবার ১২ দলের অধিনায়ককে নিয়ে ফ্যাশন শো দিয়েই শুরু হয় লোগো উম্মোচন অনুষ্ঠান। ‘লেটস সাউট ফর ফুটবল’ এই গানের সঙ্গে নেচে মঞ্চ মাতিয়ে যান জনপ্রিয় অভিনেতা নিরব ও সহশিল্পীরা। এরপর স্থানীয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনার মধ্য দিয়ে এগিয়ে চলে অনুষ্ঠান।

সারাদেশের ফুটবলের জনপ্রিয়তাকে ছড়িয়ে দিতে নতুন রূপে প্রিমিয়ার লীগের আয়োজন করতে যাচ্ছে সাইফ পাওয়ার টেক ও বাফুফে। লোগো উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। প্রধান অতিথি তার ভাষণে বলেন, ‘বাফুফে ফুটবলকে আবার সেই আগের অবস্থানে নিয়ে যাওয়ার জন্য যে উদ্যোগ নিয়েছে, তাদের শুভেচ্ছা জানাই।

ফুটবলের যে জনপ্রিয়তা ছিল, আমরা ফুটবলকে সেই আগের অবস্থানে নিয়ে যাব। বিশেষ করে ফুটবলকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে ব্যবস্থা নেওয়া হবে।’ বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন ফুটবলের উন্নয়নে সবার সহযোগিতা চেয়ে তিনি বলেন, ‘আমাদের কাজ হলো ফুটবল আয়োজন করা। আমরা যদি একসঙ্গে কাজ করি তাহলে দেশের ফুটবলের হারানো সম্মান ফেরানো খুব একটা কঠিন হবে না।’

আরো অনেক অফার ও বিভিন্ন Tips পেতে ভিজিট করুন Trickbd.in

আমার Fb id

Rahat mahmud

Leave a Reply