1) বৃষ্টি হীন দিনের ঘুম হীন রাত্রি, তারা হীন আকাশের দিশা হিন যাত্রি । সব মিলিয়ে বিষন্ন এ পৃথিবী । তার পরও প্রশ্ন করছি কেমন আছ ?

2) চিটাগং টু ঢাকা। বন্ধু আমি একা! খুলনা টু রাজশাহী তোমায় আমি ভালবাসি! বারিশাল টু সিলেট করনা আমায় ডিলেট! ওমান টু দুবাই কেমন আছো সবাই?????

3) কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ, না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ, যেখানে আছো যেভাবে আছো ভালো থেকো মন চাইলে জানিয়ে দিও কেমন আছো তুমি ?

4) জীবন মরন তোমার নামে দিব আমি লিখে , মিষ্টি করে বন্ধু তুমি তাকাও আমার দিকে। তোমার মনের সব খবর রাখতে চাই আমি , সব শেষে বল বন্ধু কেমন আছ তুমি ?

5) রাতের বেলা খোলা আকাশ মনটা হলো একটু উদাস, তারার সাথে দূর আলাপন আকাশটা এখন তুষার প্লাবন, আমি আছি যেমন তেমন বন্ধু তোমরা আছো কেমন?

6) পাখির ঠোটে চিঠি দিলাম তুমি খুলে পড়, স্বপ্ন দেখে ভয় পেলে হাতটা চেপে ধর। রাত জাগা পাখির মত জেগে আছি আমি, মনটা আমার জানতে চায় কেমন আছ তুমি ?

7) অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই, অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই। বাস্তবে না পেলেও কল্পনাতে তোমাকে চাই। সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ????

8) আমার ভাবনা বলে “I miss you” , আমার মন বলে “I feel you”, আমার চোখ বলে “I see you”, আমার হৃদয় বলে “I like you”, আমার এসএমএস বলে “How Are You”

9) সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা- তারে দিক ভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায় তোমাকে খুঁজেছি। আজ বড় জানতে ইচ্ছে করছে কেমন আছ তুমি ?

10) এক চোখে ঘুম আর এক চোখে স্বপ্ন !! এক পাশে নীল আর এক পাশে কাশবন , এক পাশে সমুদ্র আর একপাশে পাহার , এক পাশে তুমি ; আর এক পাশে আমি বলনা জানু পাখী কেমন আছো তুমি ?

====================∞===========================

কেমন আছো এসএমএস – আরো দেখুন এখানে-

3 thoughts on "বাংলা কেমন আছো এসএমএস, কেমন আছো বাংলা sms"

  1. Akondo akondo Contributor says:
    good


  2. Rubel Rubel Contributor says:
    রানা ভাই আমি Trickbd এর খুব ভক্ত পিলিস আমাকে টিওনার বানান..
  3. খুব সুন্দর প্রতিভা

Leave a Reply