স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ১ গিগাহার্টজ কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর আছে। স্মার্টফোনে ৩জিবি র্যাম এবং ১৬জিবি অনবোর্ড স্টোরেজ বিদ্যমান তবে আলাদা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে অতিরিক্ত স্টোরেজ ব্যবহার করা যাবে।
ক্যানভাস ৫ লাইট স্মার্টফোনের বিশেষ সংস্করণ খুব শীঘ্রই উন্মুক্ত করতে চলেছে মাইক্রোম্যাক্স। হ্যান্ডসেটটি মাইক্রোম্যাক্সের অফিশিয়াল ওয়েবসাইটে স্মার্টফোনটি তালিকাভূক্ত দেখা গেছে। তবে স্মার্টফোনটির দাম বা এটি কবে নাগাদ বাজারে ছাড়া হবে তা ওয়েবসাইটে উল্লেখ নেই।
কাঠের রিয়ার প্যানেলে তৈরি স্মার্টফোনটি ৪জি সংযোগ সমর্থণ করে। গত বছর বাজারে আসা ক্যানভাস ৫ স্মার্টফোনের লাইট সংস্করণ হিসেবে এটি বাজারে ছাড়বে মাইক্রোম্যাক্স। ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লেযুক্ত স্মার্টফোনটি ৭২০*১২৮০ পিক্সেল রেজ্যুলেশনসহ বাজারে আসবে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ১ গিগাহার্টজ কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর আছে। স্মার্টফোনে ৩জিবি র্যাম এবং ১৬জিবি অনবোর্ড স্টোরেজ বিদ্যমান তবে আলাদা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে অতিরিক্ত স্টোরেজ ব্যবহার করা যাবে।
ফোনটিতে এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। ক্যানভাস ৫ লাইট বিশেষ সংস্করণে ২,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী বিদ্যমান। এটি ৪জি, এলটিই, ৩জি, ওয়াই-ফাই, ব্লুটুথ এবং জিপিএস সমর্থণ করে।
আরো নতুন কিছু পেতে TipsAdd.Com

One thought on "ক্যানভাস ৫ লাইট শীঘ্রই উন্মুক্ত করবে মাইক্রোম্যাক্স"

  1. Sk Hadi Sk Hadi Contributor says:
    দাম কত ঠিক করা হইছে???


Leave a Reply